Xiaomi Mi TV 5X ভারতে লঞ্চ, 4K ডিসপ্লে সহ রয়েছে অনেক দুর্দান্ত ফিচার

Xiaomi Mi TV 5X ভারতে লঞ্চ, 4K ডিসপ্লে সহ রয়েছে অনেক দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Mi TV 5X টিভি তিনটি স্ক্রিন সাইজে লঞ্চ করা হয়েছে- 43 ইঞ্চি, 50 ইঞ্চি এবং 55 ইঞ্চি

Mi TV 5X-তে রয়েছে 2 জিবি RAM এবং 16 জিবি স্টোরেজ

Mi TV 5X- এ ডলবি এটমোস সাপোর্ট সহ 40 W স্পিকার দেওয়া হয়েছে

শাওমি বাজারে নিয়ে এসেছে তার নতুন স্মার্ট টিভি সিরিজ Mi TV 5X। এই টিভি তিনটি স্ক্রিন সাইজে লঞ্চ করা হয়েছে- 43 ইঞ্চি, 50 ইঞ্চি এবং 55 ইঞ্চি। দামের কথা বললে, কোম্পানি 43 ইঞ্চি টিভির দাম 31,999 টাকা রেখেছে। এছাড়া, 50 ইঞ্চি স্ক্রিন মডেলের দাম 41,999 টাকা এবং 55 ইঞ্চি ভেরিয়েন্টের দাম 47,999 টাকা।

Mi TV 5X-এর সেল 7 সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে শুরু হবে। Mi.com ছাড়াও টিভিটি Mi Home Store, Mi Studio, Flipkart এবং Croma থেকে কেনা যাবে। লঞ্চ অফারের আওতায়, কোম্পানি গ্রাহকদের 3,000 টাকা ইনস্ট্যান্ট ছাড়ও দেবে। ইনস্ট্যান্ট ছাড়ের জন্য, গ্রাহকদের HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে।

Mi TV 5X এর ফিচার এবং স্পেসিফিকেশন

নতুন সিরিজের টিভিতে, কোম্পানি HDR 10 এবং ডলবি ভিশন সাপোর্ট সহ 4K রেজোলিউশন ডিসপ্লে অফার করছে। টিভির স্ক্রিন টু বডি রেশিও 96.6 শতাংশ। গ্রাহকদের ভাল ভিউয়িং এক্সপেরিয়েন্স দিতে কোম্পানি এতে অ্যাডাপ্টিভ ব্রাইটনেস ফিচার দিচ্ছে। দুর্দান্ত সাউন্ডের জন্য, Mi TV 5X- এ ডলবি এটমোস সাপোর্ট সহ 40 W স্পিকার দেওয়া হয়েছে।

এই টিভি 2 জিবি RAM এর সাথে আসে। স্টোরেজের জন্য, কোম্পানি এতে 16 জিবি অফার করছে। টিভির বিশেষত্ব হল আপনি এতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট পাবেন। ওএসের কথা বললে, এই প্যাচওয়াচ 4 সহ অ্যান্ড্রয়েড টিভি 10-এ কাজ করে।

টিভিতে পাওয়া প্যাচওয়াল ইন্টারফেস দুর্দান্ত দেখাচ্ছে। এটি কোম্পানির প্রথম টিভি যা প্যাচওয়াল 4 নিয়ে আসছে। প্যাচওয়ালে সংস্থা IMDb ইন্টিগ্রেশনও অফার করছে, যাতে ইউজাররা শো এবং সিনেমা রেটিং দিতে পারবেন। টিভিতে, সংস্থাটি ইউনিভার্সাল সার্চও অফার করছে, যা 30 OTT প্ল্যাটফর্মে অ্যাক্সেস দেয়।

Digit.in
Logo
Digit.in
Logo