হাতে থাক ফিটনেস ব্যান্ড পুজোয় থাকুন ফিট আর হিট

Aparajita Maitra | পাবলিশড অন 18 Sep 2019
হাতে থাক ফিটনেস ব্যান্ড পুজোয় থাকুন ফিট আর  হিট

সামনেই পুজো আর পুজোর সময়ে খাওয়া দাওয়া যত জম্পেশ হয় তার আগে চলে জমাটি ডায়েট। আবার পুজোর স্লিম হওয়ার জন্য যে ডায়ট চলে সেই ডায়ট ভেঙ্গে পুজোর সময়ে হুল্লোর আর খাওয়া দাওয়া যার রেস চলে ভাই ফোঁটা পর্যন্ত আর তার পরে আবার ওজন কমানো আর কম খাওয়ার হিসেবে সবটাই গুবলেট হয়ে যায়।

ভাবছেন আজকে হটাৎ করে ডিজিট বাংলায় পুজোর খাওয়া দাওয়া নিয়ে কেন কথা বলছি। নাহ চমকাবেন না আমরা আসলে আপনাদের এখানে খাওয়ার কথা না খাওয়া জাই হোক সব সময়ে নিজেকে ফিট রাখার বিষয়ে জানাবো। আর সব সময়ে ফিট থাকার জন্য একটি ফিটনেস ব্যান্ড থাকা খুবই দরকার। আসলে ফিটনেস ব্যান্ড আপনাকে সব সময়ে আপনার হাটা চলা ক্যালোরি কত সেই সব সব সময়ে মেপে চলে। এমনকি আপনার ঘুমের প্যাটার্নও মাপে একাধিক স্মার্টব্যান্ড দেবে।

আর পুজোর শপিংয়ে নিজের বা বাড়ির কারো জন্য যদি একটি ফিটনেস ব্যান্ড চান বা নেহাতই নিজেকে ফিট রাখার রেজিলিউশানটা পুজোর সময় থেকে করছেন তবে আজকে এখানে আমরা আপনাদের এমন কিছু স্মার্টব্যান্ডের কথা বলব যা কম দামে আপনাদের অনেক কিছু অফার করবে। আর আপনাকে ফিট রাখতে সাহায্য করবে।

আর এই তালিকার প্রথমেই আমরা আপনাদের ভারতে সদ্য লঞ্চ হওয়া Mi band 4 য়ের নাম বলব। এটি সবে ভারেত লঞ্চ হয়েছে আর নতুন এই ব্যান্ড আপনার হাতে 19 সেপ্টেম্বর প্রথম উঠতে পারে। এই সদ্য লঞ্চ হওয়া নতুন ব্যান্ডে আছে কালার AMOLED ফুল টাচ ডিসপ্লে। এর দাম 2,299 টাকা। আর এটি 2.5D স্ক্র্যাচ রেজিস্টেন্স গ্লাস যুক্ত। এটি 5ATM ওয়াটার রেজিস্টেন্স যুক্ত মানে এই স্মার্টডিভাইস হাতে বেঁধে যদি সাঁতার কাটেন তবে এটি জলে 50 মিটার পর্যন্ত সাঁতার কাটতে পারবেন।

এবার আমরা বলব ফিটবিটের একটি ব্যান্ডের কথা এটি fitibit surge আল্টিমেট নামের ব্যান্ড যা বড় ডিসপ্লের সঙ্গে এসেছে।আ র এটি রিস্টে বাধলে হার্ট রেট মনিটার আর অ্যাকুরেট ডেট দেয়। আর এটি আপনার প্রতিদিনের স্লিপ প্যাটার্নও জানায়। এর দাম হাজার তেরোর মতন।

এবার আমরা আরও একটি মি ব্যান্ডের কথা বলব যা হল MI Band 3 এটি এই সদ্য লঞ্চ হওয়া মি ব্যান্ডের আগের ভার্সান। আর এটি 3D কার্ভড গ্লাস আর টাচ সিস্টেম যুক্ত। আর এতে আপনারা নতুন ওয়াচ ফেস চেঞ্জের অপশান পাবেন। এটি 25-30 দিনের স্ট্যান্ডবাই টাইম আর 10-15 মিটারের রেগুলার ট্র্যাকিং আর অ্যাপ অ্যালার্ট দিতে পারে।

এবার লেনোভোর একটি ব্যান্ড যদি দেখতে চান তবে সেই ব্যান্ড হল Lenovo HW01 প্লাস। এই ব্যান্ডটি আসলে HW01 য়ের আপগ্রেটেড ভার্সান। আর এতে আছে OLED ডিসপ্লে। এর ডিজাইন ভাল আর ভাল অ্যাকুয়েরসি দেয়।

এছাড়া আপনারা Huawei Band 3 বা ফিটবিটের আরও একাধিক স্মার্টব্যান্ডও দেখতে পারবেন।

মানে এবার ফিট থাকা আর ফিট রাখার জন্য সমস্যা বেশি নয় শুধু দরকার হাতে একটি সঠিক ফিটনেস ব্যান্ড। সারা বছর সুস্থ থাকুন আর সঙ্গে পুজোর খাওয়াও জমিয়ে চলুক ক্ষতি কি। তবে হ্যাঁ হাতে শুধু ফিটনেস ব্যান্ড বেঁধে না সঙ্গে চলুক মিনিমাম স্বাস্থ্য সচেতনতা ও আর পুজোর সঙ্গে সারা বছরই থাকুন ফিট।

Aparajita Maitra
Aparajita Maitra

Email Email Aparajita Maitra

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements

হট ডিলস ভিউ অল

Apple Watch Series 5 (GPS + Cellular, 44mm) - Space Gray Aluminium Case with Black Sport Band
Apple Watch Series 5 (GPS + Cellular, 44mm) - Space Gray Aluminium Case with Black Sport Band
₹ 52900 | $hotDeals->merchant_name
Samsung Galaxy Watch
Samsung Galaxy Watch
₹ 26990 | $hotDeals->merchant_name
DMCA.com Protection Status