ভোডাফোন আর জিওর দারুন কিছু প্রিপেড প্ল্যান

ভোডাফোন আর জিওর দারুন কিছু প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

এই দারুন সব প্ল্যানে যেমন বেশ কিছু দীর্ঘমেয়াদি প্ল্যান আছে তেমনি আছে কম সময়ের প্ল্যান

কোনটায় ডাটার সুবিধা বেশি আবার কোনটা বা কল বেনিফিট দিচ্ছে

তবে আজকে আমরা এখানে সব কোম্পানির কিছু বাছাই করা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছি

ভারতে টেলিকম বাজারে জিওর উপস্থিতি সম্পূর্ণ টেলিকম বাজারের অবস্থানই পরিবর্তন করেছে। আর এই সময়ে আপনারা ভারতে একাধিক টেলিকম কোম্পানির একাধিক দারুন সব প্ল্যান পাবেন। আর এই দারুন সব প্ল্যানে যেমন বেশ কিছু দীর্ঘমেয়াদি প্ল্যান আছে তেমনি আছে কম সময়ের প্ল্যান। কোনটায় ডাটার সুবিধা বেশি আবার কোনটা বা কল বেনিফিট দিচ্ছে।
আর এই সুবিধা পোস্টপেড আর প্রিপেড দুই প্ল্যানেই পাওয়া যায়। তবে আজকে আমরা এখানে সব কোম্পানির কিছু বাছাই করা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছি।

এই প্ল্যান গুলির মধ্যে থেকে আপনারা আপনাদের পছন্দের মতন প্ল্যানও পাবেন। আসুন তবে জিও ও ভোডাফননের কিছু প্রিপেড প্ল্যান দেওয়া হয়েছে। এই প্ল্যান গুলি সব থেকে বেশি দিনের বৈধতা থেকে সব থেকে কম দিনের বৈধতা হিসাবে সাজানো হয়েছে।

জিওর 1699 টাকার প্ল্যান

এই জিওর 1699 টাকার প্রিপেড প্ল্যানটিতে আপনারা 365 দিন মানে 1 বছরের বৈধতা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা মোট 547.5 GB ডাটা পাবেন। আর এটি প্রতি দিনে আপনাদের 1.5GB ডাটা দেবে। আর এই প্ল্যানের স্পিড 64Kbps। এই আনলিমিটেড প্ল্যানে আপনারা জিওর সব অ্যাপের সাবস্ক্রিপশানও পাবেন।

জিওর 399 টাকার প্রিপেড প্ল্যান

এই জিওর প্রিপেড প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপনারা মোট 126GB ডাটা পাবেন। আর এটি আপনাদের প্রতিদিন 1.5GB ডাটার সুবিধা দেবে। আর এর সঙ্গে আপনারা এতে জিও অ্যাপের সব সুবিধা পাবেন।

 

জিওর 498 টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানে আপনারা মোট 91 দিনের জন্য বৈধতা পাবেন। আর এই প্ল্যানে মোট 182GB ডাটা অফার করা হচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে পাবেন প্রতিদিন 2GB ডাটা। মানে আপনার যদি বেশি ডাটা ব্যাবহার করার অভ্যাস থাকে তবে এই প্ল্যানটি আপনাদের কাজে আসবে। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে এই প্ল্যানেও আপনারা জিও অ্যাপের সব অ্যাক্সেস পাবেন।

জিওর 299 টাকার প্রিপেড প্ল্যান

আপনাদের যদি এর থেকেও বেশি প্রতিদিনের প্ল্যান চান তবে আপনারা এই 299 টাকার 28 দিনের বৈধতা যুক্ত প্ল্যানটি ব্যাবহার করতে পারবেন। এতে আপনারা মোট 84GB প্ল্যানের সঙ্গে প্রতিদিন 3GB র ডাটা প্ল্যান পাবেন। আর এই প্ল্যানে আপনারা জিওর সব অ্যাপের অ্যাক্সেসও পাবেন।

ভোডাফোনের 999 টাকার প্রিপেড প্ল্যান

এই ভোডাফোনের 999 টাকার প্রিপেড প্ল্যানে আপনারা 365 দিন মানে 1 বছরের জন্য বৈধতা পাবেন। আর এটি কোম্পানির বিজনেস কার্ড। আর এই প্ল্যানে কোন টকটাইম না থাকলেও আপনারা এই প্ল্যানে মোট 12GB ডাটা পাবেন। আর এতে আপনার কলিং ফেসিলিটি একদম ফ্রি পাবেন।

ভোডাফোনের 599 টাকার প্রিপেড প্ল্যান

এই ভোডাফোনের 599 টাকার প্রিপেড প্ল্যানে আপনারা মোট 180 দিনের বৈধতা পাবেন। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে 6GB ডাটা পাবেন। এর কল আর SMS ফ্রি। আর এর সঙ্গে আপনারা এতে ভোডাফোন অ্যাপের ফ্রি অ্যাক্সেসও পাবেন।

ভোডাফোনের 458 টাকার প্রিপেড প্ল্যান

আপনারা এই ভোডাফোনের প্ল্যানে 84 দিনের বৈধতা পাবেন। আর এই 458 টাকার প্রিপেড প্ল্যানে আপনারা মাই ভোডাফোন অ্যাপের অ্যাক্সেস পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে প্রতিদিন 1.5Gb ডাটা হিসাবে ডাটা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo