ভারতের কিছু দারুন সেলফি ফোন

ভারতের কিছু দারুন সেলফি ফোন

এই সময়ের জেনারেশান সেলফি নিতে যেমন ভালবাসে তেমনি তাদের এই সেলফি প্রেমের কথা মাথায় রেখে একাধিন সব সেলফি ফোন লঞ্চ করছে। অনেকে তো সেলফি সেন্ট্রিক ফোনই লঞ্চ করেছে তাদের বেশ কিছু মডেলে। আর আজকে এখানে আমরা আপনাদের সেই সব ফোনের মধ্যে থেকে কিছু ফোন এখানে নিয়ে এসেছি।

এখানে যে ফোন গুলি আছে সেগুলি যেমন দারুন সেলফি ফোন তেমনি এই ফোন গুলির মধ্যে আছে আরও সব দারুন ফিচার। আর আজকে এখানে সেই সব ফোনই আমরা দেখব। সেলফি প্রেমী সবাই এই ফোন গুলি দেখে খুসি হবেন বলে আশা করি।

Vivo V17 Pro

এই ফোনে আপনারা একটি 6.44 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকবে। আর এই ফোনের ফ্রন্টে আপনারা নচের জায়গায় একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা পপ আপ ক্যামেরা হিসাবে পাবেন। আর এই ফোনে আপনারা কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনের মেন ক্যামেরা 48MP র আর এটি একটি আল্ট্রা ওয়াইড ক্যামেরাও দেবে।

Mi A3

এই ফোনটি Mi A2 ফোনের আপগ্রেটেড ভার্সান আর এই ফোনে আপন্রা একটি 6.08 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর এটি 48MP র মেন ক্যামেরার সঙ্গে এসেছে আর এই ফোনের ফ্রন্টে আপনারা একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

Redmi K20 Pro

এই রেডমি ফোনটি কোম্পানির ফ্ল্যাগশিপ ফোন। আর এই ফোনে আপনারা 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনে আছে একটি 20MP র পপ আপ সেলফি ক্যাএম্রা। আর এই ফোনে আনারা ড্রপ প্রোটেকশান পাবেন। ফোনটি AI মোড সাপোর্ট করে।

Oppo Reno 10X Zoom

এই ওপ্পোর রেনো সিরিজের ফোনে আপনারা একটি 6.6 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ফোনে আছে স্ক্রিন টু বডি রেশিও 93.1 শতাংশ। আর এই ফোনে আপনারা কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশান পাবেন আর সঙ্গে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 পাবেন। আর এই ফোনে আছে 6GB/128GB র ভেরিয়েন্ট আর ফোনে আছে 8GB আর 256GB র ভেরিয়েন্ট। এই ফোনের ফ্রন্টে একটি শার্কফিন পপ ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Asus Zenfone 6

এই আসুস ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির ফুল HD+ IPS ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এই ফোনে আপনারা এর সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 SoC আছে। আর এই ফোনটিতে আপনারা অ্যাড্রিনো 640 GPU আছে। আর এর সঙ্গে এই ফোনে 48MP র মেন ক্যামেরা দেওয়া হয়েছে আর এর দ্বিতীয় ক্যামেরা 5MP র এটি একটি রোটেট ক্যামেরা। এটি ফ্রন্ট আর রেয়ার দুই ক্যামেরা হিসাবেই কাজ করে।

Digit.in
Logo
Digit.in
Logo