DIGIT ZERO 1 AWARDS 2019: বেস্ট পার্ফর্মিং গেমিং মাইক

DIGIT ZERO 1  AWARDS 2019: বেস্ট পার্ফর্মিং গেমিং মাইক

2019 য়ে গেমিং মাইক এসেছে। RGB র সঙ্গে এটি এসেছে আর এখানে আছে একদম স্কেল্ট মাইক যা এখন আগের থেকে অনেক ভাল ব্যাবহার করা যায়। আর যা ফাইনাল মাউস আর গ্লোরিয়াস আর এটি সিগিনিফিকেন্ট মেন্সট্রিম ব্র্যান্ডেরও আছে। আর এখানে আমরা এবার এবারের ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডের বিজয়ীর বিষয়ে বলব।

বিজয়ীঃ COOLER MASTER MM 710

MM710 PixArt PMW 3389 য়ের সঙ্গে এসেছে। আর এই মাউসটি  50Gতে  400 IPS য়ে চলতে পারে। আর তাই এটি গেমারদের সাহায্য করে। আর এর সঙ্গে আমরা দেখেছি যে এতে ট্র্যাকিং একটু এক্সপেন্সেনাল আর এর সঙ্গে এতে অ্যাঙ্গেল স্ন্যাপিংয়ের জন্য কোন অ্যাল্কেশান নেই,। লাইট আর PTFE র কম্বিনেশান MM710 কে সারফেসে গাইড করে। আর আর এর ওপরে বা দিকে 2.4mm ডিস্টেন্সে থাকে। আর এর সঙ্গে গেমিং মাইক সেকনেগটে এটি এই সময়ে সবার ওপরে আছে। আর এর স্নঘে এই Cooler Master MM710 বেশ ভাল। আর এউ MM710 য়ের সেন্সার পার্ফর্মেন্স টপ নচ তাই না সঙ্গে এটি হাল্কা ওজ=নের আর সঙ্গে এটি এই সেগমেন্টে ওপরে আছে।

রানার আপঃ THE LEBEL 20 GB

 Level 20 RGB গেমিং মাউস গ্রাহকদের PMW 3389 সেন্সার দেয়। আর এই সেন্সারের পার্ফর্মেন্স ভাল হাই স্পিডে আর এর সঙ্গে এটি স্মুথ ট্র্যাকিং দেয়। আর এর সঙ্গে এতে CS:GO র মতন FPS টাইটেল আছে। আর এর ন্সগে এই মাউসটি MM710র থেকে বেশি ভারি। আর অন্য দিকে এটি অ্যালেক্সা ইণ্টেইগ্রেটেড। আর এটির পার্মেন্স আর একটু ভাল হলে এটি এই সেগমেন্টে জিতেতে পারত আর এটি তাই এবারের রানার আপ হয়েছে।

বেস্ট বাইঃ ASUS RPOG GLADIUS II CORE

এই ROG Gladius II Core য়ে PAW3327 সেন্সার ব্যাবহার করা হয়েছে আর এটি আমরা অন্য কোন মাউসে দেখিনি। এটি একটি ভাল গেমিং মাউস যা খুব সাধারন ডিজাইনের সঙ্গে ডেথ অ্যাডারের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে এই রকম একটি গেমিম্নগ মাউসের জন্য আমরা বছর খানেক অপেক্ষা করেছি। আর এর সঙ্গে এই Gladius II Core য়ের দামও অনেক কম। আর এর সঙ্গে এর ফিচার কঞ্জিউমার ফ্রন্ডলি। আর সঙ্গে এতে আপনারা অন্য গেমিং মাউসের থেকে কম দামে পাবেন। আর তাই এটি আমাদের বেস্ট বাই সেকশানে আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo