এয়ারটেল হটস্টারের সঙ্গে চুক্তি করেছে, এবার এয়ারটেল অ্যাপেই দেখা যাবে ফ্রি সিনেমা আর টিভি শো

এয়ারটেল হটস্টারের সঙ্গে চুক্তি করেছে, এবার এয়ারটেল অ্যাপেই দেখা যাবে ফ্রি সিনেমা আর টিভি শো
HIGHLIGHTS

নতুন অফারটি জুন 2018 অব্দি ভ্যালিড হবে আর সব এয়ারটেল ইউজার্সদের এয়ারটেল টিভি অ্যাপের লেটেস্ট ভার্সান ডাউনলোড করতে হবে তবে তারা এই সুবিধা পাবে

এয়ারটেল হটস্টারের সঙ্গে একটি চুক্তির কথা ঘোষনা করেছে, যাতে এয়ারটেল অ্যাপে ফ্রি সিনেমা আর টিভি শো দেখা যাবে। এয়ারটেল প্রিপেড আর পোস্টপেড দু ধরনের গ্রাহকরাই এই সুবিধা পাবেন। এই অফারটি 2018 সালের জুন মাস অব্দি বৈধ হবে। অ্যামাজনে মোটোরোলা ফোনের ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই অফারের সুবিধা পাওয়ার জন্য ইউজার্সদের এয়ারটেল টিভি অ্যাপের লেটেস্ট ভার্সান ডাউনলোড করতে হবে। বিঙ্কের CEO সমীর বত্রা জানিয়েছেন যে, ‘এয়ারটেল টিভির এই নতুন ভেরিয়েন্ট ইউজার্সদের পছন্দ হয়েছে আর আমরা তাদের খুসি করার জন্য ভাল কন্টেন্ট আর ইন-অ্যাপ ইনোভেশান দেওয়ার চেষ্টা করে যাব’।

এই চুক্তির বিষয়ে কথা বলতে গিয়ে হটস্টারের CEO অজিত মোহন বলেছেন যে, ‘ভারতে এয়ারটেলের বেশিরভাগ গ্রাহক আর আমাদের বিশাল লাইব্রেরি সবার পছন্দ পূরণ করতে সক্ষম আর আমরা এই পার্টনার্শিপের ফলে খুসি’।

হটস্টার ছাড়া এয়ারটেল এর আগে অ্যামাজনের সঙ্গে চুক্তি করেছে, যাতে এক বছরের জন্য ফ্রি অ্যামাজন প্রাইমকে নিজের V-ফাইবার ব্রডব্যান্ড আর এয়ারটেল ইনফিনিটি পোস্টপেড ইউজার্সদের জন্য আনা হয়েছিল।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo