Xiaomi-র নতুন Mi Band 6 ভারতে শীঘ্রই হবে লঞ্চ, থাকতে পারে এই দুর্দান্ত ফিচার

Xiaomi-র নতুন Mi Band 6 ভারতে শীঘ্রই হবে লঞ্চ, থাকতে পারে এই দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Mi Band 6-এ SpO2 মনিটারিং এবং বিল্ট-ইন জিপিএস এর মতো ফিচার থাকতে পারে

Mi Band 6 ভারতে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে

এই ফিটনেস ট্র্যাকার (fitness tracker) বিউরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড (BIS) এ মডেল নম্বর XMSH15HM এর সাথে স্পট করা হয়েছে

Mi Band 6: Xiaomi এখন Mi Band 5 এর পরে এখন নতুন এমআই ব্যান্ড এর উপর কাজ করছে, বলে দি যে সম্প্রতি এই ফিটনেস ট্র্যাকার (fitness tracker) বিউরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড (BIS) এ মডেল নম্বর XMSH15HM এর সাথে স্পট করা হয়েছে। টিপস্টার মুকুল শর্মা টুইট করে এই সম্পর্কে তথ্য দিয়েছেন। টুইটে ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে Mi Band 6 ভারতে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। মনে করিয়ে দি যে এই ডিভাইসটি ইন্দোনেশিয়ান টেলিকম সার্টিফিকেশন ওয়েবসাইটে এই মডেল নম্বরের সাথে স্পট করা হয়েছিল। তবে লিসটিং থেকে আগামী ফিটনেস ট্র্যাকার সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি।

কিছু সময় আগে প্রকাশিত একটি রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছিল যে Mi Band 6-এ SpO2 মনিটারিং এবং বিল্ট-ইন জিপিএস এর মতো ফিচার থাকতে পারে। আগে ফাঁস হওয়া ছবিগুলিতে Mi Band 6 এর ওয়াচ ফেস এর ঝলক দেখা গিয়েছিল যা এটি ইঙ্গিত করে যে এটি Mi Band 5 এর 1.1-ইঞ্চি স্ক্রিনের চেয়ে বড় ডিসপ্লে নিয়ে আসবে।

এমনটি বলা হচ্ছিল যে ডিভাইসে 30 টি এক্টিভিটি মোড যার মধ্যে কিছু নতুন মোডও থাকবে যেমন ডান্স, জুমবা, ক্রিকেট, বাস্কেটবল এবং কিকবক্সিং যুক্ত থাকবে। BIS-এ স্পট থাকাতে এটা স্পষ্ট হয় গেল যে আসন্ন ফিটনেস ফিটনেস ব্যান্ডটি শিগগিরই ভারতে হাজির হবে। তবে আপাতত সংস্থার তরফে লঞ্চের তারিখ, ফিচার্স এবং দাম সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি। এই ফিটনেস ট্র্যাকারটি Alexa-র সাথে Zepp app স্পট করা হয়েছিল।

বলে দি যে Xiaomi Mi Band 5-এ 1.1 ইঞ্চির টাচস্ক্রিন অ্যামোলেড কালার ডিসপ্লের সাথে আনা হয়েছিল। এই ফিটনেস ব্যান্ডে হার্ট রেট সেন্সর, স্লিপ মনিটর এবং 11 স্পোর্টস মোডের মতো ফিচার এবং 11 স্পোর্টস মোডের মতো দেওয়া রয়েছে। মি ব্যান্ড 5-এ একটি বড় ব্যাটারি রয়েছে যা নিয়ে দাবি করা হয়েছে এটা সিঙ্গেল চার্জে 14 দিন পর্যন্ত চলবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo