MI BAND 3I মাত্র 1,299 টাকায় ভারতে লঞ্চ হল

MI BAND 3I মাত্র 1,299 টাকায় ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

এর দাম 1,299 টাকা

10 ডিসেম্বর থেকে শিপমেন্ট শুরু হবে

mi. com থেকে প্রি বুকিং করা যাবে

শাওমি ভারতে একটি জনপ্রিয় ব্র্যান্ড আর কোম্পানি এর মধ্যেই ভারতের স্মার্টফোন বাজারে নিজের আলাদা একটা জায়গা করে নিয়েছে। আর এর মধ্যে কোম্পানি ভারতে তাদের আরও একাধিক প্রোডাক্ট লঞ্চ করে চলেছে। আর এর মধ্যে আছে ওয়ারেবেল ডিভাইস, স্মার্টহোম ডিভাইস আর নতুন আরও অনেক জিনিস। আর এর আগে ভারতে কোম্পানি তাদের স্পেশাল স্মার্ট জুতোও এনেছিল। আর এর মধ্যে ভারতে শাওমি তাদের নতুন ফিটনেস সেন্ট্রিক প্রোডাক্ট Xiaomi Mi Band 3i লঞ্চ করেছে।

Xiaomi Mi Band 3i র দাম

শাওমির এই নতুন ফিটনেস ব্যান্ডের দাম মাত্র 1,299 টাকা আর এটি কোম্পানির ওয়েবসাইট থেকে প্রি বুক করা যাচ্ছে। আর এই ডিভাইসটির শিপমেন্ট 10 ডিসেম্বর থেকে শুরু হচ্ছে।

Xiaomi Mi Band 3i র স্পেক্স

Xiaomi Mi Band 3i আদতে Mi Band HRX য়ের পরবর্তী ভার্সান হিসাবে লঞ্চ করা হয়েছে আর এটি স্পেশালি ভারতের জন্য বানানো হয়েছে। এই নতুন ফিটনেস ট্র্যাকারে আপগ্রেড করা হয়েছে। আর এতে আপনারা 0.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ডিভাইসটিতে আছে 110mAh য়ের ব্যাটারি। আর শাওমি বলেছে যে Mi Band 3i ফুল চার্জ হওয়ার পরে 20 দিনের জন্য ব্যাটারি লাইফ অফার করে।

ফিটনেস ফিচার্সের বিষয়ে যদি বলি তবে ডিভাইসে আপনারা স্টেপ, ডিস্টেন্স আর ব্যান্ড ক্যালোরি ট্র্যাক করতে পারবেন। আর আপনারা ব্যান্ডে ডিসপ্লেতে অ্যাপ নোটিফিকেশান দেখতে পারবেন। আর এতে কল অ্যালার্ট অপশানও আছে। আর আপনারা এই ডিভাইসে ফাইন্ড ডাইভিস ফিচারও পাবেন। এর মাধ্যমে আপনারা আপনাদের পেয়ার্ড ডিভাইস মানে স্মার্টফোন খুঁজতে পারবেন। Mi Band 3i 5ATM (50 meters) সার্টিফিকেশানের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে আপনারা এতে হার্ট রেট মনিটারিংয়ের সাপোর্ট অবশ্য পাবেন না।

ফিটনেস ব্যান্ডটি তিন দিমের জন্য ওয়েদার ফোর্কাস্ট বলতে পারে আর এটি অ্যালার্ম রিমাইন্ডার আছে। আর এর সঙ্গে আপনারা স্লিপ কোয়ালিটয়ি ট্র্যাক করতে পারবেন। কানেক্টিভিটিতে এই ডিভাইসে আছে Bluetooth 4.2 BLE আর এতে অ্যান্ড্রয়েড 4.4 আর OS আছে। আর এই ফিটনেস ট্র্যাকার iOS 9 বা তার বেশি তে চলা আই ফোনেও সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo