Sony-এর নতুন প্রিমিয়াম স্মার্ট টিভি ভারতে লঞ্চ, জেনে নিন ফিচার এবং দাম

Sony-এর নতুন প্রিমিয়াম স্মার্ট টিভি ভারতে লঞ্চ, জেনে নিন ফিচার এবং দাম
HIGHLIGHTS

Sony তার নতুন প্রিমিয়াম স্মার্ট টিভি Sony BRAVIA XR X95K 85 ইঞ্চি 4K Mini LED ভারতে লঞ্চ করেছে

Sony BRAVIA XR-85X95K মিনি LED TV ভারতে 899,900 টাকায় লঞ্চ করা হয়েছে

Sony-এর এই 4K মিনি টিভিতে একটি 85-ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা 4K 120 fps সাপোর্ট করে

Sony তার নতুন প্রিমিয়াম স্মার্ট টিভি Sony BRAVIA XR X95K 85 ইঞ্চি 4K Mini LED ভারতে লঞ্চ করেছে৷ কোম্পানিটি আরও দুটি প্রিমিয়াম স্মার্ট টিভি Bravia XR A80K OLED  এবং Bravia XR A95K OLED গত মাসেই লঞ্চ করেছে৷ এই টিভিটি মাত্র একটি ভ্যারিয়্যান্ট 85 ইঞ্চিতে লঞ্চ করা হয়েছে। টিভিতে রয়েছে কগনিটিভ প্রসেসর XR, যা LED স্ক্রিনকে ভালোভাবে কন্ট্রোল করতে পারে। টিভিতে 4K 120 fps এবং অটো লো লেটেন্সি মোড সহ রিফ্রেশ রেট, অটো এইচডিআর টোন, অটো গেম মোড এবং বিশেষ গেমিং মোডের মতো ফিচার রয়েছে।

Sony BRAVIA XR X95K দাম

Sony BRAVIA XR-85X95K মিনি LED TV ভারতে 899,900 টাকায় লঞ্চ করা হয়েছে। টিভিটি সোনি সেন্টার, রিটেল স্টোরে এর পাশাপাশি প্রধান ই-কমার্স ওয়েবসাইট থেকে কেনা যাবে। লঞ্চিং অফারে বর্তমানে টিভিটি 6,17,490 টাকায় কেনা যাবে।

Sony BRAVIA XR X95K স্পেসিফিকেশন এবং ফিচার

Sony-এর এই 4K মিনি টিভিতে একটি 85-ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা 4K 120 fps সাপোর্ট করে। টিভিতে এলইডি স্ক্রিন কন্ট্রোল করতে কগনিটিভ প্রসেসর XR দেওয়া হয়েছে। Sony BRAVIA XR X95K কগনিটিভ প্রসেসর XR, XR ব্যাকলাইট মাস্টার, অ্যাকোস্টিক সারফেস অডিও প্লাস এবং XR কনট্রাস্ট বুস্টার 15-এর জন্যও সাপোর্টও পাওয়া যায়। টিভিতে ব্রাইটনেস এবং কালার দেখতেও ভালো, পাশাপাশি শব্দের জন্য অ্যাকোস্টিক সারফেস অডিও প্লাস টেকনোলোজি পাওয়া যায়।

Sony BRAVIA XR X95K-এর ফিচার্স সম্পর্কে বলতে গেলে, টিভিটি অটো লো লেটেন্সি মোড সহ হাই গ্লেয়ার, ডিপ শ্যাডো, পরিবর্তনশীল রিফ্রেশ রেট, অটো এইচডিআর টোন, এইচডিআর রিমাস্টার, এক্সআর স্মুথিং, অটো গেম মোড এবং স্পেশাল গেমিং মোড এর সাপোর্ট আসে। কানেক্টিভিটির জন্য এই টিভিতে HDMI 2.1 পোর্টও উপলব্ধ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo