43-ইঞ্চি নতুন Redmi Smart TV X43 লঞ্চ, রয়েছে সাউন্ড ডিসপ্লে সহ দুর্দান্ত ফিচার, দাম পকেট সই

43-ইঞ্চি নতুন Redmi Smart TV X43 লঞ্চ, রয়েছে সাউন্ড ডিসপ্লে সহ দুর্দান্ত ফিচার, দাম পকেট সই
HIGHLIGHTS

Xiaomi ভারতে Redmi Smart TV X43 লঞ্চ করেছে

এতে 43-ইঞ্চি 4K OLED ডিসপ্লে, ডলবি ভিশন এবং 30W স্পিকারের মতো ফিচার দেওয়া হয়েছে

ভারতে Redmi Smart TV X43-এর দাম 28,999 টাকা রাখা হয়েছে

Xiaomi আজ ভারতে তার নতুন কয়েকটি গ্যাজেট লঞ্চ করেছে। শাওমি কোম্পানি তার ইভেন্টে একটি নতুন Redmi Smartphone এবং Fitband সহ একটি নতুন Smart TV লঞ্চ করেছে। Xiaomi তার মিড-রেঞ্জ বাজেটের গ্রাহকদের কথা মাথায় রেখে এই টিভি ভারতে এনেছে। আপনি যদি একটি নতুন 43inch Smart TV কেনার কথা ভাবছেন তবে কোম্পানির এই টিভি আপনারে বাজেটে আসার পাশাপাশি পছন্দও হতে পারে। তবে আসুন জেনে নেওয়া যাক এই Xiaomi New Smart TV তে কী কী ফিচার এবং স্পেসিফিকেশন দেওয়া হয়েছে…

Xiaomi তার ইভেন্টে ভারতে Redmi Smart TV X43 লঞ্চ করেছে। কোম্পানির X Series এর আওতায় এই স্মার্ট টিভি বাজারে আনা হয়েছে, যা সবচেয়ে ছোট ডিসপ্লে টিভি এবং এতে 43-ইঞ্চি 4K OLED ডিসপ্লে, ডলবি ভিশন এবং 30W স্পিকারের মতো ফিচার দেওয়া হয়েছে।

ভারতে Redmi-র এই নতুন টিভির দাম কত?

ভারতে Redmi Smart TV X43-এর দাম 28,999 টাকা রাখা হয়েছে। এই স্মার্ট টিভি আপনি 16 ফেব্রুয়ারি দুপুর 12টা থেকে সেলে কিনতে পারবেন। গ্রাহকরা এই স্মার্ট টিভি কোম্পানির ওয়েবসাইট, Mi.com, Amazon এবং অন্যান্য রিটেল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

Redmi Smart TV X43 টিভিতে কী রয়েছে ফিচার এবং স্পেসিফিকেশন

Redmi Smart TV X43 -তে দেওয়া হয়েছে একটি 43-ইঞ্চি 4K ডিসপ্লে। নতুন Redmi Smart TV X43 HDR সাপোর্টের সাথে 4K রেজোলিউশন অফার করে। নতুন টিভিতে আরও পাতলা বেজেল দেওয়া হয়েছে। Redmi Smart TV X43 Android TV 10 OS-এ চলবে এবং এতে টিভি এবং মুভি রেটিং এর জন্য IMDB-এর ইন্টিগ্রেটেড সাপোর্টের সাথে কোম্পানির প্যাচওয়াল 4 UI রয়েছে। কোম্পানি জানিয়েছে যে লেটেস্ট প্যাচওয়াল 15 টিরও ভাষায় 30+ এর বেশি কন্টেন্ট পার্টনার থেকে কন্টেন্ট ইন্টিগ্রেশন নিয়ে আসে।

নতুন Redmi Smart TV X43 DTS Virtual: এক্স এবং ডলবি এটমস সাপোর্টের সাথে 30W স্পিকার সহ বাজারে আনা হয়েছে। রেডমি স্মার্ট টিভি X43-তে কানেক্টিভিটি অপশনে তিনটি HDMI 2.1 স্লট, দুটি USB পোর্ট, একটি ইথারনেট পোর্ট, একটি অপটিক্যাল এবং একটি 3.5mm জ্যাক রয়েছে টিভিতে। গেমিং কনসোলের জন্য 4K 60fps-এ ল্যাগ ডাউনটি 5ms পর্যন্ত কম করার জন্য স্মার্ট টিভি ALLM (অটো লো লেটেন্সি মোড) এর সাপোর্টের সাথে আসে।

Digit.in
Logo
Digit.in
Logo