Samsung Galaxy Book2 70,000 টাকার নিচে সেরা অলরাউন্ডার ল্যাপটপ, জেনে নিন কারণ

Samsung Galaxy Book2 70,000 টাকার নিচে সেরা অলরাউন্ডার ল্যাপটপ, জেনে নিন কারণ

Samsung তার সুপরিচিত Galaxy Book2 সিরিজে একটি আকর্ষণীয় নতুন ল্যাপটপ যুক্ত করেছে, যা Galaxy Book2 নামে পরিচিত। যদিও অবশ্যই নতুন ল্যাপটপটি খুব স্লিক এবং সুন্দর, কিন্তু তারপরও এটিকে একটি শক্ত বিল্ড দেওয়া হয়েছে, যদিও এর পাশাপাশি এই মাল্টিপারপাস ল্যাপটপটিতে Intel 12th Gen Processor দেওয়া হয়েছে। এই ল্যাপটপটি প্রায় প্রতিটি ধরণের ব্যবহারকারীর কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে, এটি একজন শিক্ষার্থী ব্যবহার করতে পারে, কর্মরত পেশাদাররা এই ল্যাপটপের দুর্দান্ত ফিচারগুলি উপভোগ করতে পারে, শুধু তাই নয় এটি ব্যবসায়ী উদ্যোক্তারাও ব্যবহার করতে পারে।

Galaxy Book2 Series এর অন্যান্য ল্যাপটপ যেমন Galaxy Book2 Pro 360, Galaxy Book2 Pro এবং Galaxy Book 360-এ দুর্দান্ত অফার দেওয়া হচ্ছে, যেমন Galaxy Book2 তে আপনাকে দেওয়া হচ্ছে কিছু ছাড় এবং অফার। আপনি এই ল্যাপটপটি মাত্র 61,900 টাকায় কিনতে পারবেন, সেই সাথে আপনাকে 4000 টাকার তাত্ক্ষণিক ক্যাশব্যাকও দেওয়া হচ্ছে, শুধু তাই নয়, অন্য তিনটি Galaxy Book2 সিরিজের ল্যাপটপ ইত্যাদির মতো এই ল্যাপটপেও রয়েছে সেরা স্পেসিফিকেশন। , আপনি এতে সেরা ইউজার এক্সপেরিয়েন্সও পাচ্ছেন।

আসুন এখন জেনে নিই এই ল্যাপটপটি আপনার নতুন ল্যাপটপ হিসেবে কেমন হতে চলেছে, এতে আপনি কী পাচ্ছেন।

যেমন পারফর্মেন্স আপনি চান!

Samsung Galaxy Book2 লেটেস্ট 12th Gen Intel Core i7 এবং Core i5 প্রসেসরের সাথে আনা হয়েছে, এছাড়া এতে 10 Core এবং 12 Threads ও দেওয়া হয়েছে। এতে আপনি Iris Xe গ্রাফিক্সও পাচ্ছেন।

জুন থেকে শুরু করে, Galaxy Book2 Models Intel ARC আলাদা গ্রাফিক্সের সাথে উপলব্ধ হবে, এতে আপনি ক্রিয়েটার এবং গেমারদের জন্য সাপোর্ট পাবেন, এতে ডিপ লিংক প্রযুক্তি যা একত্রিত এবং পৃথক গ্রাফিক্সকে একত্রিত করে। এর মাধ্যমে, আপনি পারফরম্যান্সের একটি নতুন স্তর পেতে চলেছেন, পাশাপাশি আপনি এর মাধ্যমে সেরা দক্ষতাও পাবেন।

আপনি এই ল্যাপটপে 16GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত SSD স্টোরেজ সমর্থন সহ এই প্রসেসরটি পাবেন। যাইহোক, একই সময়ে, Samsung আপনাকে একটি অতিরিক্ত SSD স্লটও দিচ্ছে, যার মাধ্যমে আপনি আলাদাভাবে 1TB পর্যন্ত স্টোরেজ বাড়াতে পারবেন।

এই ধরনের একটি ভাল হার্ডওয়্যারের সাথে, আপনি ল্যাপটপে দীর্ঘ সময়ের জন্য চমৎকার এবং টেকসই পারফর্মেন্স পাবেন। এছাড়াও, এই ধরনের বৈশিষ্ট্য থাকার কারণে, এই ল্যাপটপটি অর্থাৎ Galaxy Book2 বিভিন্ন ব্যবহারকারীদের জন্যও উপযুক্ত বিকল্প হয়ে উঠেছে। এটাও বলা যেতে পারে যে এই ল্যাপটপটি বিভিন্ন ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত বিকল্প যাদের বিভিন্ন চাহিদা রয়েছে, অর্থাৎ যারা মাল্টিটাস্কিং করেন এবং যারা একই সাথে আরও বেশি সংখ্যক অ্যাপে কাজ করতে পছন্দ করেন।

আপসহীন গতিশীলতা

সবচেয়ে ভালো দিক হল, আপনি এই ল্যাপটপে অনেক ফিচার পাবেন, অর্থাৎ আপনি যে দামে এই ল্যাপটপটি নিতে যাচ্ছেন, এই ল্যাপটপ আপনাকে অনেক কিছু দেয়। প্রথমেই বলে রাখি যে এই ল্যাপটপটি দেখতে খুবই সুন্দর, এতে কোন সন্দেহ নেই। এতে আপনি একটি 15.6-ইঞ্চি FHD অ্যান্টি-গ্লেয়ার LED ডিসপ্লে পাবেন, যা আপনি মাত্র 15.6mm পুরু ডিজাইনে পাবেন। এছাড়াও স্যামসাং মাত্র 1.57 কেজি ওজনের এই ল্যাপটপটি বাজারে এনেছে। এর মানে এটি বহন করাও খুব সহজ।

যদিও এটির একটি স্লিম প্রোফাইল রয়েছে, এই ল্যাপটপে আপনার যে সমস্ত পোর্ট লাগবে তা আপনার কাছে উপলব্ধ রয়েছে। এর মানে আপনি আপনার প্রায় যেকোনো আনুষাঙ্গিক সংযোগ করতে পারেন। তথ্যের জন্য আপনাকে বলি যে, ল্যাপটপে আপনি HDMI, USB Type C, USB 3.2 Type A-এর মতো পোর্ট পাবেন। এছাড়াও, আপনি মাইক্রোএসডি মাল্টি-মিডিয়া কার্ড রিডারও পাচ্ছেন, শুধু তাই নয়, আপনি নিরাপত্তা স্লট এবং হেডফোন আউট/মাইক-ইন-এর কম্বোও পাচ্ছেন। এছাড়াও, ল্যাপটপে পাওয়া ব্যাকলিট কীবোর্ড, যা সংখ্যাসূচক কীপ্যাডের সাথে আসে, গ্যালাক্সি বুক 2 কে পেশাদার ব্যবহারকারীদের জন্য আরও বিশেষ এবং আরও ভাল বা আরও আকর্ষণীয় করে তোলে।

শুধু তাই নয়, আপনি ল্যাপটপে একটি 54Wh ব্যাটারি পাবেন, যা নিশ্চিত করে যে আপনি এই ব্যাটারি লাইফের মাধ্যমে একটি দিন সহজেই পার করতে পারবেন। এর সহজ অর্থ হল আপনি যদি ভ্রমণ করেন তাহলে আপনার ল্যাপটপের ব্যাটারি সংক্রান্ত কোনো সমস্যার সম্মুখীন হতে হবে না।

একটি ভাল প্লাস আছে, আপনার সাথে এই ল্যাপটপটি চার্জ করার জন্য আপনার ভারী চার্জারের প্রয়োজন নেই। Galaxy Book2 সিরিজের ল্যাপটপগুলি একটি পাতলা অ্যাডাপ্টারের মাধ্যমে 45W দ্রুত চার্জ করার জন্য ডিজাইন করা হয়েছে। এখন এই অ্যাডাপ্টারটি সহজেই আপনার পেইন্ট পকেটে আসে। এছাড়াও আপনি এই ছোট দ্রুত চার্জিং অ্যাডাপ্টারের মাধ্যমে আপনার অন্যান্য গ্যালাক্সি ডিভাইস যেমন স্মার্টফোন, ট্যাবলেট এবং ইয়ারবাডগুলি চার্জ করতে পারেন।

যদিও এটির একটি স্লিম প্রোফাইল রয়েছে, এই ল্যাপটপে আপনার যে সমস্ত পোর্ট লাগবে তা আপনার কাছে উপলব্ধ রয়েছে। এর মানে আপনি আপনার প্রায় যেকোনো আনুষাঙ্গিক সংযোগ করতে পারেন। তথ্যের জন্য আপনাকে বলি যে, ল্যাপটপে আপনি HDMI, USB Type C, USB 3.2 Type A-এর মতো পোর্ট পাবেন। এছাড়াও, আপনি MicroSD Multi-media Card Reader পাচ্ছেন, শুধু তাই নয়, আপনি নিরাপত্তা স্লট এবং হেডফোন আউট/মাইক-ইন-এর কম্বোও পাচ্ছেন। এছাড়াও, ল্যাপটপে পাওয়া ব্যাকলিট কীবোর্ড, যা সংখ্যাসূচক কীপ্যাডের সাথে আসে, গ্যালাক্সি বুক 2 কে পেশাদার ব্যবহারকারীদের জন্য আরও বিশেষ এবং আরও ভাল বা আরও আকর্ষণীয় করে তোলে।

একটি ভাল প্লাস আছে, আপনার সাথে এই ল্যাপটপটি চার্জ করার জন্য আপনার ভারী চার্জারের প্রয়োজন নেই। Galaxy Book2 সিরিজের ল্যাপটপগুলি একটি পাতলা অ্যাডাপ্টারের মাধ্যমে 45W দ্রুত চার্জ করার জন্য ডিজাইন করা হয়েছে। এখন এই অ্যাডাপ্টারটি সহজেই আপনার পেইন্ট পকেটে আসে। এছাড়াও আপনি এই ছোট দ্রুত চার্জিং অ্যাডাপ্টারের মাধ্যমে আপনার অন্যান্য গ্যালাক্সি ডিভাইস যেমন স্মার্টফোন, ট্যাবলেট এবং ইয়ারবাডগুলি চার্জ করতে পারেন।

Striking Ecosystem Benefits: চমৎকার মাল্টি-ডিভাইস অভিজ্ঞতা

Galaxy Book 2-এর সবচেয়ে বড় হাইলাইট হল এই ল্যাপটপের সবচেয়ে বড় হাইলাইট হল স্যামসাং গ্যাজেট এবং সফ্টওয়্যারের বিস্তৃত ইকোসিস্টেমের সাথে এর একীকরণ। যখন আপনার প্রায় সমস্ত ডিভাইস একে অপরের সাথে কোন সমস্যা ছাড়াই সিঙ্ক করা হয়, তখন আপনার কাজটি খুব সহজ হয়ে যায়, এছাড়াও আপনি সহজেই একটি ডিভাইস থেকে অন্য ডিভাইসে সুইচ করতে পারেন, শুধু তাই নয় যে আপনি আপনার কাজগুলিও সহজেই পরিচালনা করতে পারবেন ডিভাইস জুড়ে। উদাহরণ স্বরূপ, ধরা যাক আপনি আপনার Galaxy ফোনে একটি নোট তৈরি করছেন, এখন আপনি সহজেই আপনার Galaxy Book2 এও সেগুলি অ্যাক্সেস করতে পারবেন। এটি তার সবচেয়ে বড় সুবিধা।

স্মার্ট সুইচ ব্যবহার করে, আপনি সহজেই আপনার সমস্ত গুরুত্বপূর্ণ ডেটা বা ফাইল ইত্যাদি স্থানান্তর করতে পারেন, এবং আপনার পুরানো ডিভাইসে একটি সেটিং ব্যবহার করে, আপনি কিছুক্ষণের মধ্যেই Galaxy Book2 সেট আপ করতে পারেন।

পেশাদারদের কাজের প্রবাহের কথা মাথায় রেখে, কারণ তারা তাদের ফোনে তাদের কাজের সাথে সম্পর্কিত জিনিসপত্র ইত্যাদি অ্যাক্সেস করে। এটিতে আপনি একটি দুর্দান্ত সেটিংও পাবেন, যা আপনি উইন্ডোজের লিঙ্ক হিসাবে দেখতে পারেন, এটি একটি শক্তিশালী টুল। যা এই কাজে পেশাদারদের সাহায্য করে। গ্যালাক্সি ফোনে লিঙ্ক টু উইন্ডোজ এবং আপনার Galaxy Book2 এ আপনার ফোন অ্যাপ ব্যবহার করে, ব্যবহারকারীরা সহজেই তাদের বার্তাগুলি পরীক্ষা করতে, কলগুলিতে অংশগ্রহণ করতে এবং এমনকি সরাসরি যেকোনো বিজ্ঞপ্তির উত্তর দিতে পারে। এছাড়াও, আপনি ল্যাপটপে ফোন অ্যাপগুলি অ্যাক্সেস করার বিকল্পও পাবেন, শুধু তাই নয় যে আপনি ফোনের স্ক্রীনকে মিরর করতে পারবেন, এটি ছাড়াও, আপনি সর্বজনীন কপি সহ সরাসরি আপনার ফোন এবং ল্যাপটপে ফাইলগুলি টেনে আনতে এবং ফেলে দিতে পারেন।

শুধু তাই নয়, ইউজাররা Galaxy Tab  সেকেন্ড স্ক্রিন হিসেবে কোনো তারের সাহায্য ছাড়াই ওয়্যারলেসভাবে সংযুক্ত করতে পারবেন। অন্য কাউকে আপনার উপস্থাপনা দেখানোর জন্য আপনি টেবিলের অন্য পাশে আপনার Galaxy Book2 এর ডিসপ্লেটি নকল করতে পারেন। এছাড়াও, আপনি এটিকে স্যামসাং মাল্টি কন্ট্রোলের মাধ্যমে দ্বিতীয় ডিসপ্লে হিসাবেও ব্যবহার করতে পারেন, এটি করার জন্য আপনার আর কিছুর প্রয়োজন নেই, আপনি এটি একটি একক কীবোর্ড এবং মাউস দিয়ে করতে পারেন।

আরও কী, আপনি Galaxy Smartphones या Galaxy Tablet-এ শট করা ভিডিওগুলিকে আপনার Galaxy Book2-এ কোনো সমস্যা ছাড়াই দ্রুত স্থানান্তর করতে Samsung Quick Share ব্যবহার করতে পারেন। এছাড়াও, আপনি আপনার ফোন এবং ল্যাপটপে আপনার যেকোন গুরুত্বপূর্ণ নথি পাঠাতে পারেন, এর জন্য আপনার একটি প্রাইভেট শেয়ারের প্রয়োজন হবে, এটি আপনার ফাইলগুলিকে এনক্রিপ্টেড রাখে ইত্যাদি। এর জন্য ব্লকচেইন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

এছাড়া, SmartThings App ব্যবহারকারীদের তাদের Galaxy Book2-এর সাহায্যে তাদের সমস্ত সামঞ্জস্যপূর্ণ স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স নিরীক্ষণ ও নিয়ন্ত্রণ করতে দেয়। শুধু তাই নয়, এই অ্যাপের সাহায্যে আপনি আপনার বাড়িতে বা বাড়ির আশেপাশে আপনার অন্যান্য ভুল ডিভাইসগুলিও সনাক্ত করতে পারেন। এমনকি আপনি এটির সাহায্যে আপনার সোফা কুশনের নীচে চাপা আপনার কুঁড়িগুলিতে নেভিগেট করতে পারেন।

Galaxy Book2-এ আশ্চর্যজনক অফার

সামগ্রিকভাবে, এটি বলা যেতে পারে যে Galaxy Book2 এর ডিজাইনটি নিজেই দুর্দান্ত, এটি দেখতে বেশ আশ্চর্যজনক, এটি ছাড়াও এটি খুব বহনযোগ্য। এতে আপনি সেরা পারফরম্যান্স পাবেন, শুধু তাই নয়, এটি একটি দীর্ঘজীবনের ব্যাটারি দিয়ে সজ্জিত। এছাড়াও, আপনি এটির সাথে Samsung এর গ্যালাক্সি ইকোসিস্টেমের সুবিধাগুলিও পাবেন। যাইহোক, আপনি এই ল্যাপটপে আরও কিছু বৈশিষ্ট্য পাবেন, যেমন আপনি এতে HD Web Camera পাবেন, Dolby Atmos Audio, আপনি এই ল্যাপটপে মাইক্রোসফ্ট অফিসে আজীবন অ্যাক্সেস পাবেন, সেইসাথে এই ল্যাপটপে আপনার প্রয়োজনীয় সমস্ত পোর্ট পাওয়া যায়।

আপনি এই সবগুলি একটি দুর্দান্ত দামে পাচ্ছেন অর্থাৎ 61,990 এর প্রারম্ভিক মূল্যে, যার মধ্যে আপনি 4000 টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন। তবে, এই ডিলটি আরও বিশেষ করে তুলতে, আপনাকে ল্যাপটপে আরও অনেক আকর্ষণীয় ডিল দেওয়া হচ্ছে। আপনি ল্যাপটপের সাথে Galaxy Buds 2 পেতে পারেন মাত্র 999 টাকায়, যদিও তাদের আসল দাম 11,999 টাকা। এছাড়াও, আপনি প্রায় 12 মাসের জন্য নো-কস্ট ইএমআই বিকল্পগুলিও পান।

Samsung Galaxy Book2 সম্পর্কে আরও জানতে এবং কীভাবে এটি কিনবেন, Samsung Galaxy Book2 features and offers দেখুন!

[ব্র্যান্ড স্টোরি]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo