ক্যামস্ক্যানার এবার বাংলাতেও পাওয়া যাচ্ছে

ক্যামস্ক্যানার এবার বাংলাতেও পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

সারা বিশ্বে জনপ্রিয় স্ক্যানিং অ্যাপ ক্যামস্ক্যানার এবার কিছু ভারতীয় ভাষাতেও পাওয়া যাচ্ছে

আর এটি যাতে টিয়ার 1 শহরেও পৌঁছে যায় তাই জন্য এই উদ্যোগ

এবার ক্যামস্ক্যানার বাংলা, হিন্দি, তামিল আর সংস্কৃততে পাওয়া যাচ্ছে

সারা বিশ্বে ব্যাক্তিগত আর ছোট ব্যাবস্যায়ি, সংগঠন, সরকারি আর স্কুলের জন্য সব থেকে বেশি জনপ্রিয় ডকুমেন্ট স্ক্যানার ক্যাম স্ক্যানার এবার ইংরেজি ছাড়া কিছু ভারতীয় ভাষাতেও এসেছে যাতে টিয়ার ওয়ানের শহরের বাইরের সবার কাছেও এটি পৌঁছে যেতে পারে। আর ক্যামস্ক্যানার এবার বাংলা, হিন্দি, তামিল আর সংস্কৃততে পাওয়া যাবে।

এই সব ভাষায় ক্যামস্ক্যানার শুরু হলে এবার গ্রাহকরা তাদের পছন্দের ভাষা বাছতে পারবেন আর তা ব্যাবহার করতে পারবেন। আর সেখানে এর সেটিংসে গিয়ে নিজের সুবিধা অনুসারে ভাষা বদলাতে পারবেন। আর এই ফিচার এবার অ্যান্ড্রয়েড আর iOS য়ে লাইভ হয়েছে।

এই আপডেটের মাধ্যমে এবার ক্যামস্ক্যানার ভারতের বেশিরভাক স্মার্টফোনে গ্রাহকদের কাছে পৌঁছে যাবে, আর এই ভারতীয় ভাষা গুলি ইন্টারনেটে নির্ভর পরিষেবায় পাওয়া যাবে। আর এই ভাবে মোবাইলের মাধ্যমে ডকুমেন্ট স্ক্যান করা এবার সহজ হয়েছে।

এই বিষয়ে ক্যামস্ক্যানার মার্কেটিং ডায়রেক্টার পাচ্ছে, ‘ক্যামস্ক্যানারের উদ্দেশ্য দেশের গ্রহাকাদের সব সময়ে শ্রেষ্ঠ অভিজ্ঞতা দেওয়া। আর আমরা প্রথমে দশ কোটি গ্রাহকদের কাছে পৌঁছেছি, আর এবার ভারতীয় ভাষায় এটি শুরু হচ্ছে আর আমরা আমাদের আরও বেশি বিস্তার করতে পারছি কারন গ্রাহকরা এবার মাতৃভাষায় অ্যাপ ব্যাবহার করতে পারবেন”।

গুগল প্লে স্টোর iOS অ্যাপ স্টোরে ক্যামস্ক্যানার 200 টির থেকে বেশি দেশে 37 কোটির বেশি ডিভাইস ইন্সটল হয়েছে। আর প্রতিদিন 50,000 য়ের বেশি সাবস্ক্রাইবার অ্যাড হয়। আর এই ক্যামস্ক্যানার বিশ্বের সব থেকে জনপ্রিয় মোবাইল স্ক্যানিং অ্যাপ্লিকেশান হিসাবে উঠে এসেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo