Xiaomi Mi Band 3 আজকে অ্যামাজনে দুপুর 12টায় কেনা যাবে

Xiaomi Mi Band 3 আজকে অ্যামাজনে দুপুর 12টায় কেনা যাবে
HIGHLIGHTS

সাওমি তাদের Mi Band 3 ভারতে লঞ্চ করেছে আর এর দাম 1,999 টাকা আর এটি আজকে দুপুর 12টায় অ্যামাজনে কেনা যাবে

এই সপ্তাহে সাওমি ব্যাঙ্গালোরের একটি ইভেন্টে তাদের Xiaomi MI Band 3 লঞ্চ করেছিল আর আজকে এই ডিভাইসটি দুপুর 12টায় অ্যামাজনে সেলে আসবে। আর আপনারা যদি এই Mi Band 3 কিনতে চান তবে আজকে শুরু হওয়া এই সেলে অ্যামাজন ইন্ডিয়া থেকে 1,999 টাকায় কিনতে পারবেন। আর এই ডিভাইসটি ভারতে NFC এনেবেল হিসাবে লঞ্চ করা হয়েছে আর এর দাম চিনে CNY 199 (প্রায় 2,100 টাকা)।

Xiaomi Mi Band য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

Xiaomi Mi Band 3 কে Xiaomi Mi Band 2 য়ের মতনই ডিজাইন দেওয়া হয়েছে আর এতে কোম্পানি 2.5D কার্ভ গ্লাস ডিজাইন দিয়েছে। আর এছাড়া এতে আপনারা একটি 0.78 ইঞ্চির OLED স্ক্রিন পাবেন। আর এই ডিভাইসটি এর জন্য অনেক বেশি আকর্ষণীয় হয়েছে। আর এই ডিভাইস টি ব্ল্যাক আর হোয়াইট কালারে কেনা যাবে। আর এই ফিটনেস ব্যান্ডটি আপনারা Xiaomi Mi Band য়ের থেকে একটু বড় ডিসপ্লের সঙ্গে পাবেন। আর এই ব্যান্ডটি 3দিনের আবহাওয়ার খবরদিতে পারববে আর এই ফিচার Mi Band 2 তে ছিলনা।

আর এছাড়া Mi Band 3 তে আপনারা একটি 11omAh য়ের ব্যাটারি পাবেন। আর কোম্পানি এই ব্যাটারির 20 দিনের ব্যাকআপের দাবি করেছে। আর এছাড়া আপনারা এতে একটি ট্রেকিং ফিচারও পাবেন। আর এটি হার্ট রেট মনিটার,স্টেপ ট্র্যাকিং, সাইকেলিং, সুইমিং আর ওইয়াকিং ইত্যাদি ফেসিলিটি যুক্ত।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo