Amazfit GTR 2 ভারতে লঞ্চ হল, ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে এই স্মার্টওয়াচ

Amazfit GTR 2 ভারতে লঞ্চ হল, ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে এই স্মার্টওয়াচ
HIGHLIGHTS

Amazfit GTR 2 এর বিক্রি ফ্লিপকার্টে শুরু করে দেওয়া হয়েছে। Amazfit GTR 2 এর দাম 12,999 টাকা থেকে শুরু হচ্ছে

Amazfit GTR 2-এ 1.39 ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার সাথে 3D কার্ভড গ্লাস এবং মেটাল ওয়াচ কেস দেওয়া

Amazfit GTR 2-এ রয়েছে একটি 471 এমএএইচ ব্যাটারি যা 14 দিনের ব্যাকআপ দেবে

Amazfit India তার নতুন SmartWatch Amazfit GTR 2 ভারতে লঞ্চ করেছে। Amazfit GTR 2 এর বিক্রি ফ্লিপকার্টে শুরু করে দেওয়া হয়েছে। ক্লাসিক লুক এবং কাভর্ড রাউন্ড ডায়াল এর সাথে সংস্থা তার নতুন স্মার্টওয়াচ ভারতের বাজারে নিয়ে এসছে। দুটি ভ্যারিয়্যান্টে পাওয়া যাবে Amazfit GTR 2, য়ার মধ্যে একটি স্পোর্ট এডিশন এবং দ্বিতীয় এডিশন ক্লাসিক এডিশন। এই দুটির দাম হল 12,999 টাকা এবং 13,499 টাকা।

Amazfit GTR 2 স্পেসিফিকেশন

Amazfit GTR 2-এ 1.39 ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার সাথে 3D কার্ভড গ্লাস এবং মেটাল ওয়াচ কেস দেওয়া। এই ঘড়ির ডিসপ্লের ব্রাইটনেস 450 নিটস। ডিসপ্লেতে 3D কর্নিং গরিলা গ্লাস রয়েছে যার মধ্যে অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট কোটিং এবং অপটিক্যাল ডায়মন্ডের মতো কার্বন (ওডিএলসি) কোটিং দেওয়া।

এই ঘড়িতে 50 টি ওয়াচ ফেস রয়েছে। বিশেষ বিষয়টি হল এই ওয়াচ অলওয়েজ-অন ডিসপ্লে রয়েছে। Amazfit GTR 2-এ রয়েছে একটি 471 এমএএইচ ব্যাটারি। সংস্থা দাবি করছে যে এইটা 14 দিনের ব্যাকআপ দেবে। পাশাপাশি সংস্থা এও দাবি করে যে 50 মিটার জলে যাওয়ার পরেও এই ঘড়িটি খারাপ হবে না।

Amazfit GTR 2 দিয়ে আপনি আপনার ফোনে মিউজিক প্লে করতে পারেন। এই ওয়াচের 3GB স্টোরেজ দেওয়া যাতে আপনি 600টি গান স্টোর করতে পারবেন। এই ওয়াচে PPG অপটিক্যাল সেন্সর, 24 ঘন্টা হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন স্তর পরিমাপ সেন্সর রয়েছে। GTR 2-তে একটি র‌্যাপিড আই মুভমেন্ট (REM) স্লিপ স্টেজ রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo