Nothing Ear Stick লঞ্চ করল ভারতে, জানেন এই ডিভাইসের দাম কত?

Nothing Ear Stick লঞ্চ করল ভারতে, জানেন এই ডিভাইসের দাম কত?
HIGHLIGHTS

নাথিং লঞ্চ করল তাদের নতুন উইয়ারেবল ডিভাইস

এই উইয়ারেবল ডিভাইসের নাম হচ্ছে Nothing Ear Stick

8,499 টাকায় এই উইয়ারেবল ডিভাইসটি কিনতে পারবেন গ্রাহকরা

Nothing এর একটার পর একটা প্রোডাক্ট ব্যবহারকারীদের মনে জায়গা করে নিচ্ছে। এতদিনে নাথিং এর Nothing True Wireless Ear Buds বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এরপর নাথিং এনেছে Nothing Phone, যা কিনা সেমি ট্রান্সপারেন্ট। এবার নাথিং এর তরফে আনা হল Nothing Ear Stick Ear Buds, এটিও একটি ট্রু ওয়ারলেস ইয়ার বাড। মনে করা হচ্ছে নাথিং এর এই নতুন ইয়ার বাড লঞ্চ করার সঙ্গে সঙ্গেই Boat, Apple, ইত্যাদির ইয়ার বাডের সঙ্গে জোর টক্কর দেবে। আর এই ইয়ার বাড লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই সেটার প্রি বুক শুরু হয়ে গিয়েছে। 

এই ইয়ার বাডের দাম কত? 

ভারতে নাথিং ইয়ার স্টিক বিক্রি হবে 8,499 টাকায়। তবে শুধু ভারতে নয়, এই ইয়ার বাড বিশ্ব বাজারেও আত্মপ্রকাশ ঘটিয়েছে। অর্থাৎ নাথিং এর Nothing Ear Stick বর্তমানে এশিয়া প্যাসিফিক, ব্রিটেন, আমেরিকায় লঞ্চ করেছে।

nothing ear stick

এই ইয়ার বাডে গ্রাহকরা কী কী ফিচার পাবেন? 

12.6 মিলিমিটার সাইজ হচ্ছে এই ইয়ার স্টিকের। এই ইয়ার স্টিকে গ্রাহকরা পাবেন ডায়নামিক ড্রাইভারস। এটি ধুলো, ধোঁয়া, ঘাম ইত্যাদি প্রতিরোধ করবে, কারণ এতে আছে IP54 রেটিং। এই ইয়ার বাড একবার চার্জ দিলে এটাকে একটানা 7 ঘণ্টা ব্যবহার করতে পারবেন। আর কথা বললে 3 ঘণ্টা ব্যবহার করতে পারবেন। আর আপনি যদি ইয়ার বাড কেস শুদ্ধ ব্যবহার করেন তাহলে আপনি 29 ঘণ্টা এক টানা গান শুনতে পারবেন। এই ইয়ার স্টিকের ওজন হচ্ছে 4.4 গ্রাম। এটিকে একটি USB টাইপ সি চার্জার দিয়ে চার্জ দেওয়া যাবে।

IQOO 11 সিরিজ

চিনে আসতে চলেছে IQOO 11 সিরিজ। এই সিরিজে থাকবে IQOO 11 এবং IQOO 11 প্রো ফোন দুটি। চিনের পাশাপাশি শোনা যাচ্ছে এই ফোনটি ভারতেও আত্মপ্রকাশ ঘটাবে। একই সময় চিনে Realme 10 সিরিজ লঞ্চ করতে পারে। এই সিরিজ দুটি নভেম্বরের শুরুর দিকে অর্থাৎ 3-5 নভেম্বরের মধ্যে লঞ্চ করবে। Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে IQOO 11 সিরিজ লঞ্চ করতে পারে। এই ফোনে থাকবে দুটি RAM ভ্যারিয়েন্ট, 8 এবং 12 GB। সঙ্গে মিলবে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এগুলো হল 128, 256 এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ।

Digit.in
Logo
Digit.in
Logo