OPPO তার OPPO A53s 5G এর সাথে 5G সস্তা দামে প্রত্যেকের কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলেছে, ভারতে 5G Phone ছাড়া কী কী বিশেষত্ব রয়েছে এই মোবাইল ফোনে

Digit Bangla | পাবলিশড অন 06 May 2021
OPPO তার OPPO A53s 5G এর সাথে 5G সস্তা দামে প্রত্যেকের কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলেছে, ভারতে 5G Phone ছাড়া কী কী বিশেষত্ব রয়েছে এই মোবাইল ফোনে

একটি নতুন বাজেট স্মার্টফোন কেনা কোনও সহজ কাজ নয়। যদিও আজকাল লোকেরা কেবল একটি সস্তার ফোন চায় না, তারা এটিও চায় যে একবার তাদের ফোন পেলে তারা কয়েক বছর তাদের সাথে থাকবে, এটি ঠিক আছে be একইভাবে, আজকাল লোকেরা এমন কিছু স্মার্টফোন খুঁজছেন যার মধ্যে কেবল ভাল চশমা থাকে না, তবে এমন একটি বৈশিষ্ট্যযুক্ত ফোনও সন্ধান করা হয় যা ভবিষ্যতের কথা মাথায় রাখে, বা এটির ট্রেন্ডি চশমাও থাকা উচিত। এখানে আমরা একটি বৈশিষ্ট্য নিয়ে আলোচনা করতে পারি, আজকের সময়ে, ভবিষ্যতের সেই বড় বৈশিষ্ট্যটি 5G। আজকাল লোকেরা তাদের স্মার্টফোনে 5G আবিষ্কার করতে শুরু করেছে।

এখানে ওপ্পো এমন একটি ব্র্যান্ড যা তার ক্রেতাদের স্বীকৃতি দেয়, এজন্য এটি তার ক্রেতাদের কাছে কয়েকটি শক্তিশালী চশমা এবং বৈশিষ্ট্যযুক্ত স্মার্টফোন নিয়ে আসে। আমরা আমাদের ফ্ল্যাগশিপ মোবাইল ফোনগুলি অর্থাৎ OPPO Reno5 Pro 5G বা আড়ম্বরপূর্ণ OPPO F19 Pro+ 5G এ ওপপো-র এই বোঝাপড়াটি দেখেছি। এর বাইরেও সংস্থাটি তার A-সিরিজটিতে OPPO A74 5G মোবাইল ফোন 5G মোবাইল ফোন হিসাবে চালু করেছে। তবে এটি সংস্থাটির 5G ফোনের তালিকার আরও নায়ক, যা সংস্থাটি OPPO A53s 5G হিসাবে চালু করেছে। এটি দুর্দান্ত বৈশিষ্ট্যযুক্ত সজ্জিত ফিউচারের সমস্ত বৈশিষ্ট্য সহ চালু করা হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে ভারতের বাজারে 5G সাপোর্ট এবং 6GB র‌্যাম নিয়ে আসা একমাত্র ফোনটি OPPO A53s 5G।

এই মোবাইল ফোনের দাম 14,990 টাকা, যা আপনি 6GB র‌্যাম এবং 128GB স্টোরেজ সহ পাচ্ছেন, তবে আপনি যদি এটির 8GB র‌্যাম এবং 128GB স্টোরেজ মডেলটি নিতে চান তবে আপনাকে কেবল 16,990 টাকা খরচ করতে হবে। এই মোবাইল ফোনটির বিক্রয় 2 মে হয়েছিল, এটি Flipkart ছাড়াও অনেকগুলি মূলধারার খুচরা দোকানে বিক্রি করার জন্য আনা হয়েছিল। আসুন আমরা এখন OPPO A53s 5G মোবাইল ফোন এবং এর বৈশিষ্ট্যগুলি ঘনিষ্ঠভাবে লক্ষ্য করি ...

দুর্দান্ত কানেক্টিভিটি জন্য এতে 5G সপোর্ট রয়েছে

OPPO A53s 5G মোবাইল ফোনে আপনি মিডিয়াটেক Dimensity 700 প্রসেসর পাচ্ছেন, এগুলি ছাড়াও আপনার ডুয়েল 5G সিমের সপোর্ট রয়েছে। এগুলি ছাড়াও, ব্যবহারকারীদের সেরা স্মার্টফোন অভিজ্ঞতা দেওয়ার জন্য আপনি ফোনে স্মার্ট অ্যান্টেনা স্যুইচ প্রযুক্তিও পেয়ে যাচ্ছেন, যা পুরো ফোনে 5G অ্যান্টেনাকে সঠিকভাবে এবং সমানভাবে বিতরণ করে। আপনি কেন কোনওভাবে ফোনটি ধরে রাখছেন না, তবে আপনি এতে দুর্দান্ত 5G কানেক্টিভিটি পেতে চালিয়ে যাচ্ছেন। এখন আপনি যদি প্রতিকৃতি মোডে ভিডিও চ্যাট করছেন, এবং হঠাৎ আপনার ল্যান্ডস্কেপ মোডে আসতে হবে, আপনি ফোনে 5G কানেক্টিভিটি কোনও ধরণের সমস্যা দেখতে পাবেন না।

তবে নেটওয়ার্ক স্থিতিশীলতার জন্য আপনি ফোনে 5G+Wi-Fi ডুয়াল চ্যানেল প্রযুক্তি পাবেন। এই প্রযুক্তির মাধ্যমে ব্যবহারকারীরা একসাথে 5G এবং ওয়াই-ফাইয়ের সুবিধা পেতে পারেন। এর অর্থ হল যে আপনি দুর্দান্ত অভিজ্ঞতা অর্জন করতে যাচ্ছেন, কারণ সংযোগ কোনও একক নেটওয়ার্কের উপর নির্ভর করে না। এর অর্থ হল আপনি যে কোনও ফাইল একই সাথে ডাউনলোড করতে পারবেন এবং একই সাথে আপনি কোনও সমস্যা ছাড়াই সিনেমা দেখার সুযোগ পাচ্ছেন, এর অর্থ হ'ল আপনি একই সাথে দুটি ইন্টারনেটে সংযুক্ত হয়ে কাজ করতে পারেন।

তবে, আমরা যদি কেবল 5 জি-র দিকে না তাকাই, তবে আপনাকে জানিয়ে দিন যে এই মোবাইল ফোনের আরও একটি বিশেষ জিনিসটি তার স্মার্ট 5 জি প্রযুক্তি দিয়ে সজ্জিত করা উচিত, এটি একটি ভবিষ্যতের প্রস্তুত প্রযুক্তি। তবে, কেবল এটিই নয়, এই মোবাইল ফোনটি সর্বাধিক সাশ্রয়ী মূল্যের 5 জি স্মার্টফোনও বলা যেতে পারে যা এই সময়ে 6 জিবি র‌্যামের সাথে আসে, অর্থাত্ এই মানের এই ভারতে প্রথম ফোন।

OPPO A53s 5G মোবাইল ফোনে, কালার ওএস 11.1 এর উপর ভিত্তিক অ্যান্ড্রয়েড 11 -এ কাজ করে। তবে, অ্যান্ড্রয়েড 11 এর শক্তিশালী বৈশিষ্ট্যগুলি বাদ দিয়ে, আপনাকে জানিয়ে দিন যে এটি বিভিন্ন বিভিন্ন বৈশিষ্ট্য নিয়ে আসে, এর মধ্যে আপনি একটি নতুন ব্যবহারকারীর অভিজ্ঞতা পাচ্ছেন, সহজ কথায় আপনি একটি মসৃণ UI পেয়ে যাচ্ছেন। এটি আপনাকে দীর্ঘ সময় ব্যবহার করার পরেও একটি ভাল অভিজ্ঞতা দিতে চলেছে।

সেগামেন্ট 6GB র‌্যাম এর সাথে সবচেয়ে স্লিক 5G ফোন!

OPPO A53s 5G ফোনটি সবচেয়ে সেরা স্লিক ডিজাইনে আসে এবং এর মধ্যে আপনি রাউন্ড কর্ণার পাওয়া যাচ্ছে। এর মাধ্যমে আপনি ফোনে একটি ভাল গ্রিপ পাবেন এবং আপনি ফোনটি খুব সহজেই ধরে রাখতে পারবেন। এগুলি ছাড়া ফোনের মসৃণ রেখাগুলি কোনওভাবেই তার স্মার্ট নকশাটি হারিয়ে ফেলবে না। তবে ফোনের নকশাকে আরও আলাদা এবং অনন্য করে তুলতে, তার ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি এই মোবাইল ফোনের পিছনের প্যানেলে সংস্থা থেকে রাখা হয়নি, যদিও এটিকে আরও সজীব করার জন্য পাওয়ার বোতামে স্থান দেওয়া হয়েছে....

আপনি ফোনে মাত্র 189.6 গ্রাম ওজন পাচ্ছেন, যার অর্থ আপনি এটিকে যে কোনও জায়গায় খুব সহজেই বহন করতে পারবেন। ফোনটি 8.4 মিমি পাতলা, সে কারণেই এটি এই বিভাগে সবচেয়ে চতুরতম ফোন হয়ে ওঠে। সামগ্রিকভাবে, এটি বলা যেতে পারে যে ডিজাইনের কারণে ফোনটি একটি নতুন অনুভূতি পেয়েছে। আপনি এই ফোনটি দুটি পৃথক সাউন্ডিং রঙে নিতে পারেন, এটি কালো এবং স্ফটিক নীল রঙে কেনা যাবে।

OPPO A53s 5G মোবাইল ফোনে আপনি একটি 6.52-ইঞ্চি এইচডি + রেজোলিউশন জলছবি স্ক্রিন পাবেন। এগুলি ছাড়াও ফোনের এই ডিসপ্লেটি একটি বিশেষ সূর্যালোকের স্ক্রিনের সাথে যুক্ত, যা সরাসরি সূর্যের আলোতে পর্দার উজ্জ্বলতা নিয়ন্ত্রণ করে। এ কারণেই এর পর্দা এ জাতীয় পরিস্থিতিতে ইত্যাদি ক্ষেত্রে আরও কার্যকর হয় etc. তবে এটি বাদ দিয়ে এটি আপনার চোখের যত্নও নেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ। আসুন আপনাকে জানিয়ে দিন যে OPPO A53s 5G মোবাইল ফোনটি একটি সারাদিন AI Eye Comfort সহ আসে। এই প্রযুক্তির মাধ্যমে, উজ্জ্বলতা স্বয়ংক্রিয়ভাবে হ্রাস পায়, এটি এটি পূরণ হওয়া শর্ত অনুযায়ী নিজেকে সামঞ্জস্য করে। এর অর্থ হল আপনাকে বার বার সেট করতে হবে না, অর্থাৎ আপনাকে বারবার উজ্জ্বলতা হ্রাস করতে হবে না। এর মাধ্যমে স্ক্রিন আরও বিশেষ হয়ে ওঠে।

একটি বিশাল ব্যাটারি নিশ্চিত করে যে আপনার অভিজ্ঞতা কোনওভাবেই বাধাগ্রস্ত হবে না!

OPPO A53s 5G মোবাইল ফোনটি একটি 5000mAh ক্ষমতার ব্যাটারি পাচ্ছে। বড় ব্যাটারির মানে হল আপনি সারা দিন খুব সহজেই আপনার ফোন চালানোর স্বাধীনতা পান। এর অর্থ হ'ল আপনার নিজের কাছে পাওয়ার ব্যাংক বা কোনও সকেট ইত্যাদি রাখার দরকার নেই। আপনার ফোনের ব্যাটারি আপনার এক দিনের ব্যবহার খুব সহজেই সরিয়ে ফেলতে পারে। সাধারণ কথায়, এটিও বলা যেতে পারে যে একটি বড় ব্যাটারি আপনার ফোনটিকে আপনার সাথে দীর্ঘতর জীবনযাপন করতে সহায়তা করে। এ কথা কি কেউ অস্বীকার করতে পারে?

আপনার পার্টি যাতে কোনওভাবে বাধা না পায় তা নিশ্চিত করতে, আপনি OPPO A53s 5G মোবাইল ফোনে একটি সুপার পাওয়ার সাশ্রয় মোডটি পেয়ে যাচ্ছেন। এটিও এই মোবাইল ফোনের একটি বিশেষত্ব। এই বৈশিষ্ট্যটির মাধ্যমে, যখন ব্যাটারি 10 শতাংশে পৌঁছে যায়, তখন আপনি আমাদের বলবেন যে আপনি সুপার পাওয়ার সাশ্রয় মোডটি খোলেন বা চালু করুন না কেন একটি প্রম্পট স্বয়ংক্রিয়ভাবে শুরু হয়। এই মোডটি চতুরতার সাথে CPU ফ্রিকোয়েন্সি এবং স্ক্রিনের উজ্জ্বলতা পরিচালনা করে। যখন এই মডেলটি চালু হয়, OPPO A53s 5G মোবাইল ফোন আপনাকে তার পরে এমনকি প্রায় 10 শতাংশ ব্যাটারি এমনকি প্রায় 231 ঘন্টা টকটাইম দেয়। এর অর্থ হ'ল আপনার ফোনের শক্তি শেষ হওয়ার পরেও আপনি আপনার গুরুত্বপূর্ণ কলগুলি করতে পারেন যা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

র‌্যাম বাড়ানোর বৈশিষ্ট্যটি খুব বিশেষ

যদি আমরা মেমোরির কথা বলি তবে আপনি OPPO A53s 5G মোবাইল ফোনে 6 জিবি র‍্যাম পাচ্ছেন যা আপনার সমস্ত কাজ করতে সক্ষম। তবে আপনার যদি আরও র‌্যামের প্রয়োজন হয় তবে এই মোবাইল ফোনটি র‌্যাম বর্ধনকারী বৈশিষ্ট্যযুক্ত। যার মাধ্যমে আপনি অস্থায়ী ভিত্তিতে আপনার র‌্যাম বাড়িয়ে তুলতে পারেন। এটা কিভাবে কাজ করে এটিও জানা খুব সহজ। যখনই ফোনটি আরও বেশি র‌্যামের প্রয়োজন মনে করে, ফোনটি স্বয়ংক্রিয়ভাবে কম-ফ্রিকোয়েন্সি অ্যাপ্লিকেশনগুলিতে সরে যায়। এর মাধ্যমে আপনি কিছুটা র‌্যাম স্পেস পাবেন, এখানে ফোন প্রয়োজন পড়লে বাড়তি বাড়াও পায়। ফলস্বরূপ, আপনি এখানে দ্রুত অ্যাপ্লিকেশন লোড দেখতে যাচ্ছেন।

যদি আমরা স্টোরেজ সম্পর্কে কথা বলি তবে আপনি আমাদের বলুন যে আপনি ফোনে 128 গিগাবাইট পর্যন্ত স্টোরেজ পেয়ে যাচ্ছেন। এর মাধ্যমে ব্যবহারকারীরা ফোনে অনেক অ্যাপ ডাউনলোড করতে পারে, গেমগুলি রাখতে পারে বা এমনকি ভিডিওগুলিতে ফোনে সংরক্ষণ করতে পারে। তবে এটি যদি আপনার পক্ষে যথেষ্ট না হয় তবে আপনাকে ওপ্পো থেকে এই মোবাইল ফোনে স্টোরেজ বাড়ানোর ক্ষমতাও দেওয়া হচ্ছে। এই মোবাইল ফোনে আপনি মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজটি 1 টিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারেন।

ট্রিপল ক্যামেরা আপনাকে একটি সামাজিক তারকা হয়ে উঠতে সহায়তা করতে পারে

OPPO A53s 5G মোবাইল ফোনে আপনি একটি 13 এমপি এআই ট্রিপল ক্যামেরা সেটআপ পাবেন। ফোনে আপনি একটি ১৩ এমপি প্রাথমিক ক্যামেরা পাচ্ছেন, যদিও ফোনে আপনি একটি 2 এমপি প্রতিকৃতি ক্যামেরাও পাচ্ছেন, যদিও কেবল এটিই নয়, আপনি এই মোবাইল ফোনে একটি 2 এমপি ম্যাক্রো লেন্সও পাচ্ছেন। আপনাকে জানাবেন যে আপনি প্রতিকৃতি মোডের মাধ্যমে বোকে শট নিতে পারেন। এর অর্থ হ'ল আপনি বিষয়টিতে ফোকাস দিচ্ছেন। তবে পটভূমি এতে ঝাপসা হয়ে যায়। এর মাধ্যমে প্রত্যেকে এই বিষয়ে নজর রাখে, যার কারণে এটি একটি খুব কার্যকর ছবিতে পরিণত হয়। এগুলি ছাড়াও ব্যবহারকারীরা এতে ছয়টি ফিল্টার পাচ্ছেন, যা আপনাকে একটি বিকল্প দেয় যা আপনি নিজের পছন্দ অনুযায়ী ফটো পরিবর্তন করতে পারেন। ম্যাক্রো ক্যামেরার সাহায্যে ব্যবহারকারীরা তাদের বিষয়গুলির কাছাকাছি যেতে পারেন এবং বিশদ পূর্ণ একটি ধারালো ছবি তুলতে পারেন। এই সমস্ত বৈশিষ্ট্যের সাহায্যে ব্যবহারকারীরা ক্যামেরায় একটি নিয়ন্ত্রণ পান।

তবে, অপপো এ 5৩ এস 5 জি মোবাইল ফোনে আপনি কিছু বৈশিষ্ট্য পেয়েছেন যা ফোনটিকে আরও উন্নত করে তুলছে। আমি আপনাকে বলি যে এটিতে 108 এমপি আলট্রা ক্লিয়ার চিত্রও রয়েছে। যা ব্যবহারকারীদের ফোনের মাধ্যমে 108 এমপি শক্তিশালী ছবি তুলতে সহায়তা করে। এর মাধ্যমে আপনি ফটোটি ভাল করে জুম করতে পারবেন এবং বিশদ বিশদে সবচেয়ে শক্তিশালী ফটোও নিতে পারেন। এগুলি ছাড়াও আপনি ফোনে একটি এআই সিন রিকগনিশন বৈশিষ্ট্যও পেয়ে যাচ্ছেন যা ফোনের নিজস্ব 22 টি ভিন্ন দৃশ্য সনাক্ত করতে সহায়তা করে। এর পরে, সম্পৃক্ততা এবং বিপরীতে যুক্ত করে এটি স্বয়ংক্রিয়ভাবে এই ফটোতে সঠিক পরিমাণে ডেটা হয়ে যায়, যা কোনও ফটোকে আরও শক্তিশালী করে তোলে। এর অর্থ হ'ল এই মোবাইল ফোনের মাধ্যমে আপনি যে কোনও ছবি তোলেন তা আপনাকে সোশ্যাল মিডিয়ায় তারকা তৈরি করতে পারে। তবে, যদি এটি পর্যাপ্ত না হয় তবে আপনাকে জানিয়ে দিন যে আপনি OPPO A53s 5G মোবাইল ফোনে একটি আল্ট্রা নাইট মোড পেয়ে যাচ্ছেন যা আপনাকে কম আলো পরিস্থিতিতে এমনকি সর্বাধিক শক্তিশালী ছবি তুলতে সহায়তা করে। এর অর্থ হল যে কোনও হালকা অবস্থায় আপনি সবচেয়ে শক্তিশালী ছবি তুলতে পারেন।

ব্যবহারকারীদের জন্য এটি কী বোঝায়?

আমরা দেখতে পাচ্ছি যে আপনি সেরা নকশা এবং বৈশিষ্ট্যগুলি সহ OPPO A53s 5G মোবাইল ফোন পাচ্ছেন। যদিও এই ফোনটি অনেকগুলি বৈশিষ্ট্যযুক্ত এমনকি বেশ স্নিগ্ধ, এটি বাদে 6 জিবি র‌্যামের সাহায্যে ভারতে আসা এটি এখন পর্যন্ত সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফোন is সামগ্রিকভাবে, এটি বলা যেতে পারে যে এই মোবাইল ফোনে আপনি ভাল ডিজাইনের সাথে দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি পেয়ে যাচ্ছেন। যা এটিকে সবচেয়ে আলাদা এবং শক্তিশালী করে তোলে।

এই মোবাইল ফোনটির বিক্রয় 2 মে ফ্লিপকার্ট ছাড়াও অনেকগুলি মূলধারার খুচরা আউটলেটগুলিতে আনা হয়েছে। 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ সহ এই মোবাইল ফোনের দাম 14,990 টাকা, এগুলি ছাড়াও, আপনার এই মোবাইল ফোনের অন্য মডেল হিসাবে 8 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেল রয়েছে। আপনি এই মোবাইল ফোনে অনেক আকর্ষণীয় অফার এবং স্কিমও পাচ্ছেন।

অফলাইন অফার

  • আপনি যদি খুচরা স্টোরগুলির মাধ্যমে এই মোবাইল ফোনটি গ্রহণ করেন তবে আপনি HDFC Bank, Standard Chartered, Kotak Bank, Bank of Baroda এবং Federal Bank থেকে 5% ক্যাশব্যাক পাচ্ছেন।
  • এর বাইরে আপনি ওপ্পো থেকেও শূন্য ডাউন পেমেন্ট স্কিম পাবেন যা অনেক ফিনান্সিয়াল অংশীদারদের দ্বারা প্রাপ্ত, এবং আপনি 6 মাসের জন্য পাওয়া নো-কস্টের ইএমআইয়ের বিকল্পও পাচ্ছেন।এগুলি ছাড়াও, আপনিও পাবেন এক বছরের বর্ধিত ওয়ারেন্টি
  • তবে আপনি যদি Paytm এর মাধ্যমে এই মোবাইল ফোনটি কিনে থাকেন তবে আপনি 11 শতাংশ ক্যাশব্যাকও পেতে চলেছেন।

অনলাইন অফার

  • আপনি যদি এই মোবাইল ফোনটি ফ্লিপকার্টের মাধ্যমে কিনে থাকেন তবে আপনি এটি HDFC Bank এবং Credit Card EMI লেনদেনের মাধ্যমে পেয়ে থাকেন, তবে আপনি ফ্ল্যাটটিতে 1250 টাকার তাত্ক্ষণিক ছাড় পাচ্ছেন। এগুলি ছাড়াও, আপনি 2 বছরের ওয়্যারেন্টি (1 বছরের বর্ধিত ওয়ারেন্টি) পাচ্ছেন, এগুলি ছাড়া আপনি 70% buy back @ Re 1, এবং 9 মাসের জন্য নন-EMI পাবেন।
  • এগুলি ছাড়াও বর্তমান ওপ্পো ব্যবহারকারীরা তাদের ওপ্পো ফোনটি আপগ্রেড করার অনুমতি পাচ্ছেন, এগুলি ছাড়াও আপনি 1500 টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ ছাড় পাচ্ছেন।

[ব্র্যান্ড স্টোরি]

logo
Digit Bangla

email

Web Title: OPPO A53s 5G makes 5G accessible for all with the most affordable 5G smartphone with 6GB RAM in India yet
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements

হট ডিলস ভিউ অল

Redmi 9A (Sea Blue 3GB RAM 32GB Storage)| 2GHz Octa-core Helio G25 Processor | 5000 mAh Battery
Redmi 9A (Sea Blue 3GB RAM 32GB Storage)| 2GHz Octa-core Helio G25 Processor | 5000 mAh Battery
₹ 7499 | $hotDeals->merchant_name
Redmi 9 Prime (Matte Black, 4GB RAM, 128GB Storage) - Full HD+ Display & AI Quad Camera
Redmi 9 Prime (Matte Black, 4GB RAM, 128GB Storage) - Full HD+ Display & AI Quad Camera
₹ 10999 | $hotDeals->merchant_name
Samsung Galaxy M31 (Ocean Blue, 8GB RAM, 128GB Storage)
Samsung Galaxy M31 (Ocean Blue, 8GB RAM, 128GB Storage)
₹ 16999 | $hotDeals->merchant_name
Redmi Note 9 Pro Max (Interstellar Black, 6GB RAM, 64GB Storage) - 64MP Quad Camera & Alexa Hands-Free Capable
Redmi Note 9 Pro Max (Interstellar Black, 6GB RAM, 64GB Storage) - 64MP Quad Camera & Alexa Hands-Free Capable
₹ 15499 | $hotDeals->merchant_name
DMCA.com Protection Status