দু সপ্তাহের ব্যাটারি লাইফের সঙ্গে ‘Huawei watch GT’ ভারতে লঞ্চ হল

দু সপ্তাহের ব্যাটারি লাইফের সঙ্গে ‘Huawei watch GT’ ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

যখন Huawei watch GT লঞ্চ হয়েছে সেখানে Huawei Band 3 Pro ভারতে 19 মার্চ আসবে, এই স্মার্টওয়াচের প্রাথমিক দাম 15,990 টাকা

হাইলাইট

  • Band 3 Pro, Band 3e ও লঞ্চ হয়েছে
  • ক্লাসিক এডিশান আর স্পোর্ট এডিশান ভেরিয়েন্টে Huawei Watch GT এসেছে
  • 15,990 টাকা প্রাথমিক দামে এই ডিভাইসটি কেনা যাবে

 

Huawei Watch GT ভারতে লঞ্চ হয়েছে। কোম্পানির এই ডিভাইসটি Amazon য়ে 19 মার্চ কেনা যাবে। Huawei Watch GT স্পোর্ট এডিশান আর ক্লাসিক এডিশানে এসেছে এর প্রাথমিক দাম 15,990 টাকা। আর এর সঙ্গে কোম্পানি তাদের অন্য দুটি ডিভাইস Band 3 Pro, Band 3e  ও লঞ্চ করেছে।

Huawei Watch GT র দাম আর লঞ্চ অফার্স

Huawei Watch GT র প্রাথমি দাম 15,990 টাকা আর এটি এর স্পোর্ট এডিশান। আর সেখানে এর ক্লাসিক এডিশানের দাম 16,990 টাকা। আর দুটি ভেরিয়েন্টই অ্যামাজন ডট ইনে 19 মার্চ কেনা যাবে। আর লঞ্চ অফারে 2,999 টাকার Huawei Sport BT AM61 Earphones কে  Huawei Watch GT র প্রথম ক্রেতাকে দেওয়া হবে। আর এর সঙ্গে এটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন।

 Huawei Watch GT র স্পেসিফিকেশান

Huawei Watch GT লাইট OS য়ে চলে এতে আপনারা 1.39 ইঞ্চির OLED ডিসপ্লে পাবেন আর এর পিক্সেল ডেনসিটি 326ppi। আর এর সঙ্গে এটি এক্তিও আর্টিটেকচার 80% পাওয়ার কন্সাম্পশান দেয়। আর এ রস্নগে এতে 16MB র‍্যাম আর 128MB রোম দেওয়া হয়েছে। আর এই স্মার্টওয়াচটি 14 দিনের ব্যাটারি লাইফ দেয়। আর কোম্পানি এতে TruSeen 3.0 হার্ট রেট মনিটার দিয়েছে। আর এই স্মার্টওয়াচে GPS দেওয়া হয়েছে।

আর এর সঙ্গে এতে ট্র্যাক অপ্টিমাইজেশান অ্যাল্গোরিদাম দেওয়া হয়েছে। Huawei Watch GT hiking, trail run, outdoor walking, running, cycling, swimming আর ফ্রি ট্রেনিং সাপোর্ট করে। আর এর সঙ্গে এতে টাইম ট্র্যাকিং, ডিস্টেন্স, হার্ট রেট, স্ট্রাইড ফ্রিকুয়েন্সি, স্টেপ কাউন্ট, অ্যারোবুক ও অন্যান্য ট্রেইং সাপোর্ট আছে। আর এটি একটি ট্রুস্লিপ 2.0 প্রযুক্তি যুক্ত। আর এতে 200 টির বেশি প্রোটেনশিয়াল অ্যাডভাইস আছে। আর এটি মেসেজ, কল, রিমাইডার্স আর অ্যালার্মাএর জন্য নোটিফিকেশান পাঠায়।

কানেক্টিভিটির ক্ষেত্রে Huawei Watch GT য়ে আপনারা Bluetooth v4.2 আর NFC পাবেন আর এটি অ্যান্ড্রয়েড 4.4 আর iOS 9.0 ডিভাইসের সঙ্গে কম্পেটেবেল। এটি 50 মিটার পর্যন্ত ওয়াটার রেজিস্টেন্স করে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo