ফ্লিপকার্টের দারুন সব অটোমেটিক ওয়াশিং মেশিনের ডিল

ফ্লিপকার্টের দারুন সব অটোমেটিক ওয়াশিং মেশিনের ডিল
HIGHLIGHTS

এখানে সব ফ্রন্ট লোড ফুল অটোমেটিক ওয়াশিং মেশিন আছে

এগুলিতে আপনারা হিটার পাবেন

আর এগুলি 6-7 কেজির মধ্যে

আপনারা যদি একটি ভাল ওয়াশিং মেশিন কেনার কথা ভাবছেন তবে আজকে আপনারা দারুন সব ওয়াশিং মেশিন ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। এগুলি সবই ফ্রন্ট লোড ফুল অটোমেটিক ওয়াশিং মেশিন আর আপনারা এই মেশিন গুলিতে ইন বিল্ট হিটার পাবেন। আর এই মেশিন গুলি সবই 6 থেকে 7 কেজির ওজনের মধ্যে।

Midea 6 kg Fully Automatic Front Load Washing Machine

আপনারা এই ওয়াশিং মেশিনটি আজকে আপনারা এখানে 13,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,499 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। আর এই ওয়াশিং মেশিনটি আপনারা ফ্রন্ট লোডে পাবেন। এখান থেকে কিনুন।

MarQ by Flipkart 6.5 kg 

আপনারা এই ওয়াশিং মেশিনটি এখানে মাত্র 15,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 24,999 টাকা বলা হয়েছে। এটি একটি 6.5 কেজি ওজনের ফ্রন্ট লোড ওয়াশিং মেশিন। এখান থেকে কিনুন।

Lloyd 6 kg Fully Automatic 

এই ফুল অটোমেটিক 6 কেজির ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনটি আপনারা এখানে মাত্র 18,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 25,290 টাকা বলা হয়েছে। এই ওয়াশিং মেশিনটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Mitashi 7 kg Fully Automatic 

7 কেজির এই ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আপনারা এখানে মাত্র 16,999 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম এখানে 22,990 টাকা বলা হয়েছে। আর এই ওয়াশিং মেশিনটি আপনারা এখা ইন বিল্ট হিটার সিল্ভারের সঙ্গে পাবেন। এখান থেকে কিনুন।

Koryo 7 kg Fully Automatic

আপনারা এই 7 কেজির অটোমেটিক ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনটি মাত্র 19,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 29,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

IFB 6 kg 2D Wash Fully Automatic

এই 6কেজির ওয়াশিং মেশিনটি আপনারা এখানে মাত্র 20,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 23,390 টাকা বলা হয়েছে। আর এটি একটি ফ্রন্ট লোডের মেশিন যা ইন বিল্ট হিটার যুক্ত। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo