2000 টাকা থেকে শুরু বেস্ট বাজেট Smartwatch, অ্যামাজন সেলে বাম্পার অফার

2000 টাকা থেকে শুরু বেস্ট বাজেট Smartwatch, অ্যামাজন সেলে বাম্পার অফার
HIGHLIGHTS

এখন অ্যামাজনে চলছে “Extra Happiness Days”

স্মার্টওয়াচের ওপর রয়েছে দারুণ অফার

7,000 টাকার কাছাকাছি রেঞ্জের ব্র্যান্ডেড স্মার্টওয়াচ কেনা যাচ্ছে প্রায় 3,000 টাকাতেই

অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এখন এই সেল উপলক্ষে অ্যামাজনে অনুষ্ঠিত হচ্ছে “Extra Happiness Days”। এই সেলে কাস্টমারেরা পাচ্ছেন অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক এবং RuPay ক্রেডিড বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ছাড়। এছাড়া অ্যামাজন পে পেমেন্টের মাধ্যমে পাওয়া যাচ্ছে 10% পর্যন্ত ক্যাশব্যাক। সেইসঙ্গে রয়েছে ফ্রি-ডেলিভারির সুবিধা। এছাড়া রয়েছে বিভিন্ন রেঞ্জের কুপন ভাউচার।

আপনি যদি সস্তায় স্মার্টওয়াচ কিনতে চান, তবে আজ অ্যামাজন আপনাকে দিচ্ছে সেই সুযোগ। আজ অ্যামাজনে Noise, Fire Boltt সমেত একাধিক ব্র্যান্ডের স্মার্টওয়াচে পাওয়া যাচ্ছে দুর্দান্ত ডিসকাউন্ট। আসুন দেখে নিন-

Noise Colorfit Ultra

সেলে এই স্মার্টওয়াচ এখন কেনা যাচ্ছে 3,299 টাকাতে। আসল দাম রয়েছে 5,999 টাকা। এখন অ্যামাজন দিচ্ছে 2,700 টাকার ছাড়। এই স্মার্টওয়াচে রয়েছে 1.75 ইঞ্চির ভিউ ডিসপ্লে। স্ক্রিনের পিক্সেল রেজোলিউশন রয়েছে 320X385 পিক্সেল। এই স্মার্টওয়াচ সাপোর্ট করবে অক্সিজেন ট্র্যাকিং ফিচার। এছাড়া এতে রয়েছে স্লিপ ট্র্যাকিং, হার্ট রেট মনিটরিং, মেনস্ট্রাল সাইকেল ট্র্যাকিং, স্টেপ ট্র্যাকিংয়ের ফিচার। এই ওয়াচ আসছে 60 টি স্পোর্টস মোডের ফিচার সমেত। Noise Colorfit Ultra আসছে হ্যান্ড ওয়াশ, এক্সারসাইজ সমেত একাধিক রিমাইন্ডারের ফিচার নিয়ে। আপনি চাইলে অ্যামাজন থেকে এক্ষুনি কিনতে পারেন।

Fire Boltt 360

সেলে এই স্মার্টওয়াচ পাওয়া যাচ্ছে 2,499 টাকায়। দেওয়া হচ্ছে 6,500 টাকার ছাড়। এই স্মার্টওয়াচে রয়েছে 1.3 ইঞ্চির ডিসপ্লে। এটি আসছে  রাউন্ড ডায়েল এবং মেটাল বেল্ট সমেত। এই ওয়াচ আসছে UI রোটেটিং ফিচার নিয়ে, যার ফলে মেনু আসবে সারকুলার মোশনে এবং মেনুকে রোটেট করলেই নেভিগেশন অ্যাক্সেস করা যাবে। এই বাজেট স্মার্টওয়াচে রয়েছে বিল্ট ইন গেমের ফিচার ।  প্লে- স্টোরের অ্যাপ  থেকে এই ডিভাইসের সমস্ত ওয়াচফেসকে ডাউনলোড করা যাবে। এই স্মার্টওয়াচ পাওয়া যাবে গোল্ড, ব্ল্যাক, সিলভার কালার অপশনে। আপনি চাইলে অ্যামাজন থেকে এক্ষুনি কিনতে পারেন।

Noise ColorFit Pulse

নয়েজ ব্র্যান্ডের নতুন লঞ্চ হওয়া এই স্মার্টওয়াচ কেনা যাচ্ছে বিশেষ ছাড়ে। সেলে এই স্মার্টওয়াচের দাম পড়ছে 1,999 টাকা। ছাড় দেওয়া হচ্ছে 3000 টাকার। এই নয়েজ স্মার্টওয়াচে পাওয়া যাচ্ছে স্কোয়ার শেপড কেস। আসছে ছয়টি কালার অপশনের সাথে। এই স্মার্ট ওয়াচে রয়েছে হার্ট রেট মনিটরিং, স্লিপ এবং স্টেপ ট্র্যাকিং, স্পোর্টস মোড এবং স্মার্ট নোটিফিকেশনের  ফিচার। আপনি চাইলে অ্যামাজন থেকে এক্ষুনি কিনতে পারেন। 

boAt Flash Edition Smartwatch

এই জনপ্রিয় অডিও ডিভাইস মেকিং ব্র্যান্ড বেশ কয়েকটি দারুণ স্মার্টওয়াচও লঞ্চ করে ফেলেছে ইতিমধ্যে। boAt Flash Edition স্মার্টওয়াচ অ্যামাজনে বিক্রি হচ্ছে 1,999 টাকায়। সেলে দেওয়া হচ্ছে 4,791 টাকার ছাড়। এই স্মার্ট ওয়াচ আসছে রাউন্ড ডায়েল সমেত। এতে রয়েছে হার্ট রেট মনিটর, ফিটনেস ট্র্যাকার, ফাইন্ড মাই ফোন , স্লিপ মনিটরিংয়ের মতন একাধিক ফিচার। আপনি চাইলে অ্যামাজন থেকে এক্ষুনি কিনতে পারেন।

 

 

 

 

Digit.in
Logo
Digit.in
Logo