AMOLED ডিসপ্লের সাথে Redmi Watch 2 লঞ্চ, জেনে নিন দাম এবং স্পেসিফিকেশন

AMOLED ডিসপ্লের সাথে Redmi Watch 2 লঞ্চ, জেনে নিন দাম এবং স্পেসিফিকেশন
HIGHLIGHTS

Redmi Watch 2 ডিভাইস চিনের টেক মার্কেটে হাজির হয়েছে

এই স্মার্টওয়াচ চিনে লঞ্চ উপলক্ষে কেনা যাচ্ছে CNY 349 বা 4,000 টাকার আশেপাশে

এই ডিভাইস Redmi Watch মডেলের সেকেন্ড জেনারেশন স্মার্টওয়াচ

Xiaomi ব্র্যান্ড চিনের টেক মার্কেটে লঞ্চ করেছে Redmi Watch 2 ডিভাইস। এই ডিভাইসের সঙ্গে চিনে লঞ্চ করেছে Redmi Note 11 সিরিজ। Redmi Watch ডিভাইসের প্রথম জেনারেশন মডেল কিছুদিন আগে লঞ্চ করেছে। Redmi Watch 2 ডিভাইসে রয়েছে আরও বড়ো মাপের ডিসপ্লে। পাওয়া যাবে অনেক নতুন কালার অপশনের সাথে। আসুন জেনে নেওয়া যাক এই নতুন লঞ্চ হওয়া স্মার্টওয়াচ সম্পর্কে আরও বিস্তারিত-

Redmi Watch 2 ডিভাইসের চিনের মার্কেটে দাম রয়েছে CNY 399। যা ভারতীয় টাকায় মোটামুটি 4,700 টাকা মতন। তবে লঞ্চ উপলক্ষে এখন এই রেডমি ব্র্যান্ডের নতুন স্মার্টওয়াচ চিনে কেনা যাবে CNY 349 বা 4,000 টাকার আশেপাশে।

Redmi Watch 2 ডিভাইস পাওয়া যাবে তিনটি কালার অপশনে- নীল, সাদা এবং কালো। এই স্মার্টওয়াচের প্রি- অর্ডার চিনে শুরু হয়েছে অনেকদিন আগে থেকেই।

Redmi Watch 2 ডিভাইসের স্পেসিফিকেশন-

  • এই স্মার্টওয়াচ আসছে 1.6 ইঞ্চির অ্যামোলয়েড ডিসপ্লের সঙ্গে। স্ক্রিনে রয়েছে 320X360 পিক্সেল রেজোলিউশন। এই স্মার্টওয়াচের ডিজাইন অনেকটা Apple Watch ডিভাইসের মতনই।এই স্মার্টওয়াচ আসছে ফ্ল্যাট এডজেস ডিজাইনের সাথে। এতে রয়েছে রাউন্ড কর্নার ডিজাইন এবং ডানদিকের নীচের অংশে রয়েছে একটি সিঙ্গেল বাটন।
  • রেডমি ব্র্যান্ডের এই স্মার্টওয়াচ কাজ করবে Apollo 3,5 চিপসেটে। এই ডিভাইসে রয়েছে 100 টিরও বেশি ওয়াচফেসের ফিচার। Redmi Watch 2 আসছে 117 টিরও বেশি ওয়াচ মোডের সাথে।
  • এই স্মার্টওয়াচে রয়েছে ব্লাড অক্সিজেন লেভেল, হার্টবিট মনিটর এবং স্লিপ ট্র্যাকের মতন অনেক ফিচার।
  • Redmi Watch 2 আসছে GPS এবং NFC সাপোর্টের সঙ্গে। ওয়াটারপ্রুফিং ফিচারের জন্য রয়েছে 5ATM সাপোর্ট।
  • Xiaomi ব্র্যান্ডের তরফে জানানো হয়েছে যে সেকেন্ড জেনারেশনের এই Redmi Watch ডিভাইস দেবে সিঙ্গেল চার্জে একটানা 12 দিনের ব্যাটারি ব্যাকআপ। এই ডিভাইসের ওজন রয়েছে 31 গ্রাম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo