Redmi Note 11T সিরিজের সাথে লঞ্চ হবে Xiaomi Band 7, জানুন কী হবে ফিচার

Redmi Note 11T সিরিজের সাথে লঞ্চ হবে Xiaomi Band 7, জানুন কী হবে ফিচার
HIGHLIGHTS

24 মে Redmi Note 11T সিরিজের স্মার্টফোনের সাথে Mi 7 ফিটনেস ট্র্যাকার ব্যান্ড লঞ্চ হবে

Mi-এর এই ফিটনেস ব্যান্ডে 125mAh ব্যাটারি থাকবে যা 2 ঘন্টার মধ্যে ফুল চার্জ হয়ে যাবে

Mi 7 ফিটনেস ব্যান্ডের অনুমানিত দাম প্রায় 3,499 টাকা হতে পারে

Xiaomi কোম্পানি 24 মে Redmi Note 11T সিরিজের স্মার্টফোনের সাথে Mi 7 ফিটনেস ট্র্যাকার ব্যান্ড লঞ্চ করতে চলেছে। Mi-এর এই লেটেস্ট ফিটনেস ব্যান্ডে 1.62-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে যার রেজোলিউশন 192×490 পিক্সেল থাকবে বলে জানা গিয়েছে। এর সাথে এই ফিটনেস ব্যান্ডে অলওয়েজ অন ডিসপ্লে ফিচারও পাওয়া যাবে। আসুন Mi 7 ফিটনেস ব্যান্ডের ফিচার, স্পেসিফিকেশন এবং অনুমানিত দাম সম্পর্কে জেনে নেই।

Mi 7 ফিটনেস ব্যান্ডের ফিচার

Mi-এর এই ফিটনেস ব্যান্ডে হার্ট রেট, ব্লাড অক্সিজেন (SpO2), আবহাওয়ার সতর্কতা, মিউজিক কন্ট্রোল, অ্যালার্ম এবং ওয়ার্ক আউট টাইমিং সহ অনেক দুর্দান্ত ফিচার পাওয়া যাবে। এর সাথে কোম্পানি Mi 7 ফিটনেস ব্যান্ডে ব্লুটুথ কলিং এর মত ফিচারও অফার করবে।

Xiaomi Band 7

Mi 7 ফিটনেস ব্যান্ডের অনুমানিত দাম

Mi-এর এই ফিটনেস ব্যান্ডে 125mAh ব্যাটারি থাকবে যা 2 ঘন্টার মধ্যে ফুল চার্জ হয়ে যাবে। এর সাথে, Mi 7 ফিটনেস ব্যান্ডের অনুমানিত দাম প্রায় 3,499 টাকা হতে পারে। বলে দি যে Mi 7 ফিটনেস ব্যান্ড বর্তমানে শুধুমাত্র চিনের বাজারে লঞ্চ করা হবে। এর পর ভারতে এটি লঞ্চ করবে কোম্পানিটি।

Mi 7 ফিটনেস ব্যান্ডের স্পেসিফিকেশন

Mi-এর নতুন ফিটনেস ব্যান্ড পুরনো ব্যান্ডের মতোই হবে। তবে এতে নতুন ফিচার পাওয়া যাবে। বলে দি যে Mi7 ফিটনেস ব্যান্ডের ডিসপ্লে Mi 6 ব্যান্ডের চেয়ে বড় হবে এবং এর স্ক্রিন হবে 1.62 ইঞ্চি। এছাড়াও, নতুন ব্যান্ডের UI পরিবর্তন করা হয়েছে যাতে আরও বেশি স্ক্রিন স্পেস সুবিধা নেওয়া যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo