15,999 টাকার Smartwatch কেনা যাবে মাত্র 6,998 টাকায় আর মিলবে না এই অফার

15,999 টাকার Smartwatch কেনা যাবে মাত্র 6,998 টাকায় আর মিলবে না এই অফার
HIGHLIGHTS

Amazon Great Indian Festival Sale 2021 নন প্রাইম মেম্বারদের জন্য শুরু হয়েছে আজ থেকে

এই সেলে 15,999 টাকার স্মার্টওয়াচ কেনা যাবে মাত্র 6,998 টাকা দিয়ে

Amazon সেলে পাওয়া যাচ্ছে দারুণ ছাড়, ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফার

Amazon Great Indian Festival Sale 2021 শুরু হয়ে গিয়েছে। গত বছরের ফেস্টিভ্যাল সেলের মতনই এই বছর সেল চলবে গোটামাস জুড়ে। মিলবে দারুণ ছাড় এবং অফার। অ্যামাজন ফেস্টিভ্যাল সেলে HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে পাওয়া যাবে 10% ইনস্ট্যান্ট ছাড়। এছাড়া রয়েছে একাধিক এক্সচেঞ্জ অফার, পেমেন্ট ডিসকাউন্ট,ক্যাশব্যাক এবং আরও অনেক কিছু।

সেলে যেমন বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস, স্মার্টফোন, হোম অ্যাপ্লায়েন্সের ওপর ছাড় মিলছে তেমনি অ্যামাজন সেল দিচ্ছে বিভিন্ন ব্র্যান্ডেড স্মার্টওয়াচের ওপর দারুণ ডিল। এই সেলে 15,999 টাকার স্মার্টওয়াচ কেনা যাবে মাত্র 6,998 টাকা দিয়ে। আপনি যদি এই সেলে স্মার্টওয়াচ কেনবার কথা ভেবে থাকেন, তবে এই খরব আপনার জন্য হাজির।

Apple Watch SE

এই সময়ের সেরা স্মার্টওয়াচগুলির মধ্যে অন্যতম হল Apple Watch SE । অ্যামাজন সেলে এই স্মার্টওয়াচ কেনা যাবে 25,900 টাকায়। তবে এই ডিভাইসের আসল দাম 29,900 টাকা। তবে এই প্রাইস কেবল 40mm GPS মডেলের ক্ষেত্রেই প্রযোজ্য। এই ওয়াচের 44mm GPS মডেল  কেনা যাচ্ছে 25,900 টাকায় ডিসকাউন্ট  সমেত। এই স্মার্টওয়াচে রয়েছে গোল্ড, সিলভার, স্পেস গ্রে কালার অপশন। Apple Watch SE  ডিভাইসে থাকবে অপটিকাল হার্ট রেট সেন্সর, ফল ডিটেকশন ফিচার এবং 32GB স্টোরেজ। এতে রয়েছে ওএলইডি ডিসপ্লে এবং Bluetooth 5.0 সাপোর্ট। এছাড়া রয়েছে 50 মিটার পর্যন্ত ওয়াটারপ্রুফিং ফিচার। কিনতে চাইলে এখানে ক্লিক করুন।

Samsung Galaxy Watch 3

এই স্মার্টওয়াচ সেলে কেনা যাবে 15,999 টাকা দিয়ে । এতে রয়েছে। অ্যাডভান্সড হেলথ মনিটরিং ফিচার। এছাড়া এতে রয়েছে স্লিপ ট্র্যাকিং , ব্লাড অক্সিজেন মনিটর এবং  120 টি হোম ওয়ার্কআউট ফিচার। এই স্মার্টওয়াচ কাজ করবে অ্যান্ড্রয়েড ফোনের সাহায্যে। Android 5.0 ভার্সন রয়েছে এমন মোবাইলে এবং ios 9 ভার্সনের থেকে নতুন  প্রসেসর রয়েছে এমন আইফোনে সাপোর্ট করবে এই ডিভাইস। কিনতে চাইলে এখানে ক্লিক করুন।

Mi Watch Revolve

শাওমি ব্র্যান্ডের সাবব্র্যান্ড Mi-এর এই স্মার্টওয়াচ মডেল সেলে কেনা যাবে 6,999 টাকায়। তবে এই ওয়াচের আসল দাম 15,999 টাকা। এই স্মার্টওয়াচ পাওয়া  যাবে ক্রোম সিলভার এবং মিডনাইট ব্ল্যাক কালার অপশনে। এতে রয়েছে এসপিওটু সেন্সর , অ্যালেক্সা সাপোর্ট এবং 117 টি স্পোর্টস মোড। এতে রয়েছে বিল্ট ইন  জিপিএস সাপোর্ট এবং হার্ট রেট মনিটর ফিচার। নরমাল ইউজ করলে এই স্মার্টওয়াচ দেবে টানা দুই সপ্তাহের ব্যাটারি লাইফ। এছাড়া ব্যাটারি সেভ করার জন্য রয়েছে লং ব্যাটারি মোড ফিচার। এই স্মার্ট ওয়াচ আসছে 1.39 ইঞ্চি অ্যামোলয়েড ডিসপ্লে সমেত। কিনতে চাইলে এখানে ক্লিক করুন।

Fire- Boltt Ring, Fire Boltt Beast

অ্যামাজন ফেস্টিভ সেলে ফায়ারবোল্ট ব্র্যান্ডের দুটি স্মার্টওয়াচে পাওয়া যাচ্ছে দুর্দান্ত ছাড়। Fire Boltt Beast স্মার্টওয়াচে রয়েছে 1.69 ইঞ্চির ডিসপ্লে, হার্ট রেট এবং স্লিপ মনিটর ফিচার। এছাড়া এতে রয়েছে ফিটনেস ট্র্যাকিং, জিয়েরোস্কোপ, বিভিন্ন ওয়াচ ফেস এবং এসপিওটু ট্র্যাকিং ফিচার। সেলে এই স্মার্টওয়াচ কেনা যাবে 2,998 টাকায়। কিনতে এখানে ক্লিক করুন

অন্যদিকে Fire-Boltt Ring স্মার্টওয়াচে রয়েছে 1.7 ইঞ্চি ডিসপ্লে এবং 2.5D কার্ভ গ্লাস ডিজাইন। সেলে কেনা যাবে 3,999 টাকায়। ফেস্টিভ সেল উপলক্ষ্যে ফায়ারবোল্ট ব্র্যান্ড সামনেই লঞ্চ করতে চলেছে Fire-Boltt Supreme, Beast Pro, Terra 360 pro স্মার্টওয়াচ। কিনতে চাইলে এখানে ক্লিক করুন।

Noise ColorFit Pulse, Noise ColorFit Ultra

Noise ব্র্যান্ডের ColorFit Pulse এবং ColorFit Ultra স্মার্টওয়াচের ওপর অ্যামাজন ফেস্টিভ্যাল সেল দিচ্ছে দারুণ ডিসকাউন্ট। Noise ColorFit Pulse স্মার্টওয়াচ সেলে এখন কেনা যাবে 1,699  টাকায়। এই স্মার্টওয়াচ আসছে 1.4 ইঞ্চি ফুল টাচ এইচডি ডিসপ্লে এবং ওয়াটারপ্রুফিং ফিচারসমেত। এই স্মার্টওয়াচে মিলবে টানা 10 দিনের ব্যাটারি লাইফ এবং 60 ওয়াচ ফেস ফিচার। কিনতে হলে ক্লিক করুন

অন্যদিকে  Noise ColorFit Ultra স্মার্টওয়াচ এখন কেনা যাবে 2,999 টাকায়। এতে রয়েছে 1.75 ইঞ্চি হাই ডেফিনেশন ডিসপ্লে। আসছে 60 স্পোর্টস মোড ফিচার এবং হার্ট রেট, স্লিপ রেট এবং স্ট্রেস ট্র্যাকিং ফিচার সমেত। এই স্মার্টওয়াচের সাহায্য ফোন কল এবং এসএমএসের রিপ্লাইও দেওয়া যাবে। কিনতে চাইলে এখানে ক্লিক করুন।

 

Digit.in
Logo
Digit.in
Logo