মাত্র 1000 টাকার মধ্যে স্মার্টওয়াচ কিনতে চান!

মাত্র 1000 টাকার মধ্যে স্মার্টওয়াচ কিনতে চান!
HIGHLIGHTS

এই তালিকার সব স্মার্টওয়াচই 1000 টাকার কমে কেনা যাবে

এগুলি অ্যামাজনে কেনা যাচ্ছে

এই স্মার্ট যুগে স্মার্ট গ্যাজেটের অভাব নেই। ফোন বা ল্যাপটপ ছাড়া একাধিক স্মার্ট ডিভাইস আমাদের সঙ্গে ধিরে ধিরে নিজেদের জরিয়ে নিচ্ছে। আর এরকম একটি ডিভাইসই হল স্মার্টওয়াচ। বড় বড় ব্র্যান্ডের দামি স্মার্টওয়াচ বা ফিটনেস ট্র্যাকারের সঙ্গে সাধারন বা অত দামি বা বড় ব্র্যান্ড ছাড়াও বেশ কিছু স্মার্টওয়াচ বাজারে পাওয়া যায়।

আর আজকে আমরা এখানে তেমনই কিছু স্মার্টওয়াচের কথা বলছি। এই স্মার্টওয়াচ গুলি আপনারা 1000 টাকার মধ্যে কিনতে পারবেন। আর এগুলি অ্যামাজন থেকে কেনা যাচ্ছে। এর মধ্যে থেকে কিছু আপনাদের পছন্দ হলে তা সহজেই নিজের করতে পারবেন। আর তাই কম দামে একটি স্মার্টওয়াচের সন্ধান করলে আজকের এই স্মার্টওয়াচ গুলি আপনাদের কাজে লাগতে পারে।

Piqancy DZ09 Bluetooth Smartwatch

আপনারা এই স্মার্টওয়াচটি আজকে এখানে মাত্র 649 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম এখানে 899 টাকা বলা হয়েছে। এটি আপনারা গোল্ড কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Hoteon A1 Bluetooth Smart Wrist Watch

আপনারা আজকে এই স্মার্টওয়াচটি মাত্র 896 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 3,000 টাকা বলা হয়েছে। এটি টাচ স্ক্রিনের ডিসপ্লে যুক্ত। আর এতে আপনারা আপনাদের ওয়ার্কিং মেমারি ধরে রাখতে পারবেন। এখান থেকে কিনুন।

Padraig DZ09

এই স্মার্টওয়াচটি আপনারা এখানে মাত্র 899 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,299 টাকা বলা হয়েছে। আর এটি ক্যামেরা, টাচ স্ক্রিন, ব্লুটুথ সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Padraig DZ09 

এই স্মার্টওয়াচটি মাত্র 649 টাকায় কেনা যাবে আর এটির আসল দাম 899 টাকা বলা হয়েছে। এটি একটি স্মার্ট ডিসপ্লের স্মার্টওয়াচ এতে আপনারা টাচ স্ক্রিনের অভিজ্ঞতাও পাবেন। এখান থেকে কিনুন।

EYUVAA LABEL M9 new version 2.0

আপনারা এই স্মার্টওয়াচটি এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ক্যামেরা আর সিম কার্ড সাপোর্ট পাবেন। এতে একটি 1.56 ইঞ্চির TFT LCD ডিসপ্লে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Piqancy DZ09 Smartwatch

এই স্মার্টওয়াচটি আপনারা আজকে এখানে মাত্র 959 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,299 টাকা বলা হয়েছে। এটির সঙ্গে জোগার ইয়ারবার্ডও পাওয়া যাবে। আর এটির মাধ্যমে ফোন কলও নেওয়া যায়। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তি রাই করে থাকেন। 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo