Nokia আজ ভারতে লঞ্চ করবে 43 ইঞ্চি ডিসপ্লে সহ নতুন Smart TV

Nokia আজ ভারতে লঞ্চ করবে 43 ইঞ্চি ডিসপ্লে সহ নতুন Smart TV
HIGHLIGHTS

Nokia SmartTV Feature টিভিতে ৪৩ ইঞ্চি স্ক্রিন থাকবে

Flipkart এর মাধ্য়মে বিক্রি করা হবে Nokia TV

Nokia Smart TV দাম ৩১,০০০ টাকার থেকে ৩৪,০০০ টাকার মধ্য়ে হবে

বাজারে মোবাইল ফোন আনার পর ভারতে স্মার্ট টিভি মার্কেটে পা রাখতে চলেছে ফিনল্যান্ড এর কোম্পানি Nokia। এচএমডি গ্লোবল জানিয়েছে, ৪ জুন বৃহস্পতিবার ভারতে লঞ্চ হবে Nokia Smart TV। কোম্পানির মতে, নতুন স্মার্টটিভিতে ৪৩ ইঞ্চি স্ক্রিন থাকবে। নতুন টিভি কে ই-কমার্স সাইট Flipkart এর মাধ্য়মে বিক্রি করা হবে।

নোকিয়া গত বছর ডিসেম্বরে ৫৫ ইঞ্চি ডিস্পলে সহ স্মার্টটিভি লঞ্চ করেছিল। তাই কোম্পানি নতুর ৪৩ ইঞ্চি টিভিটি একই ধরনের হবে। Nokia-র এই টিভিটি মার্চ মাসে লঞ্চ করার কথা ছিল কিন্তু লকডাউনের কারনে তা পিছিয়ে পড়ে।

NOKIA SMART TV অনুমানিত দাম

নোকিয়া তার নতুন ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ভারতে ৩১,০০০ টাকার থেকে ৩৪,০০০ টাকার মধ্য়ে আনতে পারে। ফ্লিপকার্টে এই স্মার্ট টিভির বিক্রি করতে পারে Nokia।

কি বিশেষ ফিচার থাকবে এই Nokia Smart TV তে

আগেই বলে দি যে এই টিভি অ্য়ান্ড্রয়েড অপরেটিং সিস্টমের উপর চলবে। যেহেতু টিভিটি 55 ইঞ্চি মডেলের মতো একই লাইন আপে থাকবে, তাই ডিজাইনের ভাষাও একই রকম হবে বলে আশা করা হচ্ছে। এছাড়া এই টিভিটি অ্যান্ড্রয়েড 9.0 অপারেটিং সিস্টেমে চলবে। এই টিভিটি তে ৪৩ ইঞ্চি এফএচডি ডিসপ্লে থাকবে। যেমন নোকিয়া কোম্পানি ৫৫-ইঞ্চি মডেলে 4K ডিসপ্লে ব্য়বহার করা হয়েছিল।

নতুন নোকিয়া স্মার্ট টিভি JBL Audio ও Dolby Vision সহ ভারতে আসবে বলে আশা করা হচ্ছে। এছাড়া থাকবে নোকিয়া টিভিতে 2.25GB RAM এবং 16GB স্টোরেজ এর সুবিধা। টিভি তে ইন-বিল্ট থাকবে ক্রোমকাস্ট এবং ব্লুটুথ।

Digit.in
Logo
Digit.in
Logo