ওয়াটার ড্রপ নচের সঙ্গে Xiaomi Mi Play ফোনটি লঞ্চ হল

ওয়াটার ড্রপ নচের সঙ্গে Xiaomi Mi Play ফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

সাওমি চিনে তাদের Mi Play স্মার্টফোনটি লঞ্চ করেছে যার দাম CNY 1,099 (প্রায় 11,000 টাকা) রাখা হয়েছে

বৈশিষ্ট্য

  • Xiaomi MI Play ফোনটি চিনে লঞ্চ হয়েছে
  • Xiaomi MI Play ফোনটির দাম CNY 1,099 (প্রায় 11,000 টাকা) রাখা হয়েছে
  • স্মার্টফোনটি শুধু একটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে

 

সাওমি চিনে তাদের নতুন স্মার্টফোন Mi Play লঞ্চ করেছে আর এর বিষয়ে বিগত কিছু সময়ে ধরেই অনেক লিক সামনে আসছিল। আর এই স্মার্টফোনটি ওয়াটার ড্রপ নচের সঙ্গে একটি বড় সাইজের স্ক্রিন আর অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি একটি ভেরিয়নেটেই লঞ্চ করা হয়েছে আর এতে AI পাওয়ার্ড ভার্চুয়াল অ্যাসিস্টেন্স আছে।

Xiaomi MI Play ফোনটির দাম

Xiaomi MI Play 25 ডিসেম্বর চিনে লঞ্চ হয়েছে আর এই ফোনের দাম CNY 1,099(প্রায় 11,000 টাকা)। আর এই স্মার্টফোনটি তিনটি কালারে এসেছে-ব্ল্যাক, ড্রিমী ব্লু আর টুইলাইট গোল্ড কালার। টুইলাইট গোল্ড কালার ভেরিয়েন্টটি গ্রেডিয়েন্ট ফিনিসের সঙ্গে এসেছে আর এটি আরও বেশ কিছু ডিজাইনের সঙ্গে এসেছে। আর এই স্মার্টফোনটিতে দুটি ন্যানো সিম কার্ড আর USB টাইপ C চার্জিং পোর্ট আছে।

Xiaomi MI Play ফোনটির স্পেসিফিকেশান

Xiaomi MI Play ফোনটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও P35 SoC, 4GB LPDDR4X র‍্যাম যুক্ত। আর এই ডিভাইসে 64GB eMMC 5.1 স্টোরেজ আছে আর এটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনটি 1080×2280 পিক্সাল রেজিলিউশান যুক্ত আর এই ডিসপ্লেটি 5.84 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে যুক্ত আর এই ফোনে 3080mAh য়ের ব্যাটারি আছে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর MIUI 10 য়ে কাজ করে।

ক্যামেরা

অপ্টিক্সের বিষয়ে যদি বলা হয় তবে Xiaomi Mi Play ফোনটিতে AI পাওয়ার্ড ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যাতে একটি 12MP র প্রাইমারি সেন্সার আছে এর অ্যাপার্চার F/2.2 আর এর পিক্সাল সাইজ 1.25um। আর এই ডিভাইসের সেকেন্ডারি ক্যামেরা 2MP র আর এটি ন্যাচারাল ডেপথ ফটোগ্রাফি, প্রফেশানাল ফটোগ্রাফি টেক্সচার, ইত্যাদি ফিচার্স যুক্ত। আর সেলফি নেওয়ার জন্য এই ফোনে 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনটিতে ডুয়াল টার্বো স্মার্ট এক্সেলেশান প্রযুক্তি আর Xiao AI অ্যাসিস্টেন্স দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo