হোয়াটসঅ্যাপ ওয়েব পিকচার-ইন-পিকচার মোড আর প্রাইভেট রিপ্লাই পেল

হোয়াটসঅ্যাপ ওয়েব পিকচার-ইন-পিকচার মোড আর প্রাইভেট রিপ্লাই পেল
HIGHLIGHTS

PiP মোডের মাধ্যেম ইউজার্স ভিডিও কল রিসিভ করার সঙ্গে টেক্সটও করতে পারবে, আর প্রাইভেট রিপ্লাই ফিচারের মাধ্যমে ইউজার্সরা গ্রুপে যে কোন ব্যক্তিকে ব্যক্তিগত মেসেজ করতে পারবে, এই রিপ্লাই শুধু সেই সব ইউজার্সদের কাছে জামে যাদের আপনি পার্সোনাল মেসেজ করেছেন

রিপোর্ট অনুসারে ওয়েবের জন্য হোয়াটসঅ্যাপ আপডেট করা হয়েছে যাতে পিকচার-ইন-পিকচার মোড আর প্রাইভেট রিপ্লাই এর মতন ফিচার্স আছে। WABetaInfo অনুসারে নতুন ফিচার্স হোয়াটসঅ্যাপ ভার্সান 2.7315 এ দেওয়া হয়েছে। এছারা অ্যান্ড্রয়েডের জন্য হোয়াটসঅ্যাপ তাড়াতাড়ি আপডেট করা হবে যাতে আনলক করার জন্য ট্যাপ, রিপোর্টের জন্য শেক আর শর্টকার্টের মাধ্যমে ইনভাইট করার মতন ফিচার্স থাকবে।

PiP মোডের মাধ্যমে ইউজার্সরা কল রিসিভ করার সঙ্গে সঙ্গে টেক্সটও করতে পারবে। ভিডিও কলের উইন্ডোর মধ্যে একটি নতুন আইকন থাকবে, যেখানে ইউজার্সরা ভিডিও কলের মাধ্যমে PiP মোডে পয়েন্ট করতে পারবে। PiP তে ভিডিও ইউন্ডো রিসাইজও করা যাবে।

রিপোর্ট অনুসারে ওয়েব ভার্সানে প্রাইভেট রিপ্লাই ফিচারও থাকবে। এই ফিচারে ইউজার্সদের জন্য যেকোন হোয়াটসঅ্যাপ গ্রুপে যে কোন ব্যক্তিকে ব্যক্তিগত মেসেজ করতে পারবে। WABetaInfo বলেছে যে গ্রুপ চ্যাটে রিপ্লাই করার সঙ্গে সঙ্গে একটি ইউন্ডো ‘রিপ্লাই প্রাইভেটলি’ অপশানে খুলে যাবে।

এছাড়া হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড বিটা ভার্সানে নতুন ফিচার নিয়ে এসেছে যাতে আনলক করার জন্য ট্যাপ, রিপোর্ট করার জন্য শেক আর শর্টকার্টের জন্য ইভাইট করার মতন ফিচার্স আছে। এই ইনভাইট অপশানটি iOS এ আগে থেকেই আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo