Jio কে টেক্কা দিচ্ছে BSNL-এর এই সস্তা প্ল্যান, 100 টাকার কমে ডেটা এবং কলিং সুবিধা

Jio কে টেক্কা দিচ্ছে BSNL-এর এই সস্তা প্ল্যান, 100 টাকার কমে ডেটা এবং কলিং সুবিধা
HIGHLIGHTS

BSNL এরই মধ্যে একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে

BSNL-এর এই প্রিপেইড প্ল্যানের দাম 94 টাকা এবং এর নাম STV_94

BSNL-এর এই স্পেশাল ট্যারিফ ভাউচারটি 75 দিনের ভ্যালিডিটির সাথে আসে

টেলিকম কোম্পানিরা সম্প্রতি তাদের প্রিপেইড প্ল্যানকে দামি করে দিয়েছে। এমন সময়, Airtel, Vodafone-Idea এবং Reliance Jio-এর গ্রাহকদের এখন নতুন রিচার্জের জন্য বেশি টাকা খরচ করতে হবে। অন্যদিকে, সরকারী টেলিকম কোম্পানি BSNL এরই মধ্যে একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। কোম্পানির এই প্রিপেইড প্ল্যানের দাম 94 টাকা এবং এর নাম STV_94। BSNL-এর এই প্ল্যানটি Jio-এর সস্তা প্ল্যানের সাথে প্রতিযোগিতা করবে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানে পাওয়া সুবিধাগুলি সম্পর্কে।

BSNL 94 টাকার প্ল্যান

BSNL-এর এই স্পেশাল ট্যারিফ ভাউচারটি 75 দিনের ভ্যালিডিটির সাথে আসে। ইন্টারনেট ব্যবহার করার জন্য এই প্ল্যানে আপনি 3 জিবি ডেটা পাবেন। প্ল্যানে পাওয়া এই ডেটা কোনও ডেলি-ডেটা লিমিট ছাড়াই পাওয়া যায়। কলিং করার জন্য, কোম্পানি এই প্ল্যানে 100 মিনিট অফার করছে। BSNL ছাড়া অন্য নেটওয়ার্কে কল করার জন্য কলিং মিনিট ব্যবহার করা যেতে পারে।

ফ্রি কলিং মিনিট শেষ হওয়ার পর, ইউজারদের কলের জন্য প্রতি মিনিটে 30 পয়সা দিতে হবে। BSNL-এর এই প্ল্যানে আপনি 60 দিনের জন্য বিনামূল্যে কলার টিউন পরিষেবাও পাবেন। এছাড়া, কোম্পানি 75 টাকার একটি প্ল্যানও অফার করছে। এই প্ল্যানে 50 দিনের ভ্যালিডিটি এবং 2 জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে। এছাড়াও আপনি কল করার জন্য এই প্ল্যানে 100 মিনিট পাবেন।

Jio-র 91 টাকা এবং 75 টাকার প্ল্যান

Jio-র 91 টাকার প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে 3 জিবি ডেটা (দৈনিক 100MB + 200MB) দেওয়া হচ্ছে। 50 ফ্রি SMS সুবিধা সহ এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং পাওয়া যাবে। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। অন্যদিকে, 23 দিনের ভ্যালিডিটির সাথে 75 টাকার প্ল্যানে 2.5 জিবি (দৈনিক 100MB + 200MB) অফার করা হচ্ছে।

এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সহ 50 ফ্রি SMS অফার করে৷ প্ল্যানের সাবস্ক্রাইবদের কোম্পানি জিও অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেসও দিচ্ছে। কোম্পানির এই দুটি প্ল্যানই Jio ফোনের জন্য। Jio-র মেন প্ল্যানের কথা বললে, কোম্পানির পোর্টফোলিওতে সবচেয়ে সস্তার প্ল্যান হল 119 টাকা। আনলিমিটেড কলিং সুবিধা সহ এই প্ল্যান 14 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং এতে আপনি প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন।

 

অন্যান্য টেলিকম কোম্পানির রিচার্জ করতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo