OnePlus 43 Inch Tv লঞ্চ, বাজারে এল সস্তায় Smart TV, জানুন ফিচার এবং কবে হবে বিক্রি

OnePlus 43 Inch Tv লঞ্চ, বাজারে এল সস্তায় Smart TV, জানুন ফিচার এবং কবে হবে বিক্রি
HIGHLIGHTS

OnePlus TV 43 Y1S Pro-তে আপগ্রেডেড 43-ইঞ্চি 4K UHD ডিসপ্লে দেওয়া

নতুন OnePlus TV এই টিভিটির বিক্রি 11 এপ্রিল থেকে Amazon এবং OnePlus-এর অফিসিয়াল সাইটে শুরু হবে

OnePlus 43 Inch Y1S Pro মডেলের দাম 29,999 টাকা রাখা হয়েছে

Smart TV কেনার কথা ভাবছেন তবে Oneplus এর লেটেস্ট স্মার্ট টিভি (Latest Oneplus Smart TV) আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কোম্পানি স্মার্ট টিভি লাইন-আপের লেটেস্ট এডিশনে ভারতীয় বাজারে অল-নিউ OnePlus TV 43 Y1S Pro লঞ্চ করেছে। নতুন OnePlus TV শুধুমাত্র Amazon-এর পাশাপাশি OnePlus.in, Croma, Jio Digital, Reliance Digital এবং অন্যান্য অফলাইন চ্যানেলে পাওয়া যাবে। OnePlus TV 43 Y1S Pro-তে আপগ্রেডেড 43-ইঞ্চি 4K UHD ডিসপ্লে সহ ইউজারদের কানেক্টেড ইকোসিস্টামের অভিজ্ঞতা পাবেন। আসুন বিস্তারিত জেনে নিই দাম কত এবং বিশেষত্ব কি…

OnePlus 43 Inch Y1S Pro Price in India

এই 43 inch LED TV মডেলের দাম 29,999 টাকা রাখা হয়েছে, টিভির বিক্রি সম্পর্কে কথা বললে, এই টিভিটির বিক্রি 11 এপ্রিল থেকে Amazon এবং OnePlus-এর অফিসিয়াল সাইটে শুরু হবে। গ্রাহকরা SBI ক্রেডিট কার্ড ব্যবহার করলে 2500 টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন।

OnePlus 43-Inch Y1S Pro Features

টিভির নাম থেকে জানা যাচ্ছে যে টিভি 43-ইঞ্চি মডেলটি 3840 x 2160 পিক্সেলের রেজোলিউশনের সাথে আসে, একটি 10-বিট ডিসপ্লে যা 1 বিলিয়ন কালার দেখাতে সক্ষম।

Oneplus tv

বলে দি যে এই লেটেস্ট OnePlus TV মডেলটি HDR10, HLG এবং HDR10+ ফর্ম্যাট সাপোর্ট করে। ডিসপ্লে কোয়ালিটি অপ্টিমাইজ করতে কোম্পানি একটি গামা ইঞ্জিন যুক্ত করেছে।

এছাড়াও, আপনি টিভিতে ডায়নামিক কনট্রাস্ট, MEMC এবং কন্টেন্ট অপ্টিমাইজেশানের মতো ফিচারও দেখতে পাবেন।

অডিও সম্পর্কে কথা বললে, এই স্মার্ট টিভি মডেলটি ডলবি অডিও সহ 24W স্পিকার সেটআপ অফার করে। গ্রাহকরা এই মডেলে ইন-বিল্ট ক্রোমকাস্ট এবং গুগল অসিস্টেন্ট মতো ফিচারও দেখা যাবে। এই টিভি মডেল Amazon Prime Video ছাড়া Netflix এবং YouTube মতো অ্যাপ সাপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo