ওয়াটারপ্রুফ ফিচার সহ এই Smart Watches, রয়েছে দুর্দান্ত ফিচার, দাম 2000 টাকার কম

ওয়াটারপ্রুফ ফিচার সহ এই Smart Watches, রয়েছে দুর্দান্ত ফিচার, দাম 2000 টাকার কম
HIGHLIGHTS

2000 টাকার মধ্যে পাওয়া যাবে সমস্ত স্মার্টওয়াচ

SmartWatch এর দাম শুরু মাত্র 1,100 টাকা থেকে

রয়েছে একাধিক কালার অপশনও

বিগত কিছু বছর ধরে সমস্ত প্রজন্মের মানুষের কাছেই  স্মার্টওয়াচ একটি গুরুত্বপূর্ণ অ্যাক্সেসরিজে পরিণত হয়েছে। স্মার্টওয়াচের এই বিপুল চাহিদার ফলে প্রত্যেকটি টেকব্র্যান্ডই  তাদের নিজস্ব স্মার্টওয়াচ  লঞ্চ করেছে। বাজারে এই সমস্ত স্মার্টওয়াচগুলি রয়েছে বিভিন্ন দামে এবং পাওয়া যাচ্ছে একাধিক কালার অপশনে।

একটি ভালো স্মার্টওয়াচ তৈরি করতে পারে এক অভিনব স্টাইল স্টেটমেন্ট। আমাদের প্রত্যেকেরই ভালো স্মার্টওয়াচ কেনার ইচ্ছা থাকলেও  অনেক সময়ই সাধ্য থাকে না। বেশ কিছু ক্ষেত্রেই  ভালো একটি  স্মার্ট ওয়াচ কিনতে গিয়ে পেরিয়ে যায় বাজেট।

আপনাদের মধ্যে যারা কম বাজেটে ভালো স্মার্টওয়াচ কিনতে চান তাদের জন্য আমরা নিয়ে এসেছি মাত্র 2000 টাকার মধ্যে বেস্ট SmartWatch এর কিছু অপশন। মাত্র 2000 টাকার মধ্যে আমরা এই মুহূর্তে কি কি স্মার্টওয়াচ পেতে পারি, রয়েছে  তারই একটি তালিকা। আপনি যদি এখনই কোনো স্মার্টওয়াচ কেনার কথা ভেবে থাকেন, তাহলে চোখ বুলিয়ে  নিতে পারেন নীচের তালিকাটিতে –

Zebronics Fitness Band Zeb FIT 920CH

Zebronics –এর এই ফিটনেস ব্যান্ডটিতে রয়েছে  3.5 সেন্টিমিটারের ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন। এতে রয়েছে হার্ট রেট মনিটরিং এবং স্লিপ মনিটরিং –এর বন্দোবস্ত। এছাড়াও রয়েছে সেডেন্টারি রিমাইন্ডার এবং অ্যালার্ম ক্লক ফ্যাসিলিটি। এই Zeb FIT ব্যান্ডটিতে রয়েছে রেড ও ব্ল্যাক কালারের দুটি স্টাইলিশ স্ট্র্যাপ। এই ফিটনেস ব্যান্ডটি পাওয়া যাচ্ছে   ওয়াটারপ্রুফিং  সুবিধাসমেত। অ্যামাজনে এই Zeb FIT ব্যান্ডটি আপনি কিনতে পারেন মাত্র 1,999 টাকায়। 

Fastrack reflex 2.0 Uni-sex activity tracker

Fastrack –এর এই  ইউনিসেক্স স্মার্টওয়াচটিতে রয়েছে ক্যামেরা কন্ট্রোলের সুবিধা। এছাড়াও এই ডিভাইসে রয়েছে হোয়াটসঅ্যাপ ও এসএমএস ডিসপ্লে। এই স্মার্টওয়াচটিতে পাওয়া যাচ্ছে  স্টেপস কাউন্টিং, ক্যালোরি কাউন্টিং, স্লিপ কাউন্টিংয়ের সুবিধা। এর সঙ্গে যুক্ত রয়েছে  20mm স্ট্র্যাপ। এছাড়াও পাওয়া যাচ্ছে টানা 10 দিনের ব্যাটারি লাইফ। এই ওয়াটারপ্রুফ স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ব্ল্যাক ও গ্রে কালার অপশনে। অ্যামাজনে আপনি এই স্মার্টওয়াচটি কিনতে পারেন 1,195 টাকায়। 

Redmi Smart Band- (Direct USB Charging, Full Touch Colour Display , Upto -14- Day Battery Life, Works with Xiaomi  Wear App) 

Redmi –র এই স্মার্ট ব্যান্ডে রয়েছে 1.08 ইঞ্চির ফুল টাচ কালার ডিসপ্লে। এতে রয়েছে  সরাসরি USB চার্জিং ব্যাবস্থা। এতে দেওয়া হচ্ছে Wireless Bluetooth কানেকশন। পাওয়া যাচ্ছে টানা 14 দিনের ব্যাটারি লাইফ। Redmi –এর এই স্মার্ট ব্যান্ডটিতে  রয়েছে  ওয়েদার  চেকিং, মোবাইল নোটিফিকেশন, হার্ট রেট মনিটরিংয়ের সুবিধা। এই ব্যান্ডটি কাজ করবে  Xiaomi  Wear App) মাধ্যমে। এই ওয়াটারপ্রুফ স্মার্ট ব্যান্ডটিকে আপনি অ্যামাজনে কিনতে পারবেন  1,598 টাকায়।

Infinity Smart watch 1.3’” Full Touch  Men Women Fitness Tracker Blood Pressure Heart Rate Monitor Lite Waterproof Exercise Smartwatch for All Boys & Girls ( Black)

এই  Infinity স্মার্টওয়াচটিতে রয়েছে 1.3’ ইঞ্চির ফুল টাচ ডিসপ্লে। এই ডিভাইসটিতে  রয়েছে ব্লাড প্রেশার ও হার্ট রেট মনিটরিংয়ের ব্যাবস্থা। এছাড়াও এতে রয়েছে মেসেজ নোটিফিকেশন, রিমাইন্ডার, ক্যামেরা এবং স্লিপ মনিটরিং ব্যাবস্থা। রয়েছে  USB  চার্জিং ফ্যাসিলিটি।  এই ওয়াটারপ্রুফ স্মার্টওয়াচটি আপনি অ্যামাজনে কিনতে পারবেন 1,499 টাকায়।

GOQii Vital 3.0 Body Temperature Tracker With 3 months personal coaching

এই স্মার্টব্যান্ডটি ল্যাপটপের সঙ্গে কম্প্যাটিবেল। এতে রয়েছে বডি টেম্পারেচর পরিমাপের সুবিধা। এছাড়াও রয়েছে  24 ঘণ্টা হার্ট রেট পরিমাপ এবং স্লিপ মনিটরিংয়ের সুযোগ। এতে রয়েছে ফোনের কলিং ডিসপ্লে ফিচার এবং এক্সারসাইজ মনিটরিং সুবিধা। এছাড়াও এই  স্মার্টব্যান্ডের ইন্টিগ্রেটেড সার্ভিসের সাহায্যে যোগাযোগ করা যাবে কনসালটেন্ট ও ডক্টরদের সঙ্গে। অ্যামাজনে আপনি এই স্মার্টব্যান্ডটি কিনতে পারবেন 1,999  টাকায়।

Digit.in
Logo
Digit.in
Logo