BSNL এর নতুন এবং সবচেয়ে স্পেশাল অফার : এখন কলের জন্য লাগবে না এক পয়সাও

BSNL এর নতুন এবং সবচেয়ে স্পেশাল অফার : এখন কলের জন্য লাগবে না এক পয়সাও
HIGHLIGHTS

রিলায়েন্স Jio কঠিন প্রতিযোগিতার দিতে BSNL নতুন স্পেশাল অফার এর ঘোষনা করে, এই অফারে BSNL ফ্রি ভয়েস কল দেবে এবং এই অফার জানুয়ারী 2017 থেকে শুরু হবে.

BSNL তার নতুন অফার এর অধীন জানুয়ারী 2017 থেকে তার যুজর্স ডের ফ্রি কল এর সুবিধা দিতে চলেছে. এখন পর্যন্ত এই সুবিধা কেবল মাত্র রিলায়েন্স জিও-র পক্ষ থেকে প্রদান করা হচ্ছে. এবং জিও কে টেক্কা দিতে BSNL একটি বড় পদক্ষেপ নেয়. আচ্ছা বলা হচ্ছে যে রিলায়েন্স জিও-র এই অফার গ্রাহকদের খুব পছন্দ হয়েছে তাই এটি কে মনে রেখে BSNL ও এমন একটি অফার নিয়ে আসার ঘোষনা করে.

এই মাসের শুরুর দিকে, BSNL এর এমডি, অনুপম শ্রীবাস্তব বলেন, "তিনি শীঘ্রই পুরো দেশে ফ্রি ভয়েস কল চালু করবে." এবং গতকাল টাইমস কে দেওয়া একটি সাক্ষাত্কারে সে জানান যে জানুয়ারী 2017 থেকে তাদের গ্রাহকদের এই নতুন অফারটি দিতে চলেছে.

আরও দেখুন : মাইক্রোসফট বন্ধ করল Windows 7 ও 8.1-এর উৎপাদন

যেমন কি আমরা রিলায়েন্স Jio শুরু থেকে গ্রাহকদের ফ্রি ভয়েস কল প্লান দিছে. এই দেখে BSNL তার নতুন অফার এর ঘোষণা করে. এছাড়াও রিলায়েন্স Jio কিছু নতুন অফার এর ঘোষণা করেছে যা এখনো শুরু করা হয়েনি, যার মধ্যে ও জিও ফ্রি ভয়েস কলিং এর অফার দেবে কিন্তু BSNL কি দিতে পারবে এই ফ্রি অফার.

ফ্রি ভয়েস কল

জিও কে টেক্কা দিতে BSNL একটি বড় ঘোষণা করে যার মধ্যে ফ্রি ভয়েস কলিং দেওয়ার কথা বলা হয়. কিন্তু এই ক্ষেত্রে জিও ও BSNL একে অপরের থেকে ভিন্ন. রিলায়েন্স জিও একটি 4G নেটওয়ার্ক এবং BSNL তার 4G সেভা কে এখনো পুরোপুরি চালু করতে পারেনি.

যেমন কি আমরা জানি যে জিও তার ফ্রি কল VoLTE-এ দিছে. অন্যান্য অপারেটর কে টেক্কা দিতে BSNL তার এই জিরো-ভয়েস টারিফ প্লান কে মাত্র Rs. 2-4 তে শুরু করবে. এবং এটি বেশ আকর্ষণীয়. তাহলে বলা যেতে পারে যে জিও’র ওয়েলকাম অফার শেষ হতেই BSNL তার স্পেশাল অফার নিয়ে হাজির হবে.

আরও দেখুন : সোনি লঞ্চ করল বিশ্বের সবচেয়ে দ্রুত অটোফোকাস কম্প্যাক্ট ক্যামেরা, চমত্কার ফিচর্স দিয়ে সজ্জিত করা

আরও দেখুন : আসুস জেনফোন 3 ম্যাক্স ভারতে লঞ্চ, মূল্য Rs. 12,999

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo