OPPO F17: সুপার ফাস্ট চার্জিং, স্লিক ডিজাইন যুক্ত একটি দুর্ধর্ষ স্মার্টফোন

Brand Story | পাবলিশড অন 03 Oct 2020
OPPO F17: সুপার ফাস্ট চার্জিং, স্লিক ডিজাইন যুক্ত একটি দুর্ধর্ষ স্মার্টফোন

OPPO- র এফ-সিরিজটি ভাল রাউন্ডযুক্ত স্মার্টফোনগুলি দেওয়ার জন্য পরিচিত যা খুব যুক্তিসঙ্গত মূল্যে প্রচুর প্রযুক্তি সরবরাহ করে। ওপ্পো এফ ১৭ হল এই সিরিজের নতুন স্মার্টফোন এবং এটি যেমন প্রত্যাশা করতে পারে, এটির কাঁধে অনেক প্রত্যাশা রয়েছে। তবে এর বৈশিষ্ট্যগুলি বিচার করে ফোনটি চ্যালেঞ্জের চেয়ে বেশি বলে মনে হচ্ছে। ব্র্যান্ডের নতুন Oppo F17 তার পূর্বসূরীদের উত্তরাধিকার অনুসারে কীভাবে বাজারে দাড়াবে আসুন এক নজরে জেনে নি...

স্লিম এবং স্লিক

ওপ্পো সংস্থা তার ডিজাইনের জন্য বাজারে বেশ জনপ্রিয়। Oppo F17 স্মার্টফোনও সংস্থার এই বিশেষ বৈশিষ্ট্য সরবরাহ করে। এই ফোনও একটি স্লীক ডিজাইন সহ আসে। এটি ৭.৪৫mm থিক যা ফোনটিকে একটি প্রিমিয়াম লুক দেয়। শুধু তাই নয়, এটির ওজনও 163g, যা একটি ভাল ভারসাম্য। এছাড়া Oppo F17-এ ২.৫ডি কার্ভাড বডি সহ আসে যা ফোনটিকে একটি ক্লাসি লুক দেয়। ফোনে রয়েছে 6.44 ইঞ্চি FHD+ ডিসপ্লে, সাথে পাতরা বেজেল এবং যা স্ক্রিন-টু-বডি রেশিও 90.7% সহ আসে।

এটি নেভি ব্লু, ক্লাসিক সিলভার এবং ডায়নামিক অরেঞ্জ তিনটি রঙে উপলব্ধ। একটি অতিরিক্ত বোনাস হিসাবে, ক্লাসিক সিলভার রঙটি একটি লেজার-খোদাই করা Oppo মনোগ্রামের সাথে আসে, যা ডিভাইসে প্রিমিয়াম অনুভূতি যোগ করে।

একটি বিশাল ব্যাটারি যা মিনিটে চার্জ হয়

ব্যাটারি জীবন সম্ভবত যে কোনও স্মার্টফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক। এটি জানতে পেরে Oppo F17 এ একগুচ্ছ ব্যাটারি কেন্দ্রিক বৈশিষ্ট্য যুক্ত করেছে। প্রারম্ভিকদের জন্য, স্মার্টফোনটি 4015mAh ব্যাটারি সহ আসে যা পুরোপুরি 9.7 ঘন্টা ব্যবহার সরবরাহ করে। ফাস্ট চার্জিং নিশ্চিত করতে ফোনটি 30W VOOC 4.0 ফ্ল্যাশ চার্জিংয়ের সাথে আসে। এটা কত দ্রুত? ঠিক আছে, ডিভাইসটি কেবল 56 মিনিটের মধ্যে পুরোপুরি চার্জ হয়ে যায়! গতির অর্থ সুরক্ষার অভাব নয়, এবং এটি নিশ্চিত করার জন্য, Oppo F17 চার্জিং সিস্টেমে পাঁচটি স্বতন্ত্র থার্মিস্টরও অন্তর্ভুক্ত রয়েছে যা নিশ্চিত করে যে চার্জের ফলে উত্পন্ন তাপটি কোনও নির্দিষ্ট সুরক্ষার প্রান্তিক ছাড়িয়ে যায়, চার্জ আপনা-আপনি বন্ধ হয়ে যায়।

প্রকৃতপক্ষে, মাত্র 5% ব্যাটারি সহ, Oppo F17 ফোন 17 ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাইতে থাকতে পারে, বা এমনকি দেড় ঘন্টা ধরে একটি ফোন কল সমর্থন করে।

মসৃণ ডিসপ্লে

Oppo F17-এ একটি 6.44-ইঞ্চি ফুল এইচডি + ডিসপ্লে রয়েছে, যার মধ্য়ে রয়েছে একটি ওয়াটারড্রপ-স্টাইলের ল্যাচ। Oppo F17ওপ্পো এফ ১৭ ফোন ColorOS 7.2 এর ইন্টারফেস রয়েছে। আপনি যদি ফোনে স্টোরেজ বাড়াতে চান তবে মাইক্রো ইন্টারফেস মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এটির স্টোরেজ 128 জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

Oppo F17 ক্যামেরা

Oppo F17 এর রিয়ারেও কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর পিছনে একটি 16-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া। এর সাথে ফোনে একটি 8-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স, একটি 2-মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেলের পোট্রেট সেন্সর রয়েছে। একই সময়ে, এতে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

জুম জুম

ফোনে পাওয়ার দেওয়ার জন্য় থাকছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 662 SoC প্রোসেসর। এই স্মার্টফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে কাজ করবে। ওপ্পো এফ ১৭ ফোন ColorOS 7.2 এর ইন্টারফেস রয়েছে। ফোন তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে 4 জিবি / 64 জিবি, 4 জিবি / 128 জিবি, 6জিবি / 128জিবি এবং 8জিবি র‍্যাম / 128 জিবি স্টোরেজে পাওয়া যাবে। ফোনটির দাম 17990 টাকা রাখা হয়েছে।

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status