Honor Band 4 ভারতে লঞ্চ হল, আজ থেকে অ্যামাজনে কেনা যাবে

Honor Band 4 ভারতে লঞ্চ হল, আজ থেকে অ্যামাজনে কেনা যাবে
HIGHLIGHTS

ভারতে Honor Band 4 গত মাসে Honor 8C র সঙ্গে লঞ্চ হবে বলে মনে করা হয়েছিল আর এবার হুয়াওয়ে তাদের ফিটনেস ব্যান্ড ভারতের বাজারে নিয়ে এসেছে

বৈশিষ্ট্য

  • 2,599 টাকা দামে Honor Bnad 4 পাওয়া যাবে
  • এটি অ্যামাজন ইন্ডিয়া থেকে কেনা যাবে
  • এই Honor Band 4  ওয়াটার রেজিস্টেন্স ফিচার যুক্ত

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি হনার এবার অফিসিয়ালি তাদের Honor Band 4 ভারতে লঞ্চ করে দিয়েছে। Honor Bnad 4 এক্সক্লিউশিভলি Amazon India তে কেনা যাবে। আর মনে  করা হচ্ছে যে এটি ভারতে Mi Band 3 য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এই ব্যান্ডটি ইউজার্সরা তিনটি কালারে কিনতে পারবেন। আপনাদের বলে রাখি যে এটি একটি ওয়াটার রেজিস্টেন্স ডিভাইস আর এর সঙ্গে এতে হার্ট রেট সেন্সারও দেওয়া হয়েছে।

Honor Band 4 ডিভাইসটি ভারতের বাজারে এই দামে কেনা যাবে

Honor Band 4 ডিভাইসটি ভারতে 2,599 টাকায় কেনা আজবে আর এটি অ্যামাজন এক্সক্লিউশিভ হিসাবে এসেছে। আর এই ফিটনেস ব্যান্ডটি ব্ল্যাক, মিডনাইট নেভিও আর পিঙ্ক কালারে কেনা আজবে। আর এই ডিভাইসটি আজ দুপুর 12টা থেকে কেনা যাবে।

Honor Band 4 য়ের স্পেসিফিকেশান

Honor Band 4 য়ে 0.95 ইঞ্চির AMOLED টাচ স্ক্রিন কালার ডিসপ্লের সঙ্গে আছে জা 2.5D কার্ভড গ্লাস প্রোটেকশান যুক্ত। আর এই ফোনে ফ্রন্ট প্যানেলে সার্কুলার হোম বটন আছে। আর এর সঙ্গে এতে হার্ট টাচ সেন্সার আর 50 মিটার পর্যন্ত ওয়াটার রেজিস্টেন্স আছে। আর এই Huawei TruSeen 2.0 হার্ট রেট প্রযুক্তির সাহায্যে এই ব্যান্ডে টানা 24 ঘন্টা পর্যন্ত আপনার হার্টের রেট ট্র্যাক করা যাবে। Honor Band 4 য়ের ব্যাটারি 100mAh য়ের। আর এর বিষয়ে কোম্পানি বলেছে যে টানা হার্ট রেট নেওয়ার পরেও এটি 6 দিনের ব্যাটারি লাইফ দেয়।

সাধারনত ব্যাবহারের পরে এটি 17 দিন পর্যন্ত চলে। Honor Bnad 4 য়ে হুয়াওয়ের ইস্প্লি 2.0 আছে জা ইউজারের ঘুমানোর প্যাটার্ন দেখে। Hawei Band 4য়ে কানেক্টিভিটি ফিচারে ব্লুটুথ 4.2 আর NFC সাপোর্ট আছে। আর এই ডিভাইসে জায়রোস্কোপ হার্ট রেট সেন্সার আর ইনফারেট সেন্সার আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo