OPPO Reno5 Pro 5G-র সাথে আপনার ভিডিওগ্রাফির অভিজ্ঞতা আরও চমৎকার করে তুলুন,ফোনের ইন্ডাস্ট্রি ফার্স্ট ফিচার সবচেয়ে আকর্ষণীয়...

Brand Story | পাবলিশড অন 31 Jan 2021
OPPO Reno5 Pro 5G-র সাথে আপনার ভিডিওগ্রাফির অভিজ্ঞতা আরও চমৎকার করে তুলুন,ফোনের ইন্ডাস্ট্রি ফার্স্ট ফিচার সবচেয়ে আকর্ষণীয়...

Oppo সংস্থার Reno Pro 5G একটি লেটেস্ট স্মার্টফোন যা বেশ কয়েকটি আকর্ষণীয় ফিচার সহ আনা হয়েছে। ব্র্যান্ডের নতুন এবং প্রথম ধরণের অনন্য রেনো গ্লো ডিজাইন প্রোসেস ডিভাইসের পিছনে দেওয়া ছাড়াও, OPPO Reno5 Pro 5G ফোনের স্টার ফিচার হল যে এইটা ফুল ডাইমেনশন ফিউশন পোর্ট্রেট ভিশন সিস্টেমের সাথে আনা হয়েছে। এই AI-যুক্ত ফিচার আপনার ফোন থেকে নেওয়া দিনে বা রাতে নেওয়া ফোটো, ভিডিওর কোয়ালিটি আপর ভাল করে তোলে। এর পাশাপাশি এই ফিচারের বিশেষ জিনিস হল যে এইটা কোনও জটিল সেটিং ছাড়াই পাওয়া যাবে। শুধু ক্যামেরা অ্যাপ খুলুন এবং ম্যাজিক দেখুন!

আমরা ফোনের সাথে পুরো একটা দিন কাটালাম, যেখানে আমরা ক্যামেরার প্রতিটি মোড ব্যবহার করি যা AI ফিচারযুক্ত। আমরা একটি শর্ট ভিডিও ক্লিপ তৈরি করি যা দেখায় যে কীভাবে ফুল ডাইমেনশন ফিউশন পোর্ট্রেট ভিশন সিস্টেম আপনার ফোটো বা ভিডিও কোয়ালিটি আরও স্টাইলিশ এবং আকর্ষনীয় করে তোলে।

আল্ট্রা নাইট ভিডিও

লাইটিং যখন ঠিক ঠিক আসে তখন বা হাতে যখন আলোকসজ্জার সরঞ্জাম থাকে তখন ভিডিও তোলা এমন মুহুর্তগুলিতে সীমাবদ্ধ হওয়া উচিত নয়। এটি আপনার স্মার্টফোনটি বের করা এবং কোনও সাবজেক্টে পয়েন্ট করার মতো সহজ হওয়া উচিত। ক্যামেরার আল্ট্রা নাইট ভিডিও মোডের উদ্দেশ্য কম আলোতেও আপনার দৃশ্যের উন্নতি সাধন করে। আমরা নীচে OPPO Reno5 Pro 5G এর সাথে শট করা কয়েকটি নমুনাগুলি ঘুরে দেখি, যা আল্ট্রা নাইট মোডটি দেখায় এবং আপনি যখন কম-হালকা অবস্থায় ভিডিও ক্যাপচার করেন তখন কীভাবে এটি এর স্মার্ট অ্যালগরিদমগুলি প্রয়োগ করে। আসুন জেনে নিই!

লাইভ এইচডিআর ভিডিও

বাইরে ভিডিওর শ্যুটিং সম্পর্কে সবচেয়ে খারাপ জিনিস হ'ল এটি কোনও ছবির মতো পপ আপ হয় না। আপনি যদি আপনার বন্ধুদের সূর্যের প্রত্যক্ষ আলোতে নিয়ে শুটিং করছেন, সম্ভাবনা রয়েছে, তাদের মুখগুলি কোনও ছায়া দ্বারা পুরোপুরি coveredাকা হতে পারে, বা যদি তাদের চেহারা দৃশ্যমান হয় তবে আকাশটি সম্পূর্ণ সাদা Should এখানেই লাইভ এইচডিআরের ভূমিকা বাড়ে, এর মাধ্যমে আপনি ছবিটি ক্যাপচার করতে পারবেন, এতে আকাশ পরিষ্কার হওয়ার পাশাপাশি মুখটিও পরিষ্কার! ভিডিওতে এইচডিআর প্রসেসিং খুব চাহিদা হতে পারে, যদিও ওপ্পো রেনো 5 প্রো 5 জি ছবি তোলার সময় রিয়েল টাইমে এটি করতে সক্ষম। এখানে কয়েকটি ক্লিপ রয়েছে যা আমরা লাইভ এইচডিআর ভিডিও মোড ব্যবহার করে গুলি করেছি, আপনি সেগুলি এখানে দেখতে পাবেন!

পোট্রেট ভিডিও

পোট্রেট মোডের ইমেজ থেকে ভিডিওতে যাওয়ার জাদুটি এখানেও দেখা যায়, আপনি ওপ্পো রেনো 5 প্রো 5 জি মোবাইল ফোন থেকে পোট্রেট ভিডিওও শ্যুট করতে পারবেন, ভিডিওটিতে রিয়েল টাইম বোকেহ এফেক্ট যুক্ত করতে পারে। ফলাফলটি হ'ল আপনার বিষয়কে কেন্দ্র করে, বিশ্বকে দেখার জন্য আপনি একটি ছোট্ট আবছা বুদ্বুদে গলে। ডিএসএলআর-তে একই কাজ করা যেতে পারে, আপনি নিজের পর্দায় কত বোকেহ চান তাও চয়ন করতে পারেন। ফলাফলটি আপনি পেশাদারদের আরও এক ধাপে পৌঁছায়। আমরা প্রতিকৃতি ভিডিও মোড ব্যবহার করে কিছু ভিডিও নমুনা শট করেছি এবং ভালভাবে কাজ করেছি এবং দেখি কীভাবে এটি পৃথকভাবে বিষয় এবং পটভূমি উভয়ই অঙ্কুর করতে পারে। যদিও নীচের আমাদের ক্লিপটি এখনও চলচ্চিত্রের পর্দায় স্থান পায়নি তবে আপনি দেখতে পাচ্ছেন, আমাদের কাজটি বেশ ভাল।

AI পোর্ট্রেট কালার

বোকেহই তাঁর বিষয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ করার একমাত্র উপায় নয়। যাদের সিনেমাটিক ফ্লেয়ার রয়েছে তাদের জন্য, AI পোর্ট্রেট কালার মোড আপনাকে আপনার অভিব্যক্তিগুলির প্রতি সম্মান সহ আরও সৃজনশীল স্বাধীনতা দেয়। এআই পোর্ট্রেট কালার মোডে, OPPO Reno5 Pro 5G তে চলমান AI অ্যালগরিদম স্বয়ংক্রিয়ভাবে বিশ্বকে কালো এবং সাদাতে রূপান্তরিত করে, অন্যদিকে এটি ইন্দ্রিয়ের সাহায্যে মানুষের পদক্ষেপগুলিও সনাক্ত করে। যখন এটি কোনও ব্যক্তিকে সনাক্ত করে, অ্যালগরিদম স্বয়ংক্রিয়ভাবে রঙগুলিতে ডেটা আবার যুক্ত করে, যদিও এটি কেবল মানুষের জন্য ইত্যাদি। এটি আপনার ভিডিওকে একটি স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যও দেয়। আমরা যখন এই নমুনাগুলির শুটিং করছিলাম তখন ফোনটি কীভাবে সহজেই উড়ন্ত উড়ন্ত ইত্যাদিতে সমস্ত গণনা করতে সক্ষম হয় তা দেখার জন্য একটি আশ্চর্য অভিজ্ঞতা ছিল।

ওপ্পো রেনো 5 প্রো 5 জি স্মার্টফোনটিতে কয়েকটি খুব শক্তিশালী ভিডিও বৈশিষ্ট্য রয়েছে, এর মধ্যে এমন বৈশিষ্ট্যও রয়েছে যা এটিকে পেশাদার ক্যামেরার বিভাগে পরিণত করে, যা আপনি বেশ ব্যয়বহুল বলে মনে করেন। ওপ্পো রেনো 5 প্রো 5 জি এর সাথে আপনি দেখতে পাবেন যে সমস্ত বৈশিষ্ট্যগুলি খুব স্বাচ্ছন্দ্য এবং ভাল উপায়ে কাজ করে, তবে এটি ছাড়াও বুদ্ধি ইত্যাদি রয়েছে। এগুলি ছাড়াও আপনার এ থেকে কোনও সমস্যা বা ম্লান ইত্যাদি নেই। কোনও প্রয়োজন নেই, এটিও তাই যাতে আপনি কোনও সমস্যা ছাড়াই বিরামবিহীন ভিডিওর শুটিং উপভোগ করতে পারেন, পাশাপাশি আপনাকে ফলাফলগুলি সম্পর্কে চিন্তা করতে হবে না ইত্যাদি।

যদিও এটি বলতে হবে যে ওপ্পো রেনো 5 প্রো 5 জি কোনও ট্রিক পনি নয়। ফুল ডাইমেনশন ফিউশন পোর্ট্রেট ভিশন সিস্টেম, যদিও এর ধরণের প্রথমটি এই স্মার্টফোনটিকে অনন্য করে তোলে, যদিও আমরা আপনাকে বলি যে এটি স্মার্টফোন সম্পর্কে একমাত্র চিত্তাকর্ষক জিনিস নয়। ওপ্পো রেনো 5 প্রো 5 জি ভারতের প্রথম স্মার্টফোন যা মিডিয়াটেক ডাইমেনশন 1000+ প্রসেসর দ্বারা চালিত, এটি একটি 7nm প্রক্রিয়াতে নির্মিত একটি অক্টা-কোর চিপ। তবে, যদি কেউ ভাবছেন যে এই সমস্তটি পাওয়া যায় না, তবে আমাদের জানিয়ে দিন যে এই মোবাইল ফোনে আপনি 5 জি সমর্থনও পাবেন, এর অর্থ হ'ল ভারতে 5 জি নেটওয়ার্ক আসার সাথে সাথেই এই মোবাইল ফোনে এটি ব্যবহার করা যেতে পারে।

তবে কেবলমাত্র এর বিশেষ বৈশিষ্ট্য এবং এতে থাকা জিনিসগুলি এখানেই শেষ হয় না। আমি আপনাকে বলি যে এই মোবাইল ফোনে আপনি একটি 6.5-ইঞ্চি এফএইচডি + 3 ডি সীমান্তহীন স্ক্রিনটি অপপো রেনো 5 প্রো 5 জি তে পাবেন যা প্রান্ত থেকে বাঁকা। এগুলি ছাড়াও আপনি ফোনে 92.1 শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও পেয়েছেন যার অর্থ ফোনে অনেকগুলি পাতলা বেজেল রয়েছে। তবে, কেবল এটিই নয়, আমরা আপনাকে বলছি যে আপনি ফোনে এইচডিআর 10 + ভিডিওর জন্য সমর্থনও পাচ্ছেন। আপনি ফোনে ডলবি আতমোস সমর্থনও পাচ্ছেন। ওপপো রেনো 5 প্রো 5 জি মোবাইল ফোনে আপনি 90Hz রিফ্রেশ হারের পাশাপাশি 180Hz টাচ স্যাম্পলিং হার পাবেন। এই কারণে গেমারগুলি বেশ আকর্ষণীয় হতে পারে। এগুলি ছাড়াও আপনি ফোনে 128GB স্টোরেজ পাবেন, যাতে আপনি প্রচুর সঞ্চয় করতে পারেন।

এগুলি ছাড়াও, আমরা আপনাকে বলি যে OPPO Reno5 Pro 5G মোবাইল ফোনে আপনি প্রি-লোডেড কালারএস 11.1 এর সমর্থন পাবেন যা অ্যান্ড্রয়েড 11 এর উপর ভিত্তি করে। ব্যবহারকারীরা এর সাথে আসা বৈশিষ্ট্যগুলিরও সুবিধা পান, আপনাকে জানাতে হবে যে ফোনে আপনি সর্বদা-অন ডিসপ্লে, ফ্লেক্সড্র্যাপ এবং গেমার মোড পাবেন। এগুলি ছাড়াও আপনি ফোনে অ্যান্ড্রয়েড 11 এর কয়েকটি শক্তিশালী বৈশিষ্ট্যও পান। আপনি যেমন উন্নতির সাথে গোপনীয়তার সেটিংস পাচ্ছেন, তেমনি রয়েছে দুর্দান্ত সরঞ্জাম এবং আপনি যে ফোনে পেয়ে যাবেন সেগুলি আরও অনেক কিছু। এই সমস্ত বৈশিষ্ট্য উল্লেখ করা হয়েছে তা নিশ্চিত করার জন্য, এগুলি ব্যবহার করার জন্য একটি 4350mAh ক্ষমতার ব্যাটারি ফোনে পাওয়া যায়। তবে ব্যাটারিটি 65 ওয়াট সুপারভুক 2.0 ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তিতেও সজ্জিত। এটি আপনার ফোনটি খুব দ্রুত চার্জ করতে সহায়তা করে। এটি বিশ্বাস করা হয় যে ফোনটি মাত্র 30 মিনিটের মধ্যে 100 শতাংশ পর্যন্ত চার্জ করা যাবে।

Oppo Reno 5 Pro 5G মোবাইল ফোনের দাম 35,990 টাকা, এবং এটি দুটি ভিন্ন রঙের বিকল্পে নেওয়া যেতে পারে। আপনি এই মোবাইল ফোনটি অ্যাস্ট্রাল ব্লু এবং স্টারি ব্ল্যাক রঙে কিনতে পারেন। আসুন আমরা আপনাকে বলি যে যে কেউ এই মোবাইল ফোনটি কিনতে চায়, রেনো গ্লো প্রক্রিয়া যা আগে উল্লেখ করা হয়েছিল কেবলমাত্র অ্যাস্ট্রাল ব্লু ভেরিয়েন্টে উপলব্ধ করা হয়েছে। আপনি যদি চান যে আপনার ফোনটি খুব আকর্ষণীয় এবং দুর্দান্ত চেহারার সাথে আসে তবে আপনার এই রূপটি নেওয়া উচিত। তবে স্টারি ব্ল্যাক কালার ভেরিয়েন্টটি তাদের জন্য যারা তাদের ফোনে বেশি কিছু চান না। তবে, আসুন আমরা আপনাকে বলি যে আপনি সমস্ত মূললাইন খুচরা বিক্রেতা এবং ফ্লিপকার্টের মাধ্যমে এই দুটি মডেলই কিনতে পারবেন। এর অর্থ হল আপনার কাছে এই মোবাইল ফোনটি অনলাইন এবং অফলাইনে নেওয়ার বিকল্প রয়েছে।

এই চুক্তিটিকে আরও মধুর করতে আপনি ফোনটির সাথে কিছু আকর্ষণীয় অফার এবং ছাড় ইত্যাদিও পাচ্ছেন। আসুন আমরা আপনাকে বলি যে আপনি ফোন সহ 12 মাসের জন্য 120 GB স্টোরেজ পেয়ে যাচ্ছেন। শুধু তাই নয়, আপনি বাজাজ ফিনজার্ভ, হোম ক্রেডিট, IDFC First Bank, HDB Financial Services, HDFC Bank, ICICI Bank, Kotak Mahindra Bank, TVS Credit, Zest Money এবং ONE EMI ক্যাশব্যাক অফার পাচ্ছেন। এছাড়াও এই সমস্ত ব্যাংকে ইএমআই সুবিধা দেওয়া হচ্ছে। তবে এগুলি বাদে, আপনাকে বলে দি যে Federal Bank DC EMI লেনদেন এবং জাস্ট মানি ছাড়াও Bank Of Baroda-র CC EMI লেনদেনের মাধ্যমে কেনার জন্য আপনাকে 2,500 টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

যদি এগুলি আপনার পক্ষে যথেষ্ট না হয়, তবে আমাদের জানিয়ে দিন যে ফোনের পাশাপাশি আপনি OPPO Care+ এর সুবিধাও পাচ্ছেন, এতে 180 টির জন্য সম্পূর্ণ ক্ষতি সুরক্ষা, প্ল্যাটিনাম যত্ন এবং ফ্রি পিক-আপ এবং ড্রপ মেরামতের প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে যা আপনি সমস্ত বড় শহরগুলিতে অনলাইন এবং অফলাইন শপিংয়ের সময় অর্জন করতে পারেন। তবে আপনি যদি এই মোবাইল ফোনটি অনলাইনে বাজার থেকে OPPO Reno5 Pro 5G বাজারে থেকে কেনেন তবে আপনি OPPO Enco X True Wireless Noise Cancelling ইয়ারফোনস 1000 টাকার অফার পাবেন।

সামগ্রিকভাবে এটি আপনার সম্পূর্ণ প্যাকেজের বিশদ। আপনি এটিকে আপনার ভিডিওগ্রাফির অংশীদার হিসাবে ব্যবহার করেন বা আপনার ব্যক্তিগত পরিচালকদের একজন হিসাবে দেখেন তা বিবেচ্য নয়। আপনাকে বলি যে আপনি একটি অলরাউন্ডার হিসাবে এই ডিভাইসটি পাচ্ছেন। সুতরাং আপনি কি জন্য অপেক্ষা করছেন, এটি নিজের জন্য নিন!

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status