90 স্পোর্টস মোড এবং SpO2 মনিটর সহ Realme Band 2 লঞ্চ, 12 দিন পর্যন্ত চলবে ব্যাটারি

90 স্পোর্টস মোড এবং SpO2 মনিটর সহ Realme Band 2 লঞ্চ, 12 দিন পর্যন্ত চলবে ব্যাটারি
HIGHLIGHTS

Realme ভারতে তার নতুন ফিটনেস ব্যান্ড Realme Band 2 লঞ্চ করেছে

রিয়েলমি ব্যান্ড 2 এর বিক্রি 27 সেপ্টেম্বর দুপুর 12 টায় শুরু হবে

রিয়েলমির এই ব্যান্ড 164x320 পিক্সেল রেজোলিউশনের 1.4 ইঞ্চি টাচস্ক্রিন রয়েছে

Realme ভারতে তার নতুন ফিটনেস ব্যান্ড Realme Band 2 লঞ্চ করেছে। SpO2 মনিটর এবং 12 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ সহ এই ফিটনেস ব্যান্ডের দাম 2,999 টাকা। রিয়েলমি ব্যান্ড 2 এর বিক্রি 27 সেপ্টেম্বর দুপুর 12 টায় শুরু হবে। Flipkart ছাড়াও, আপনি এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং অফলাইন রিটেল স্টোর থেকেও কিনতে পারবেন। 90 স্পোর্টস মোডে সহ, এই ফিটনেস ব্যান্ডটি ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে।

Realme Band 2 এর ফিচার এবং স্পেসিফিকেশন

রিয়েলমির এই ব্যান্ড 164×320 পিক্সেল রেজোলিউশনের 1.4 ইঞ্চি টাচস্ক্রিন রয়েছে। রিয়েলমির এই লেটেস্ট ব্যান্ডে 50 টিরও বেশি পার্সনালাইজ ডায়াল ফেস পাওয়া যাবে। বিশেষ ফিচার হল এই ব্যান্ডে ইউজার তার পছন্দের ফটো ডায়াল ফেস হিসেবেও ব্যবহার করতে পারেন।

ব্যান্ড 2 তে, কোম্পানি 18mm ইউনিভার্সাল ইন্টারচেঞ্জবল স্ট্র্যাপ অফার করছে। তবে ইউজার চাইলে তাদের পছন্দের এবং মুড হিসাবে পরিবর্তন করতে পারবে। হার্ট রেট মনিটার করার জন্য এই ব্যান্ডে GH3011 সেন্সর দেওয়া হয়েছে। এই সেন্সর ইউজারের হার্ট রেট ক্রমাগত মনিটার করে। বিশেষ জিনিস হল যে হার্ট রেট বাড়লে এটি ইউজারকে সতর্ক করে। ফিটনেস ট্র্যাকিংয়ের জন্য এই ওয়াচে 90টি স্পোর্টস মোড দেওয়া হয়েছে, যার মধ্যে রয়েছে ক্রিকেট, হাইকিং, দৌড় এবং সাঁতার।

এই ব্যান্ড 50 মিটার গভীর পর্যন্ত ওয়াটার রেসিস্টেন্ট। ব্যান্ড 2 কে রিয়েলমি লিংক অ্যাপের সাথে কানেক্ট করে স্লিপ কোয়ালিটিও জানা যাবে। ব্যান্ডটি আপনি Android এবং iOS ডিভাইসের সাথে পেয়ার করা যেতে পারে। ব্যান্ডে, কোম্পানি একটি 204mAh ব্যাটারি দিচ্ছে, যা 12 দিন পর্যন্ত চলবে। কানেক্টিভিটির জন্য, আপনি এতে ব্লুটুথ ভার্সন 5.1 পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo