NOKIA স্মার্টটিভি 10 বিট প্যানেল, JBl য়ের সাউন্ড সাপোর্ট নিয়ে ফ্লিপকার্টে 41,999 টাকায় আসবে

NOKIA স্মার্টটিভি 10 বিট প্যানেল, JBl য়ের সাউন্ড সাপোর্ট নিয়ে ফ্লিপকার্টে 41,999 টাকায় আসবে
HIGHLIGHTS

Nokia TV তে 55 ইঞ্চির প্যানেল থাকবে

এটি 10 ডিসেম্বর 2019 য়ে কেনা যাবে

এই টিভিটি 4K HDR TV যা ডল্বি ভিশান সাপোর্ট করবে

নোকিয়া তাদের স্মার্টটিভির বিষয়ে জানিয়েছে। এই নতুন Nokia স্মার্ট টিভি ফ্লিপকার্টে 10 ডিসেম্বর বিক্রি করা হবে। এটি 55 ইঞ্চির হবে আর এর দাম 41,999 টাকা হবে। এই টিভির ফিচারের বিষয়ে যদি বলি তবে এই টিভিটি অ্যান্ড্রয়েড TV 9 আউট অফ দ্যা বক্সের সঙ্গে আসবে আর এটি নেটফ্লিক্স আর প্রাইম ভিডিও সাপোর্ট করবে। অ্যান্ড্রয়েড যুক্ত এই টিভির গ্রাহকরা পেল স্টোরের অ্যাক্সেস পাবেন আর তাদের দরকারি পরিষেবা আর অ্যাপও পাবেন। এবার যদি টিভির প্যানেল দেখা যায় তবে এতে 10 বিট ADS প্যানেল থাকবে যা 400 নিটস ব্রাইটনেস যুক্ত হবে। আর এটি 10 বিট কালার স্পেসের 85-90% কভার করে। এই টিভিটি এর সঙ্গে ডল্বি ভিশান সাপোর্ট করে যা HDR কালার স্পেস যুক্ত। আর এই টিভিটি এর সঙ্গে ডল্বি ভিশান কন্টেন্ট নেটফ্লিক্সের মাধ্যমে দেয়।

আর এবার যদি আমরা এই Nokia স্মার্ট টিভিটি দেখি তবে এতে থাকবে JBL য়ের 24W য়ের সাউন্ড আউটপুট। আর এটি JBL করেছে। এই টিভিতে দুটি ফুল রেঞ্জের ড্রাইভ আছে আর এর ফ্রন্টে থকাবে ফায়ারিং মিড আর লো রেঞ্জের ড্রাইভ। আর এর সঙ্গে এতে কোন স্পেয়ার উফার নেই। আমরা এই টিভিটি যতক্ষণ দেখেছি আমরা এটুকু বলতে পারি যে এর ছবি ইম্প্রেশিভ আর এর সাউন্ড কোয়ালিটি স্টিরিও স্পেরাশেনের জন্য ভাল। এই টিভিতে ডল্বি অডিও আর DTS আছে।

এই নোকিয়া স্মার্টটিভি কোয়াড কোর প্রসেস যুক্ত যা 2.25GB র‍্যাম আর 16GB স্টোরেজ সাপোর্ট করে। আর এর সঙ্গে এতে MEMC প্রযুক্তি আছে যার ছবি কোয়ালিটি “এলিমেন্ট ব্লার, আর করে স্ক্রিন শিফট করে আর সঙ্গে ভাল ছবি অফার করে” বলে দাবি করা হয়েছে।

প্রথমে টিভিটি দেখতে ভাল লাগবে। এর পার্ফর্মেন্স IPS প্যানেল এক রকমের। আর এর ব্ল্যাক VP প্যানেলের মতন নয়। প্লেব্যাক VA প্যানেলের মতন ডিপ না, তবে মনে রাখতে হবে যে IPS প্যানেল বেশি ভাল ভিউইং অ্যাঙ্গেল দেয়। এর কালার স্যাচুরেশানের সময়ে বেশি রিয়েল বলে মনে হয়।

এর আগের এক্সক্লিউশিভ রিপোর্ট অনুসারে টিভিটীতে স্লিম বেজেল থাকবে যা প্রায় বেজেল ফ্রি ডিজাইন দেবে। এই টিভিটি প্রিমিয়াম মেটালিক ফ্রেমে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo