মোটোরোলা টিভি সাউন্ডবার আর অ্যান্ড্রয়েড OS য়ের সঙ্গে তাড়াতাড়ি ভারতে আসবে

মোটোরোলা টিভি সাউন্ডবার আর অ্যান্ড্রয়েড OS য়ের সঙ্গে তাড়াতাড়ি ভারতে আসবে
HIGHLIGHTS

বলা হচ্ছে যে কোম্পানি মোটোরোলা টিভির ওপর কাজ করছে

এটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে কাজ করবে

যখন ওয়ানপ্লাস তাদের আপকামিং টিভি আনবে বলে চারিদিকে হৈচৈ পরে আছে সেই সময়ে জানা গেছে যে মোটোরোলাও একটি টিভি লঞ্চ করবে। আর এই স্মার্টটিভি সেগমেন্টে মোটোরোলা অ্যান্ড্রয়েড 9 পাই টিভি ভারতে লঞ্চ করতে পারে। গ্যাজেটস নাওয়ের রিপোর্ট অনুসারে স্মার্ট টিভি সেগমেন্টে এন্ট্রি নেওয়ার জন্য কোম্পানি তাড়াতাড়ি ভারতে তাদের টিভি আনবে আর তা ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে।

অ্যান্ড্রয়েড টিভির মোশান কমাসেশান ফ্রেম ইন্টারপ্রেশান (MEMC) সাপোর্টের সঙ্গে আসবে বলে মনে করা হচ্ছে। আর এবার আপনাদের জানিয়ে রাখি যে এই ফিচার মোশান কম্প্যান্সেট করার জন্য গ্রাহকরা কন্টেন্ট আরও ভাল করতে পারবে। আর এখানে ফিচার গেমিংয়ের সময়ে আসতে পারে। আর রিপোর্ট অনুসাআরে আপকামিং টিভিতে তিনটি সাইডে পাতলা বেজেল দেওয়া হতে পারে।

এমনিতে এখনও পর্যন্ত এই আপকামিং  Motorola TVর কোন নাম দেওয়া হয়নি। আর বলা হচ্ছে যে এই ডিভাইসের ফ্রন্টে সাউন্ডবার দেওয়া হবে। 30W সাউন্ডবার DTS ট্রু সাউন্ড আর ডল্বি অডিও সাপোর্টের সঙ্গে আসতে পারে। আর সেখানে জানা জায়নি যে এই টিভির দাম কি হবে আর এটি ভারেত কবের মধ্যে আসতে পারে।

আর রিপোর্টে দাবি করা হয়েছে যে এটি একটি হাই এন্ড ডিভাইস হবে। আর যদি বাজারে মোটোরোলা টিভি লঞ্চ হয় তবে শাওমি, Skyworth, VU আর অন্যান্য টিভির প্রতিযোগিতা বাড়বে। আর কোম্পানি জানিয়েছে যে এই টিভিতে 55 ইঞ্চির 4K QLED প্যানেল থাকবে আর অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে রান করবে। আর OnePlus CEOআর কোম্পানি ফাউন্ডার Pete Lauও টিভির রিমোটের ছবি দিয়েছিলেন যেখানে টাইপ C চার্জিং পোর্ট দেওয়া হয়েছে। আর এর সঙ্গে গুগল অ্যাসিস্টেন্স বটনও আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo