ভারতে আর্বান স্মার্টওয়াচ নিয়ে এল ইনবেস

ভারতে আর্বান স্মার্টওয়াচ নিয়ে এল ইনবেস
HIGHLIGHTS

ভারতে ইনবেস নতুন স্মার্টওয়াচ নিয়ে এল

এটি ব্লুটুথ 4.0 আর 4.2 কানেক্টিভিটির সঙ্গে এসেছে

এটি পাঁচ হাজারের মধ্যে এটি এসেছে

ভারতে ইনবেস তাদের দুটি নতুন স্মার্টওয়াচ ‘আর্বান ফিট ‘ আর ‘আর্বান বিপ’ লঞ্চ করেছে। আর এর সঙ্গে ইনবেস ভারতে কম দামের প্রিমিয়াম স্মার্টওয়াচ লঞ্চ করেছে।

নতুন লঞ্চ হওয়া স্মার্টওয়াচ স্টাইল স্টেটমেন্টের সঙ্গে সঙ্গে আপনার স্বাস্থ্য ট্র্যাক করতে পারবে। আর এই ঘড়িটি আপনার প্রতিদিনের স্বাস্থ্য বিষয়ে আপডেট রাখতে পারবে আর সেখানে অন্য জিনিসের দিকেও খেয়াল রাখবে। আর অন্য বৈশিষ্ট্যর মধ্যে আপনারা সস্তায় অনেক কিছু পাবেন। এর মধ্যে এটি মিডনাইট ব্ল্যাক, স্যালমন পিঙ্ক, পার্ল ব্লু আর স্পেস গ্রে কালারে আসবে।

এই স্মার্টওয়াচের অনেক ফিচার্স আছে আর যা আপনাদের হার্ট রেট, ক্যালোরি, ব্লাড প্রেসার ইত্যাদি মাপতে পারে। আর এই ব্লুটুথ 4.0 আর 4.2 র কানেক্টিভিটির ন্সগে এসেছে, স্মার্টওয়াচ iOS আর অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করা যাবে সহজেই।

সম্প্রতি লঞ্চ করা স্মার্টওয়াচ IPX 68 ফিচারের সঙ্গে ওয়াটারপ্রুফ আর শক রেজিস্টেন্স যুক্ত। আর এটি ম্লাটি টাচ স্ক্রিন আর সিঙ্গেল টাচ সেন্সারের সঙ্গে আর্বান ফিট আর আর্বান বিপের মাধ্যমে এটি প্রতিদিনের স্বাস্থ্যের ফিটনেস ট্র্যাক করতে পারবে।

আর এই স্মার্টওয়াচের মাধ্যমে আপনারা সোশাল মিডিয়া নোটিফিকেশান পেতে পারেন। 150 আর 180 mAh য়ের ব্যাটারি যুক্ত এই দুটি ঘড়ি। আর এর ব্যাটারি 90 মিনিট শেষ হলে চার্জ হয় আর এটি এক বার চার্জে সাত দিন চলে।

দাম আর কবে থেকে পাওয়া যাবে

এনেবেল আর্বান বিপ 4,999 টাকা আর 3,999 টাকার হিসাবে 12 মাসের ওয়ারেন্টগির সঙ্গে এসেছে। আর দুটি স্মার্টওয়াচ ভারতে আর্বান অফিসিয়াল ওয়েবসাইট (gourban.in) আর অন্যান্য বড় রিটেল আউটলেটে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo