Amazon Sale শুরু, ব্র্যান্ডেড ওয়াশিং মেশিনে পাওয়া যাচ্ছে ধামাকা ডিল

Amazon Sale শুরু, ব্র্যান্ডেড ওয়াশিং মেশিনে পাওয়া যাচ্ছে ধামাকা ডিল
HIGHLIGHTS

Amazon Sale-এ গ্রাহকদের SBI Credit Card এবং ক্রেডিট EMI, Bajaj Finserv EMI Card, Amazon Pay ICICI Credit Card, Amazon Pay লেটরের ব্যবহার করে 10 শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে

Amazon Great Republic Day Sale 20 জানুয়ারি থেকে 23 জানুয়ারি পর্যন্ত চলবে

Amazon Great Republic Day Sale-এ সেরা ওয়াশিং মেশিন এর বেস্ট ডিল

Amazon India প্রতি বছরের মতো এবারও Amazon Great Republic Day Sale এর আয়োজন করেছে। বলে দি যে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল 20 জানুয়ারি থেকে 23 জানুয়ারি পর্যন্ত চলবে। অর্থাৎ, তিন দিনের জন্য এই সেলটি আজ থেকে শুরু হয়েছে, যদিও অ্যামাজন প্রাইম সদস্যদের জন্য এই সেল 19 জানুয়ারি থেকে শুরু হয়ে গিয়েছিল।

Amazon Sale-এ গ্রাহকদের SBI Credit Card এবং ক্রেডিট EMI, Bajaj Finserv EMI Card, Amazon Pay ICICI Credit Card, Amazon Pay লেটরের ব্যবহার করে 10 শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। তবে এই সেলে আজ আমরা আপনাদের জন্য সেরা ওয়াশিং মেশিন এর বেস্ট ডিল সম্পর্কে জানাবো। তবে আসুন জেনে নেওয়া যাক Best Washing Machine Deals সম্পর্কে…

SAMSUNG 7 KG FULLY-AUTOMATIC TOP LOADING WASHING MACHINE (WA70A4002GS/TL, IMPERIAL SILVER)

Amazon Sale-এ লিস্ট করা Samsung এর এই ওয়াশিং মেশিনের দাম 19,800 টাকা রাখা হয়েছে। তবে সেলে ডিসকাউন্ট এবং অফারের সাথে অ্যামাজন ইন্ডিয়া-তে মাত্র 16,990 টাকায় কেনা যাবে। আপনাকে বলে দি যে এই ওয়াশিং মেশিনে 14 শতাংশ অর্থাৎ 2,810 টাকার ছাড়ে পাওয়া যাচ্ছে। সাথে রয়েছে ব্যাঙ্কের অফারও, যার পরে এই ওয়াশিং মেশিনের দাম আরও কম হয়ে যাবে। আপনি এই ওয়াশিং মেশিনে 3000 টাকার এক্সচেঞ্জ অফারও পাবেন। এই ওয়াশিং মেশিন কিনতে এখানে ক্লিক করুন!

SAMSUNG 6.5 KG FULLY-AUTOMATIC TOP LOADING WASHING MACHINE (WA65A4002VS/TL, IMPERIAL SILVER, CENTER JET TECHNOLOGY)

আপনি যদি আগের ডিল থেকে খুব একটা খুশি না হন তবে এই বিকল্পটি আপনি দেখতে পারেন। samsung এর এই ওয়াশিং মেশিন 16,800 টাকায় অ্যামাজন সেলে লিস্ট করা হয়েছে। তবে আপনি এইটা 17 শতাংশ ছাড়ের সাথে মাত্র 13,990 টাকায় কিনতে পারেন। এছাড়া আপনি পাচ্ছেন SBI ব্যাংক কার্ডের অফার। এর সাথে রয়েছে 2200 টাকার এক্সচেঞ্জ অফারও। এই ওয়াশিং মেশিন কিনতে এখানে ক্লিক করুন!

WHIRLPOOL 6.2 KG FULLY-AUTOMATIC TOP LOADING WASHING MACHINE (ROYAL 6.2 SATIN GREY, GREY)

আপনি যদি এই ওয়াশিং মেশিনটি কিনতে চান, তবে আমাদের বলে দি যে আপনি এটি নামমাত্র দামে 12,740 টাকায় কিনতে পারবেন, যদিও আপনি অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে ছাড়া অন্য কোনও সুযোগ পাবেন না। এই ওয়াশিং মেশিনের দাম 16,350 টাকার সাথে লিস্ট করা হয়েছে। তবে আপনি 22 শতাংশ ছাড় দিয়ে প্রায় 3,610 টাকার ছাড়ে এই ওয়াশিং মেশিন বাড়ি নিয়ে যেতে পারেন। SBI ব্যাংক অফার ছাড়াও আপনি এই ওয়াশিং মেশিনে 610 টাকার এক্সচেঞ্জ অফারও পাচ্ছেন। এই ওয়াশিং মেশিন কিনতে এখানে ক্লিক করুন!

IFB 7 KG 5 STAR FULLY-AUTOMATIC FRONT LOADING WASHING MACHINE (NEO DIVA VX 7 KG, WHITE, INBUILT HEATER)

আপনি যদি এই ওয়াশিং মেশিনটি কিনতে চান, তবে আপনি Amazon Great Republic Day Sale -এ একটি দুর্দান্ত সুযোগ পাচ্ছেন। আপনাকে বলে দি যে এই ওয়াশিং মেশিনের আসল দাম 32,490 টাকা, তবে প্রায় 5500 টাকার বড় ছাড়ের সাথে আপনি এইটা মাত্র 26,990 টাকায় কিনতে পাবেন। তবে, ব্যাঙ্কের অফার ছাড়াও আপনি এই ওয়াশিং মেশিনের 2060 টাকায় একটি এক্সচেঞ্জ অফার পাচ্ছেন। এই ওয়াশিং মেশিন কিনতে এখানে ক্লিক করুন!

Digit.in
Logo
Digit.in
Logo