90 স্পোর্টস মোড সহ Realme Band 2 এর আজ প্রথম সেল, দাম মাত্র 2999 টাকা

90 স্পোর্টস মোড সহ Realme Band 2 এর আজ প্রথম সেল, দাম মাত্র 2999 টাকা
HIGHLIGHTS

12 দিনের ব্যাটারি লাইফ এবং 90 স্পোর্টস মোড সহ অনেক ফিচার পাবেন Realme Band 2 তে

ভারতে Realme Band 2 এর দাম রাখা হয়েছে 2,999 টাকা

রিয়েলমির এই ব্যান্ড 164x320 পিক্সেল রেজোলিউশনের 1.4 ইঞ্চি টাচস্ক্রিন রয়েছে

Realme সম্প্রতি তার ফিটনেস ব্যান্ড Realme Band 2 লঞ্চ করেছে। 27 সেপ্টেম্বর (সোমবার), রিয়েলমি ব্যান্ড 2 এর প্রথম বিক্রি হতে চলেছে। গ্রাহকরা দুপুর 12 টা থেকে এটি কিনতে পারবেন। ফিটনেট ব্যান্ডে, আপনি একটি বড় টাচস্ক্রিন ডিসপ্লে, ব্লাড অক্সিজেন মনিটরিং (SpO2), 12 দিনের ব্যাটারি লাইফ এবং 90 স্পোর্টস মোড সহ অনেক ফিচার পাবেন। আসুন জেনে নেওয়া যাক Realme Band 2 এর দাম এবং অফার:

Realme Band 2 এর দাম এবং বিক্রি

ভারতে Realme Band 2 এর দাম রাখা হয়েছে 2,999 টাকা। Realme এর নতুন ফিটনেস ব্যান্ড অনলাইন শপিং ওয়েবসাইট Flipkart, Realme.com এবং অফলাইন স্টোরে পাওয়া যাবে। এটি শুধুমাত্র ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে। রিয়েলমি ব্যান্ডের তুলনায় ব্যান্ড 2 এ অনেক ফিচার আপগ্রেড করা হয়েছে।

Realme Band 2 এর ফিচার এবং স্পেসিফিকেশন

রিয়েলমির এই ব্যান্ড 164×320 পিক্সেল রেজোলিউশনের 1.4 ইঞ্চি টাচস্ক্রিন রয়েছে। রিয়েলমির এই লেটেস্ট ব্যান্ডে 50 টিরও বেশি পার্সনালাইজ ডায়াল ফেস পাওয়া যাবে। বিশেষ ফিচার হল এই ব্যান্ডে ইউজার তার পছন্দের ফটো ডায়াল ফেস হিসেবেও ব্যবহার করতে পারেন।

ব্যান্ড 2 তে, কোম্পানি 18mm ইউনিভার্সাল ইন্টারচেঞ্জবল স্ট্র্যাপ অফার করছে। তবে ইউজার চাইলে তাদের পছন্দের এবং মুড হিসাবে পরিবর্তন করতে পারবে। হার্ট রেট মনিটার করার জন্য এই ব্যান্ডে GH3011 সেন্সর দেওয়া হয়েছে। এই সেন্সর ইউজারের হার্ট রেট ক্রমাগত মনিটার করে। বিশেষ জিনিস হল যে হার্ট রেট বাড়লে এটি ইউজারকে সতর্ক করে। ফিটনেস ট্র্যাকিংয়ের জন্য এই ওয়াচে 90টি স্পোর্টস মোড দেওয়া হয়েছে, যার মধ্যে রয়েছে ক্রিকেট, হাইকিং, দৌড় এবং সাঁতার।

এই ব্যান্ড 50 মিটার গভীর পর্যন্ত ওয়াটার রেসিস্টেন্ট। ব্যান্ড 2 কে রিয়েলমি লিংক অ্যাপের সাথে কানেক্ট করে স্লিপ কোয়ালিটিও জানা যাবে। ব্যান্ডটি আপনি Android এবং iOS ডিভাইসের সাথে পেয়ার করা যেতে পারে। ব্যান্ডে, কোম্পানি একটি 204mAh ব্যাটারি দিচ্ছে, যা 12 দিন পর্যন্ত চলবে। কানেক্টিভিটির জন্য, আপনি এতে ব্লুটুথ ভার্সন 5.1 পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo