এবার ইন্সটাগ্রাম ওয়েবেও ডিরেক্ট মেসেজ পাঠানো যাবে

এবার ইন্সটাগ্রাম ওয়েবেও ডিরেক্ট মেসেজ পাঠানো যাবে
HIGHLIGHTS

ইন্সটাগ্রাম ওয়েবে ডায়েরেক্ট মেসেজ করতে পারবেন

কোম্পানি টুইটার হ্যান্ডেলের মাধ্যমে জানিয়েছে

এবার ইন্সটাগ্রাম তাদের ওয়েব ভার্সানের জন্য ডায়রেক্ট মেসেঞ্জিং ফিচার নিয়ে এসেছে। প্রথমে এই ফিচার কিছু বাছাই করা গ্রাহকদের জন্য আসবে। আর ফটো শেয়ারিং অ্যাপ তাদের টুইটার অ্যাকাউন্ট হ্যান্ডেল থেকে বলেছে যে তাদের ডায়রেক্ট মেসেঞ্জিং ফিচার ওয়েবে কাজ করবে আর এর মাধ্যমে আপনারা মেসেজ রিপ্লাই করতে পারবেন।

যদি রিপোর্ট সত্যি হয় তবে এই ফিচার মোবাইল অ্যাপের মতনই কাজ করবে। ফিচারের মাধ্যমে গ্রাহকরা মেসেজ সেন্ড করতে পারবেন আর রিড না করা মেসেজের বিষয়েও জানতে পারবেন। ফেসবুক অধিকৃত এই প্ল্যাটফর্ম এবার ডেক্সটপে গ্রুপ বানিয়ে চ্যাট করতে পারবেন আর কোন প্রোফাইলে গিয়ে ডিরেক্ট মেসেজে যেতে পারবেন।

আর এর সঙ্গে ডেক্সটপে মেসেজ লাইকও করতে পারবেন। আর গ্রাহকরা শুধু ডায়রেক্ট মেসেজের নোটিফিকেশান পাবেন আর সম্পূর্ণ সাইটের জন্য নোটিফিকেশান এনেবেল করতে পারবেন।

ইন্সটাগ্রাম গ্রাহকরা এই সময়ে নতুন অভিজ্ঞতা পাবেন আর আপনারা যদি ইন্সটাগ্রাম গ্রাহক হন তবে আনাদের মেন ফিডের ইমেজে কিছু পরিবর্তন দেখা গেছে। ইমেজ শেয়ারিং এই অ্যাপে ফ্যকাট চেকার্স ডিজিটাল অ্যালার্ট ছবির “false information” য়ের মতন ফ্ল্যাশ করছে আর এই ছবির মধ্যে কিছু ছবি ফটোশপড ছবি যা কিছু কারনে বদলানো হয়েছে তা আছে।

এই নতুন ফিচার ইন্সটাগ্রামের মুল কোম্পানি ফেসবুকের ভ্রান্ত খবর যাতে না ছরায় সেই জন্য করা হয়েছে। আর এখন ইন্সটাগ্রাম এটা বলেনি যে ফলস ইনফরমেশ্না কি করে তারা দেখছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo