Honor Watch GS 3 স্মার্টওয়াচ লঞ্চ, আটটি চ্যানেল PPG সেন্সর রয়েছে

Honor Watch GS 3 স্মার্টওয়াচ লঞ্চ, আটটি চ্যানেল PPG সেন্সর রয়েছে
HIGHLIGHTS

Honor Watch GS 3 স্মার্টওয়াচ হল গত বছর লঞ্চ হওয়া Honor Watch GS Pro এর আপগ্রেড ভার্সন

Honor Watch GS 3 ওয়াচে আটটি চ্যানেলের ফটোপ্লেথিসমোগ্রাফি (PPG) সেন্সর রয়েছে

Honor Tab V7 Pro ট্যাবও লঞ্চ হয়েছে যার ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেট

Honor তার নতুন স্মার্টওয়াচ Honor Watch GS 3 লঞ্চ করেছে। এটি সংস্থার প্রথম স্মার্ট ওয়াচ যেখানে আটটি চ্যানেলের ফটোপ্লেথিসমোগ্রাফি (PPG) সেন্সর দেওয়া হয়েছে। এই PPG সেন্সর সম্পর্কে সঠিক হার্ট রেট মনিটরিং দাবি করা হয়েছে। এই স্মার্টওয়াচ ছাড়াও কোম্পানি Honor Tab V7 Pro ট্যাবও চালু করেছে যার ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেট এবং 256GB স্টোরেজ আছে। বর্তমানে এই ঘড়ি চিনের বাজারে লঞ্চ হয়েছে।

Honor Watch GS 3 এর ফিচার্স

Honor Watch GS 3 স্মার্টওয়াচ হল গত বছর লঞ্চ হওয়া Honor Watch GS Pro এর আপগ্রেড ভার্সন। এতে সার্কুলার ডিজাইন রয়েছে। এছাড়া এতে আট-চ্যানেল PPG সেন্সর ব্যবহার করা হয়েছে, যার সাথে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের সাপোর্ট রয়েছে। সংস্থার দাবি যে এই ঘড়ি বিশেষভাবে তাদের জন্য লঞ্চ করা হয়েছে যার সেরা ডিজাইন এবং সঠিক হেল্থ মনিটার রিপোর্ট পছন্দ করে। এতে দুটি ফিজিকাল বাটান দেওয়া হয়েছে।

Honor Watch GS 3 দাম

বর্তমানে, Honor Watch GS 3 এর দাম সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি। এই ওয়াচে ভয়েজার কালারে সিলভার এবং ব্লু কালারের সঙ্গে লেডার স্ট্র্যাপ এবং স্ট্রিমার ক্লাসিক গোল্ডেন কেসে কেনা যাবে। গ্লোবাল মার্কেটে এর প্রাপ্যতা সম্পর্কে কোন তথ্য দেওয়া হয়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo