Moto Z4 মোবাইল ফোনটি 6.4 ইঞ্চির OLED ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 675 আর 48MP ক্যামেরার সঙ্গে অনলাইন দেখা গেছে

Moto Z4 মোবাইল ফোনটি 6.4 ইঞ্চির OLED ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 675 আর 48MP ক্যামেরার সঙ্গে অনলাইন দেখা গেছে
HIGHLIGHTS

Moto Z4 মোবাইল ফোনটির স্পেক্স দেখা গেছে

Moto Z4 মোবাইল ফোনটি স্ন্যাপড্র্যাগন অক্টা কোর প্রসেসার আর মোটো মোডের সঙ্গে লঞ্চ করা হতে পারে

এই ফোনে আপনারা একটি 48MP র রেয়ার ক্যামেরা দেখতে পাবেন

Motorola তাদের Moto Z3 আর Moto Z3 Play ফোনটি ভারতে গত বছর লঞ্চ করেছে, আর এই ফোনের মধ্যে মোটো মোডের সাপোর্ট দেওয়া হয়েছিল। আর এছাড়া এও জানা গেছে যে Moto Z3 ফোনটি একটি নতুন জেনারেশানের ডিভাইস হবে। আর এই মোবাইল ফোনের স্পেক্স আর ফিচারও ইন্টারনেটে দেখা গেছে। আর এই ফোনে Moto Z4 নাম দেওয়া হতে পারে।

Moto Z4 ফোনটির স্পেক্স জানা গেছে আপনাদের বলে রাখি যে Moto Z4 মোবাইল ফোনটতে স্ন্যাপড্র্যাগন 675 অক্টা কোর প্রসেসার আর মোট মোডের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে এতে 5G মোটোরোলা মোড থাকতে পারে। আর এছাড়া এই ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির একটি OLED স্ক্রিন পাবেন। আর এই ফোনের FHD রেজিলিউশান দেখা জেতে পারে।

Moto Z4 মোবাইল ফোনটির ক্যামেরার দিকটি যদি দেখা যায় তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা একটি 48MP র রেয়ার ক্যামেরা পাবেন, আর এই ক্যামেরা বেশ কিছু ফোনে এর মধ্যে দেখা গেছে। আর এছাড়া এই ফোনে আপনারা একটি 25MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন আর যা গ্রুপ সেলফি মোড যুক্ত হবে। আর এছাড়া ক্যামেরাতে আপনারা অন্য বেশ কিছু অপশান পাবেন।

আর এই ফোনে সব কিছু কন্ট্রোল করার জন্য একটি 3600mAh য়ের ব্যাটারি আছে, আর এটি টার্বোচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এছাড়া এই ফোনে আপনারা একটি স্প্ল্যাশ প্রুফ ন্যানো কাটিং পাবনে ফোনে অ্যান্ড্রয়েড পাই থাকবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
 
Digit.in
Logo
Digit.in
Logo