Jio ফোনে এল এখনকার সবচেয়ে বড় আপডেট,এবার স্মার্টফোনকে দেবে টেক্কা

Jio ফোনে এল এখনকার সবচেয়ে বড় আপডেট,এবার স্মার্টফোনকে দেবে টেক্কা
HIGHLIGHTS

Jio Phone ব্য়বহারকারীদের Google Lens এর সপোর্ট দেওয়া হয়েছে

জিও ফোন এবং জিও ফোন 2 সহ রিলায়েন্স জিওর দুটি 4G ফোন

গুগল প্রথমবার KaiOS-এর জন্য Google Lens-এর সপোর্ট দিয়েছে, যা গুগল এসিস্টেন্টের সাথে কাজ করে

Jio Phone ব্য়বহার করছেন আপনি? তবে আপনার জন্য় রয়েছে একটি সুখবর। জিও ফোনে এখন পর্যন্ত সবচেয়ে বড় আপডেট দেওয়া হয়েছে। জিও ফোন ব্য়বহারকারীদের Google থেকে একটি আপডেট দেওয়া হয়েছে, যা বিশেষভাবে KaiOS ব্য়বহারকারীদের জন্য় প্রকাশ করা হয়েছে। মনে করিয়ে দি যে জিও ফোন KaiOS অপরেটিং সিস্টমে কাজ করে। আসুন জেনে নেওয়া যাক এই নতুন আপডেট সম্পর্কে …

Jio Phone কাজ করে KaiOS অপরেটিং সিস্মটমে

বাজারে জিও ফোন এবং জিও ফোন 2 সহ রিলায়েন্স জিওর দুটি 4G ফোন পাওয়া যায়। কোম্পানির দুটি ফোন কেবল KaiOS-এ কাজ করে। গুগল প্রথমবার KaiOS-এর জন্য Google Lens-এর সপোর্ট দিয়েছে, যা গুগল এসিস্টেন্টের সাথে কাজ করে।

Google Lens এর মাধ্য়মে কোনও ভাষায় করা যাবে অনুবাদ

Jio Phone-এ গুগল লেন্সের সপোর্ট পাওয়ার পরে, জিও ফোন ব্যবহারকারীরা ক্যামেরার সাহায্যে সার্চ করতে পারবেন এবং যে কোনও কিছু সার্চ করতে পারবেন। এগুলি ছাড়াও আপনি ছবিতে লেখা কোনো টেক্সট কপি করতে পারেন। গুগল লেন্সের মাধ্যমে কোনো লেখাটি আপনার ভাষায় অনুবাদ করা যেতে পারে।

ভারতীয় KaiOS ব্যবহারকারীদের দেওয়া হয়ে গুগল লেন্স আপডেট

Google Lens কে প্রথমবার I/O 2019 এ গুগল লঞ্চ করেছিল। গুগল লেন্স সমর্থন বর্তমানে শুধুমাত্র ভারতীয় KaiOS ব্যবহারকারীদের জন্য প্রকাশিত হয়েছে। অন্য কোনও দেশে বর্তমানে এই ফিচারচি নেই। গুগল তার ব্লগের মাধ্য়মে এই খবরটি দিয়েছে।

জিও ফোনে গুগল লেন্স ব্যবহার করতে, জিও ফোন ব্যবহারকারীদের ইন্টারনেট চালু করতে হবে এবং কোনও প্রোডাক্ট লেবেল, কোনো ডকুমেন্ট বা কোনো বা কোনও টেক্সটে ক্যামেরাটি ফোকাস করতে হবে, তার পরে ফোনটি প্রাসঙ্গিক ফলাফল দেবে। গুগল লেন্স ইংরেজি, হিন্দি, বাংলা, মারাঠি এবং তামিল ভাষায় অনুবাদ করে। শীঘ্রই এটি কান্নাদা এবং গুজরাটি ভাষার সপোর্ট পাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo