Apple AirPods 3 লঞ্চ, দাম 20 হাজার টাকারও কম

Apple AirPods 3 লঞ্চ, দাম 20 হাজার টাকারও কম
HIGHLIGHTS

অ্যাপেলের থার্ড জেনারেশন AirPods মডেল গতকাল লঞ্চ করেছে

এখন Airpods 2 কেনা যাবে মাত্র 12,900 টাকায়

সদ্য লঞ্চ হওয়া AirPods 3 ডিভাইসের ভারতে দাম 18,500 টাকা

AirPods 3, থার্ড জেনারেশন এয়ারপড মডেল গতকাল অ্যাপেল ব্র্যান্ডের “Unleashed” ইভেন্টে লঞ্চ করেছে। এখন AirPods 3 ডিভাইসের দাম পড়ছে 18,500 টাকা মতন। এই ওয়্যারলেস ইয়ারবাডে রয়েছে স্প্যাশিয়াল অডিও এবং ওয়্যারলেস চার্জের ফিচার। নতুন এয়ারপড মডেল লঞ্চ হবার পরে সেকেন্ড জেনারেশন AirPods এখন পাওয়া যাচ্ছে দারুণ কম দামে।

অ্যাপেল ব্র্যান্ডের প্রিমিয়াম ইয়ারবাড AirPods Pro লঞ্চ হবার বছর দুয়েক পর টেক মার্কেটে লঞ্চ করল AirPods 3 ডিভাইস। ডিজাইনের দিক থেকে AirPods Pro ডিভাইসের সাথে বেশ মিল রয়েছে। এই নতুন এয়ারপড মডেলকে AirPods Pro ডিভাইসের মতন দেখতে হলেও নতুন মডেলে সিলিকন ইয়ার টিপস নেই। এই ডিভাইস সাপোর্ট করে ডায়নামিক অডিও, ডায়নামিক হেড ট্র্যাকিং ফিচারকে। তবে এত প্রিমিয়াম কোয়ালিটি ফিচার থাকা সত্ত্বেও AirPods 3 ডিভাইসে কোনো অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশনের সুবিধা নেই। এই ডিভাইসে রয়েছে “Find My” সাপোর্ট।

এখন অ্যাপেলের সেকেন্ড জেনারেশন AirPods মডেল কেনা যাচ্ছে 12,900 টাকায়। এতে দেওয়া হচ্ছে আগের দামের তুলনায় 2000 টাকার ডিসকাউন্ট। ফ্লিপকার্ট সেলে এই অ্যাপেল ব্র্যান্ডের এই  ইয়ারপড কেনা যাবে 9000 টাকার আশেপাশে। Airpods 2 ডিভাইসে ওয়্যারলেস চার্জের ফিচার নেই। তবে অ্যাপেল স্টোরে AirPods 3 মডেলের সুবিধার জন্য ওয়্যারলেস চারজিং কেস বিক্রি করা হচ্ছে।

নতুন AirPods 3 মডেলে রয়েছে MagSafe ফিচার সমেত ওয়্যারলেস চার্জের সুবিধা। এছাড়া এতে রয়েছে স্প্ল্যাশ এবং ওয়াটার রেজিস্টেন্স ফিচার এবং আরও উন্নত ব্যাটারি লাইফ।

প্রসঙ্গত একনজরে দেখে নেওয়া যাক অ্যাপেলের এয়ারপড ডিভাইসের লাইনআপ-AirPods 2, AirPods 3 এবং AirPods Pro। এখন অ্যাপেল স্টোরে AirPods Pro ডিভাইসের দাম একই থাকলেও, ফ্লিপকার্ট সেলে এই ডিভাইস কেনা যাবে 18,000 টাকার আশেপাশে। অন্যদিকে AirPods 2 মডেলও পাওয়া যাবে বেশ কম দামে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo