Amazon Great Indian Festival 2021: প্রাইম মেম্বারদের জন্য সেল শুরু, সস্তায় কিনে নিন সেরা Washing Machine

Amazon Great Indian Festival 2021: প্রাইম মেম্বারদের জন্য সেল শুরু, সস্তায় কিনে নিন সেরা Washing Machine
HIGHLIGHTS

Amazon Great Indian Festival 2021 সেল 3 অক্টোবর থেকে শুরু হচ্ছে

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ব্র্যান্ডেড ওয়াশিং মেশিনের (Washing Machine Deals) ওপর স্পেশ্যাল অফার

Samsung থেকে Godrej সমস্ত ব্র্যান্ডের ওয়াশিং মেশিন পাওয়া যাবে এক্কেবারে সস্তায়

Amazon Great Indian Festival 2021 সেল 3 অক্টোবর থেকে শুরু হচ্ছে। তবে প্রাইম মেম্বারেদের (Amazon Prime Member) জন্য আজ 2 অক্টোবর রাত 12 টা থেকে সেলের অ্যাক্সেস দেওয়া হচ্ছে। মিলবে দুর্দান্ত ছাড় এবং ক্যাশব্যাক অফার। এছাড়া রয়েছে ফ্রি ডেলিভারি এবং পুরনো প্রোডাক্ট এক্সচেঞ্জের সুবিধা। সেইসঙ্গে মিলবে নো –কস্ট ইএমআই বেনিফিট।

আজ আমরা আপনাদের সামনে নিয়ে এসেছি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ব্র্যান্ডেড ওয়াশিং মেশিনের (Washing Machine Deals) ওপর স্পেশ্যাল অফার সম্পর্কে। Samsung থেকে Godrej সমস্ত ব্র্যান্ডের ওয়াশিং মেশিন পাওয়া যাবে এক্কেবারে সস্তায়। আসুন দেখে নেওয়া যাক-

Samsung 6.5 kg Fully –Automatic Top Loading Washing Machine (WA65A4002VS/TL, Imperial Silver, Diamond Drum)

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ওয়াশিং মেশিন কেনা যাবে 14,990 টাকায়। এই প্রোডাক্টের মার্কেট প্রাইস 16,800 টাকা। তবে সেলে দেওয়া হচ্ছে 1,810 টাকার ছাড়। এই ওয়াশিং মেশিনের সঙ্গে পুরনো মডেলের এক্সচেঞ্জে পাওয়া যাচ্ছে 2020 টাকার ডিসকাউন্ট। অ্যামাজন পে এবং আইসিআইসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে মিলছে 5% ক্যাশব্যাক  ফিচার। এছাড়া HDFC ব্যাঙ্কের কার্ডে পাওয়া যাচ্ছে 10% ক্যাশব্যাকের সুবিধা। এই মডেলের ওপর ইএমআই শুরু হচ্ছে 706 টাকা থেকে। মাত্র 399 টাকা বেশি দিলে এই ওয়াশিং মেশিনের ওপর  পাওয়া যাচ্ছে 1 বছরের ওয়ারেন্টি। 799 টাকা বেশি দিলে পাওয়া যাচ্ছে 2 বছরের প্রটেকশন ফিচার।  এছাড়া রয়েছে নো-কস্ট ইএমআই অফার এবং ফ্রি ডেলিভারির সুবিধাও।

জেনে নেওয়া যাক স্যামসাং ব্র্যান্ডের এই ওয়াশিং মেশিনের ফিচার সম্পর্কে সংক্ষেপে-

এতে রয়েছে 6.5 kg ক্যাপাসিটি। ফাস্ট ড্রাইংয়ের সুবিধার জন্য হাই স্পিড স্পিন ফিচার। এই ওয়াশিং মেশিন আসবে 6 টি ওয়াশ  প্রোগ্রাম ফিচার সমেত । এই ওয়াশিং মেশিনের ডিজাইনও বেশ দারুণ , রয়েছে এলইডি কন্ট্রোল প্যানেল, চাইল্ড লক সেফটি ফিচার। এই ওয়াশিং মেশিন কাজ করবে ফুল অটোমেটিক সিস্টেমে। পাওয়া যাবে ডায়মন্ড ড্রাম কালার অপশনে। কিনতে ইচ্ছুক হলে এখানে ক্লিক করুন।

Washing Machine Deals

LG 6.5 Kg 5 Star Smart Inverter Fully-Automatic Top Loading Washing Machine (T65SKSF4Z, Middle Free Silver)

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ওয়াশিং মেশিন কেনা যাবে 15,490 টাকায়। তবে এই প্রোডাক্টের মার্কেট প্রাইস হচ্ছে 19,490 টাকা। অর্থাৎ আপনি এই সেলে সরাসরি 4000 টাকার ছাড় পেয়ে যাবেন। এই ওয়াশিং মেশিনের সঙ্গে পুরনো মডেলের এক্সচেঞ্জে পাওয়া যাচ্ছে 2020 টাকার। অ্যামাজন পে এবং আইসিআইসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে মিলছে 5% ক্যাশব্যাক  ফিচার। এছাড়া HDFC ব্যাঙ্কের কার্ডে পাওয়া যাচ্ছে 10% ক্যাশব্যাকের সুবিধা। মাত্র 399 টাকা বেশি দিলে এই ওয়াশিং মেশিনের ওপর পাওয়া যাচ্ছে 1 বছরের ওয়ারেন্টি। 799 টাকা বেশি দিলে পাওয়া যাচ্ছে 2 বছরের প্রটেকশন ফিচার।  এছাড়া রয়েছে নো-কস্ট ইএমআই অফার এবং ফ্রি ডেলিভারির সুবিধাও।

জেনে নেওয়া যাক এলজি ব্র্যান্ডের এই ওয়াশিং মেশিনের ফিচার সম্পর্কে সংক্ষেপে-

এই 6.5 kg ক্যাপাসিটির ওয়াশিং মেশিনে রয়েছে ফাইভ স্টার রেট। এতে মিলবে 780 rpm ফিচার। এই ফুলি অটোমেটিক ওয়াশিং মেশিন পাওয়া যাবে একাধিক ওয়াশ প্রোগ্রাম সমেত। এই ওয়াশিং মেশিনে রয়েছে 2 বছরের প্রডাক্ট ওয়ারেন্টি এবং 10 বছরের মোটর ওয়ারেন্টি। কিনতে ইচ্ছুক হলে এখানে ক্লিক করুন।

Godrej 6.2Kg Fully-Autimatic Top Loading Washing Machine (WT EON 620 A Gp Gr Grey) 

অ্যামাজন সেলে  এই ওয়াশিং মেশিন পাওয়া যাচ্ছে 12,790 টাকায়। এই ওয়াশিং মেশিনের ওপর পাওয়া যাচ্ছে 5,110 টাকার ছাড়। এই ওয়াশিং মেশিনের আসল দাম 17,900 টাকা। পুরনো প্রোডাক্টের এক্সচেঞ্জে পাওয়া যাচ্ছে 600 টাকা পর্যন্ত ছাড়।  এই প্রোডাক্টের ইএমআই শুরু হচ্ছে 602 টাকা থেকে।  অ্যামাজন পে এবং আইসিআইসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে মিলছে 5% ক্যাশব্যাক  ফিচার। এছাড়া HDFC ব্যাঙ্কের কার্ডে পাওয়া যাচ্ছে 10% ক্যাশব্যাকের সুবিধা।মাত্র 399 টাকা বেশি দিলে এই ওয়াশিং মেশিনের ওপর  পাওয়া যাচ্ছে 1 বছরের ওয়ারেন্টি। 799 টাকা বেশি দিলে পাওয়া যাচ্ছে 2 বছরের প্রটেকশন ফিচার।

জেনে নেওয়া যাক গোডরেজ ব্র্যান্ডের এই ওয়াশিং মেশিন সম্পর্কে সংক্ষেপে- 

এই ওয়াশিং মেশিনে রয়েছে 6.2 kg ক্যাপাসিটি। পাওয়া যাচ্ছে 9টি ওয়াশ প্রোগ্রাম সমেত। রয়েছে টুরবো পালসেটারের ফিচার। এছাড়া রয়েছে 700 স্পিন আরপিএম। এই ওয়াশিং মেশিনে রয়েছে 2 বছরের প্রডাক্ট ওয়ারেন্টি  এবং 10 বছরের মোটর ওয়ারেন্টি। এই ওয়াশিং মেশিন দেবে অটোমেটিক ওয়াশ ফিচার। কিনতে ইচ্ছুক হলে এখানে ক্লিক করুন।

Wahsing Machine offer

Whirlpool 7Kg 5Star Royal Plus Fully Automatic Top Loading Washing Machine (WHITEMAGIC ROYAL PLUS 7.0  Grey, Hard Water Wash)

অ্যামাজন সেলে  এই ওয়াশিং মেশিন পাওয়া যাচ্ছে  16,240 টাকায়। এই মেশিনের আসল দাম 18,150 টাকা। অ্যামাজন সেলে দেওয়া হচ্ছে 1,910 টাকার ছাড়। অ্যামাজন পে এবং আইসিআইসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে মিলছে 5% ক্যাশব্যাক  ফিচার। এছাড়া HDFC ব্যাঙ্কের কার্ডে পাওয়া যাচ্ছে 10% ক্যাশব্যাকের সুবিধা।মাত্র 399 টাকা বেশি দিলে এই ওয়াশিং মেশিনের ওপর  পাওয়া যাচ্ছে 1 বছরের ওয়ারেন্টি। 799 টাকা বেশি দিলে পাওয়া যাচ্ছে 2 বছরের প্রটেকশন ফিচার। পুরনো প্রোডাক্টের এক্সচেঞ্জে মিলছে  600 টাকা পর্যন্ত ছাড়। ইএমআই শুরু হচ্ছে 764 টাকা থেকে। মিলবে ফ্রি ডেলিভারির সুবিধা। এছাড়া পাওয়া যাবে নো-কস্ট ইএমআই ফিচার। 

জেনে নেওয়া যাক ওয়ালপুল ব্র্যান্ডের এই ওয়াশিং মেশিন সম্পর্কে সংক্ষেপে-

এই ওয়াশিং মেশিনে রয়েছে 7 কিলো ক্যাপাসিটি। এটি ফাইভ স্টার এনার্জি রেটেড মেশিন এবং পাওয়া যাচ্ছে 12টি ওয়াশ প্রোগ্রাম সমেত। এতে রয়েছে এলইডি ডিজিটাল ডিসপ্লে ফিচার। এছাড়া রয়েছে হার্ড ওয়াশ টেকনোলজি ফিচার এবং পাওয়ার স্ক্রাব টেকনোলজি। সেইসঙ্গে রয়েছে ছয়টি সেন্স স্মার্ট সেন্সর। কিনতে ইচ্ছুক হলে এখানে ক্লিক করুন।

IFB 6.5 Kg 5 Star Fully –Automatic Top Loading Washing Machine (TL RSS Aqua, Light Grey,3D  Wash Technology)

অ্যামাজন সেলে এই ওয়াশিং মেশিন পাওয়া যাচ্ছে 18,390 টাকায়। আসল দাম 21,390 টাকা। সেল দিচ্ছে 3,000 টাকার ছাড়। অ্যামাজন পে এবং আইসিআইসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে মিলছে 5% ক্যাশব্যাক  ফিচার। এছাড়া HDFC ব্যাঙ্কের কার্ডে পাওয়া যাচ্ছে 10% ক্যাশব্যাকের সুবিধা।মাত্র 399 টাকা বেশি দিলে এই ওয়াশিং মেশিনের ওপর  পাওয়া যাচ্ছে 1 বছরের ওয়ারেন্টি। 799 টাকা বেশি দিলে পাওয়া যাচ্ছে 2 বছরের প্রটেকশন ফিচার। পুরনো প্রোডাক্টের এক্সচেঞ্জে মিলছে  600 টাকা পর্যন্ত ছাড়। ইএমআই শুরু হচ্ছে  866 টাকা থেকে। মিলবে ফ্রি ডেলিভারি ফিচার। 
জেনে নেওয়া যাক IFB ব্র্যান্ডের এই ওয়াশিং মেশিন সম্পর্কে সংক্ষেপে-

এই ওয়াশিং মেশিনে রয়েছে 6.2 kg ক্যাপাসিটি।এটি ফাইভ স্টার এনার্জি রেটেড মেশিন এবং পাওয়া যাচ্ছে ছয়টি ওয়াশ প্রোগ্রাম সমেত। এতে রয়েছে থ্রি ডি ওয়াশ সিস্টেম, ডিপ ক্লিন ফিচার। জামা কাপড় শুকোবে কম সময়ে। এছাড়া রয়েছে অটো ইম্ব্যালেন্স সিস্টেম। কিনতে ইচ্ছুক হলে এখানে ক্লিক করুন।

 

ওয়াশিং মেশিন থেকে আরও ডিল এবং অফার সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo