খুব তাড়াতাড়ি অ্যাপেল ওয়াচ স্লিপ ট্র্যাকিং ফিচার আসবে এতে

খুব তাড়াতাড়ি অ্যাপেল ওয়াচ স্লিপ ট্র্যাকিং ফিচার আসবে এতে
HIGHLIGHTS

অ্যাপেল তাদের অ্যাপেল ওয়াচে স্লিপ ট্র্যাকিং ফিচার নিয়ে আসতে চলেছে

এই ফিচারে গ্রাহকরে স্লিপ প্যাটার্ন বিভিন্ন সেন্সারের মাধ্যমে নেওয়া হবে

এই নতুন ফিচারটি হয়ত সামনের সপ্তাহে অ্যাপেলের ইভেন্টে ঘোষনা করা হবে

হয়ত অ্যাপেল তাদের অ্যাপেল ওয়াচে স্লিপ ট্র্যাকিং দেবে। 9to5Mac য়ের একটি রিপোর্ট অনুসারে তাই বলা হয়েছে। আর এর সঙ্গে এটি হয়ত সামনের সপ্তাহে হতে চলা 2019 য়ের অ্যাপেল ইভেন্টে নিয়ে আসা হবে। রিপোর্ট অনুসারে এই ফিচারের কোড নেম হবে burrito’ আর একে হয়ত ‘Time in Bed’ লঞ্চ করা হবে।

আর রিপোর্ট অনুসারে অ্যাপেল ওয়াচ গ্রাহকদের কোয়ালিটি স্লিপ বিভিন্ন সেন্সারের মাধ্যমে ট্র্যাক করে। আর এর মধ্যে মুভমেন্ট, হার্ট রেট আর নয়েস সবই আছে। আর ঘুমানোর সময়ের প্যাটার্ন হেলথ অ্যাপের সঙ্গে স্লিপ অ্যাপেও থাকবে। আর এই ফিচার গ্রাহকদের ডিভাইসে কিছু চেঞ্জ দেবে আর এর সঙ্গে এখানে তাদের স্লিপ প্যাটার্ন জানা যাবে।

এর সঙ্গে এও দেখাচ্ছে যে নতুন ফিচার অটোমেটিক্যালি অ্যালার্মে টার্ন করে। আর এর সঙ্গে এইউ অ্যালার্ম ফিচার অ্যাপেল ওয়াচে থাকলেও আইফোনে ব্যাকআপ হিসাবে থাকবে। আর এর সঙ্গে এখানে আপনারা অ্যালার্ম সাইলেন্টে দিলেও অ্যাপেল ওয়াচ ভাইব্রেট করবে।

অ্যাপেল তাদের নতুন আইফোন সম্ভবত 10 সেপ্টেম্বর লঞ্চ করবে, আর এর সঙ্গে সম্ভবত তাদের নতুন ওয়্যারেবেলের এই নতুন ফিচারও এই সময়ে জানাবে। তবে যাই হোকনা কেন অ্যাপেল এখনও কিছুই নিশ্চিত ভাবে জানায়নি।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo