22 সেপ্টেম্বর Redmi আনছে নতুন Smart TV, থাকবে 32 এবং 43 ইঞ্চি ডিসপ্লে

22 সেপ্টেম্বর Redmi আনছে নতুন Smart TV, থাকবে 32 এবং 43 ইঞ্চি ডিসপ্লে
HIGHLIGHTS

22 সেপ্টেম্বর দুপুর 12 টায় ভারতে লঞ্চ করছে নতুন রেডমি টিভি

Redmi Smart TV পাওয়া যেতে পারে 32 ইঞ্চি ও 43 ইঞ্চি স্ক্রিন সাইজে

Xiaomi ব্র্যান্ড এক বিশেষ চ্যালেঞ্জের মাধ্যমে ইউজারদের একেবারে বিনা পয়সায় নতুন স্মার্ট টিভি জেতার সুযোগ এনে দিচ্ছে

নতুন রেডমি স্মার্ট টিভি লঞ্চ করছে আর কিছুদিনের মধ্যেই। Xiaomi ব্র্যান্ডের সাব- ব্র্যান্ড Redmi এক বিশেষ ইভেন্টের মাধ্যমে আগামী 22 সেপ্টেম্বর ভারতের টেক মার্কেটে লঞ্চ  করতে পারে নতুন Redmi TV। এই স্পেশ্যাল ইভেন্টের জন্য ইনভাইটেশন পাঠানোর কাজ শুরু করে দিয়েছে সংস্থা। তবে এখনো অবধি নতুন Redmi TV সম্পর্কে বিস্তারিতভাবে কিছু কোম্পানির তরফে জানানো হয়নি। আসুন দেখে নেওয়া যাক নতুন এই ডিভাইস  কেমন হতে পারে, তা সম্পর্কে যে ছোট ছোট ইঙ্গিত পাওয়া গিয়েছে সেগুলি কি কি-

এখনও অবধি নতুন Redmi Smart TV ডিভাইসের একটি টিজার পোস্টার সামনে এসেছে যেখানে কেবল বলা হয়েছে যে নতুন এই মডেল লঞ্চের পরে পাওয়া যেতে পারে 32 ইঞ্চি ও 43 ইঞ্চি  ডিসপ্লে সাইজে। এটা ছাড়া টিজার পোস্টারে নতুন এই ডিভাইসের  22 সেপ্টেম্বর দুপুর 12 টায় লঞ্চের ডেট বাদে তেমন কিছু জানানো হয়নি।

যদিও শাওমি ব্র্যান্ড স্মার্ট টিভি লঞ্চের বিষয়টিকে নিয়ে Xiaomi India-র অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন ওয়েবপেজ খুলেছে। যেখানে নতুন Redmi Smart TV-র সমস্ত ইনফরমেশন পরবর্তীকালে পাওয়া যেতে পারে।এখনো অবধি যে কয়টি  স্পেসিফিকেশন সম্পর্কে জানা গিয়েছে তা হল এই যে  নতুন Redmi TV তে থাকতে পারে 20W স্পিকার, ডলবি অডিও সাপোর্ট , DTS  Virtual:X সারাউন্ড সাপোর্টের জন্যে।

শাওমি ইন্ডিয়ার ওয়েবসাইটে নতুন স্মার্ট টিভির জন্য যে ওয়েবপেজ তৈরি করা হয়েছে সেখানে Xiaomi ব্র্যান্ড কনফার্ম করেছে যে রেডমি টিভি আসবে Android 11 ফিচারসমেত। কোম্পানি দাবি করেছে যে  Redmi Smart TV  হবে প্রথম এমন স্মার্ট টিভি যা পাওয়া যাবে এই ধরনের বাজেটে। তবে নতুন এই ডিভাইসের বাজেট যে কি হবে তা এখনো জানা যায়নি। তবে আশা করা যায় যে খানিকটা বাজেট ফ্রেন্ডলি দামের মধ্যেই কেনা যাবে এই নতুন স্মার্ট টিভি।

Redmi TV ডিভাইসের অপারেটিং সিস্টেম হিসেবে থাকতে পারে  শাওমি ব্র্যান্ডের নিজস্ব PatchWall। অন্যান্য ফিচারের মধ্যে পড়বে ডুয়াল ব্যান্ড WiFI, Bluetooth 5.0, অটো লো লেটেন্সি মোড ছাড়াও আরও অনেক কিছু। Xiaomi জানিয়েছে যে নতুন এই স্মার্ট টিভি আসবে আরও পরিপূর্ণ, উজ্জ্বল [ ‘fuller’, ‘brighter’,‘crisper’] ইমেজ কোয়ালিটির সঙ্গে। নতুন রেডমি টিভিতে থাকতে পারে ভিভিড পিকচার ইঞ্জিন(Vivid Picture Engine)।

নতুন Redmi স্মার্ট টিভি আসছে শাওমি ব্র্যান্ডের মেক ইন ইন্ডিয়া প্রকল্পের একটি অংশ হিসেবে। অর্থাৎ এই স্মার্ট টিভি পুরোপুরি  তৈরি হয়েছে ভারতেই। 
22 সেপ্টেম্বরের লঞ্চকে আরও মজাদার করে তুলতে  Xiaomi ব্র্যান্ড সম্ভাব্য  ক্রেতাদের দিচ্ছে নতুন রেডমি স্মার্টটিভি এক্কেবারে ফ্রিতে জেতার সুযোগ।  জেতার জন্য প্রতিযোগীদের একটি শব্দকে ডিকোড করতে হবে যা – ‘ W20 Kesparse with Ldoyb Oduia’। একজন লাকি উইনার পাবেন নতুন Redmi TV সম্পূর্ণ  ফ্রিতে। লঞ্চের দিন থেকেই নতুন এই স্মার্টটিভির প্রিবুকিংয়ের সম্ভাবনা রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo