EXCLUSIVE: ইন্টলেজিনেট ডিমিং, ডল্বি ভিশান আর ওয়াইড কালার গামেট সাপোর্টের সঙ্গে NOKIA স্মার্ট টিভি আসবে

EXCLUSIVE: ইন্টলেজিনেট ডিমিং, ডল্বি ভিশান আর ওয়াইড কালার গামেট সাপোর্টের সঙ্গে NOKIA স্মার্ট টিভি আসবে
HIGHLIGHTS

ফ্লিপকার্ট এক্সলিউশিভ ভাবে আপকামিং Nokia Smart TVর ডিটেল ডিজিট কে জানিয়েছে

এই Nokia Smart TV ইন্টেলিজেন্ট ডিমিং, ওয়াইড কালার গামেট আর ডল্বি বিশানের সঙ্গে আসবে

এর সঙ্গে এই টিভিতে বেজেল লেস ডিসপ্লে আর প্রিমিয়াম মেটালিক ফ্রেম থাকবে বলেও নিশ্চিত করা হয়েছে

নতুন Nokia Smart TVলঞ্চ হতে আর বেশি বাকি নেই, আর এর লঞ্চের আগে ফ্লিপকার্ট এই টিভির ফিচার আর ডিজাইনের বিষয়ে ডিজিট কে জানিয়েছে। ফিচারের ক্ষেত্রে Nokia Smart TVতে ইন্টেলেজেন্ট ডিমিং থাকবে। এই ইন্টেলিজেন্ট ডিমিং স্ক্রিনে ছবি বুঝে সেই অনুসারে ইমেজের কন্ট্রাস্ট এনহেন্স আর অপ্টিমাইজ করবে। ইন্টেলিজেন্ট ডিমিং ইমেজের রিয়েল টাইম ডিম আর LED লাইট অনুসারে ছবির ডার্ক অঞ্চলে প্রসেস করবে, আর আপনাদের একই ছবির ডার্ক অঞ্চলের আরও ডার্ক আর সাদা অংশের আরও সাদা করবে। আর এই সব কিছু ছবি দেখার অভিজ্ঞতাকে ইনহ্যান্স করবে।

আর এর পরে আমরা এতে ওয়াইড কালার গামেট (WCG) ও এই টিভিতে থাকবে বলে কনফার্ম করা হয়েছে। আমাদের ফ্লিপকার্ট বলেছে যে non-WCG TVতে কম্প্রেশান শুধু 1 বিলিয়ান কালারের মধ্যে 40-50% ব্যাবহার করা হয়, আর এই আপকামিং Nokia TVতে 1 বিলিয়ান কালারে তা 85% থাকে। সোজা কথায় WCG এনেবেল টিভির ডিসপ্লেতে বেশি কালার থাকে। WCG র জন্য ডিসপ্লের কালার প্লেট ওয়াইড হয় যা ছবির কালার আরও ডিপ আর ভাল করে। এই WCG এর সঙ্গে ডেপথ ইঙ্ক্রিজ করতেও সাহায্য করে। এটি ডার্ক ব্লু আর টার্কিস ব্লুর মধ্যে বেশি শেড দেয়।

আর এবার আমরা এই  Nokia Smart TV র ডল্বি ভিশান বিষয়ে বলব। ডল্বি ভিশান HDR সাধারনত হাই এন্ড ফ্ল্যাগশিপ টিভিতে আসে। আর এর ক্যাটালগে নেটফ্লিক্সের কন্টেন্ট আছে যা ডল্বি ভিশান সাপোর্ট করে। আর এর সঙ্গে এটি 4K HDR ব্লু রে ফিচার সাপোর্ট করে। আর এর মানে ডল্বি ভিশানে বেশির ভাগ জিনিস থাকবে।

ফিচারের পরে আমরা যদি এই টিভিড় ডিজাইন দেখি তবে, আজকে আমাদের কাছে একটি ছবি আছে যা এই টিভির স্লিম বেজেল দেখায় যা প্রায় বেজেল লেস ডিজাইনের। এই টিভিতে প্রিমিয়াম মেটালিক ফ্রেম থাকবে বলেও নিশ্চিত করা হয়েছে।

সম্প্রতি আমরা JBL স্পিকার যুক্ত  এই Nokia Smart TV র বিষয়ে আপনাদের জানিয়েছিলেম, এখানে ক্লিক করে সেই বিষয়ে আপনারা আরও ডিটেলে জানতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo