VIVO U10 ফোনকে কি ফিচার ফ্যাক্ট ফোন করেছে, আর এটি অ্যাফোর্ডেবেলও

Sponsored | পাবলিশড অন 08 Nov 2019
VIVO U10 ফোনকে কি ফিচার ফ্যাক্ট ফোন করেছে, আর এটি অ্যাফোর্ডেবেলও

একটু করে Vivo রোল আউট করছে। ম্যানুফ্যাকচারার তিনটি স্মার্টফোন এই সিজেনে লঞ্চ করেছে এর মধ্যে Vivo U10 সব থেকে নতুন আর সব থেকে বেশি অ্যাফোর্ডেবেল। আর এর সঙ্গে এই ফোনটি অ্যাফোর্ডেবেল হলেও এর ফিচার কম নয়। এখানে আমরা এই Vivo U10 ফোনের বিষয়ে কিছু জিনিস দেখব।

8-কোর চিপসেট

এই Vivo U10 ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 অক্টা কোড় প্রসেসার আর 3GB র‍্যাম আর 4GB র‍্যামে এসেছে। আর এর সঙ্গে এই ফোনে আছে কোয়াল্কমের জেনারেশানের AI ইঞ্জিন যা ভাল ক্যামেরা অফার করে আর এর সঙ্গে এর গেমিং পার্ফর্মেন্স ভাল করে। আর এই ফোনে আছে কোম্পানির ফানটাচ OS 9.1 যা অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর।

ফাস্ট চার্জিংয়ের সঙ্গে বড় ব্যাটারি

কেউ তাদের ফোন কম সময় চলুক তা চায় না। আর এই জেনে Vivo U10 য়ে একটি বড় 5000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর কোম্পানি দাবি করেছে  যে এটি নন স্টপ ইউটিউব 12 ঘন্টা আর PUBG মোবাইল 7 ঘন্টা চলে। আর এর সঙ্গে এও  দেখা হয়েছে যে 18W ফাস্ট চার্জ সাপোর্ট করে। আর Vivo দাবি করেছে যে এটি 10 মিনিট চার্জে 4.5 ঘন্টার টকটাইম দেয়।

বড় স্ক্রিন ডিসপ্লে

ফোনে ভিডিও কন্টেন্ট দেখার জন্য ফোনে একটি বড় স্ক্রিন থাকা দরকার। আর এই Vivo U10 ফোনে আছে একটি 6.35 ইঞ্চির HD+ ডিসপ্লে যার রেজিলিউশান 1544x720 পিক্সাল। আর এই ফোনে আপনারা বেশি স্ক্রিন রিয়েল এস্টেড দেখতে পান তা দেওয়ার চেষ্টা করা হয়েছে আর এই ফোনে আছে একটি পাতলা নচ যা 8MP র ফ্রন্ট ক্যামেরা যুক্ত।

তিনটি ক্যামেরা

এই Vivo U10 ফোনের ব্যাক সাইডে তিনটি রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যা 13MP+8MP+2MP র ক্যামেরা সেটআপ দেয়। এই ফোনের 13MP র প্রাইমারি ক্যামেরা স্ট্যান্ডার্ড শট নেয়। 8MP র সেন্সার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেয় আর এর সঙ্গে এই ফোনে ওয়াইড ফিল্ড ভিউ দেয়। আর এটি ল্যান্ডস্কেপ ফটোগ্রাফির জন্য আইডিয়াল। আর এই ফোনের 2MP র ইউনিট বোখে শট নিতে সাহায্য করে।

কোন কম্প্রোমাইজ করা হয়নি

অনেক ফোনে হাইব্রিড স্লট আছে। আর যা এক সঙ্গে ফোনে দুটি সিম আর মাইক্রো এসডি কার্ড স্লট ব্যাবহার করতে দেয় না। মানে দ্বিতীয় সিম কার্ড ভরা থাকলে ফোনের মেমারি এক্সপেন্ড করতে দেয় না। আর এই Vivo U10 ফোনে ট্রিপেল কার্ড স্লট দেওয়া হয়েছে। আর এর মানে গ্রাহকরা দুটি সিম আর মাইক্রো এসডি কার্ড এক সঙ্গে ব্যাবহার করে সব কিছু এক সঙ্গে ব্যাবহার করার দারুন সুযোগ পাবেন।

দারুন দেখতে

Vivo U10 ফোনের ফ্রন্টে বড় ডিসপ্লে খুব কম বেজালের সঙ্গে আছে। রা এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ফোনের ব্যাকে দেওয়া হয়েছে। ফোনটির ফিঙ্গার প্রিন্ট সেন্সার ফোনে ফিঙ্গার ইন্ডেক্স করতে সাহায্য করে। আর এর সঙ্গে এও দেখার যে Vivo U10 ফোনে 5000mAh য়ের ব্যাটারি আছ তাও এই ফোনটি শুধু 8.92mm থিক।

এই Vivo U10 ফোনে আপনারা তিনটি ভেরিয়েন্ট পাবেন। এই ফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,990 টাকা। আর এই ফোনের মাঝের ভেরিয়েন্টটি 3GB র‍্যাম আর 64GB স্টোরেজের যার দাম 9,990 টাকা। আর এই ফোনের টপ মডেল 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের যার দাম 10,990 টাকা। আর তাই গ্রাহকরা যেটি তাদের পছন্দের আর তাদের বাজেটে আসবে তা এই তিনটি ভেরিয়েন্টের মধ্যে বেছে নিতে পারবেন।

[Sponsored Post]

DMCA.com Protection Status