এক্সলিউশিভঃ ফ্লিপকার্টে লঞ্চ হতে চলা NOKIA TVর এক্সক্লিউশিভ লুক

এক্সলিউশিভঃ ফ্লিপকার্টে লঞ্চ হতে চলা NOKIA TVর এক্সক্লিউশিভ লুক
HIGHLIGHTS

ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ ভাবে এই ছবি গুলি শেয়ার করেছে

এই প্রথম JBL TV র সঙ্গে আসছে

এই TV তে JBL য়ের স্পিকার আর ডল্বি অডিও আর DTS আছে

 

আপনারা যদি একটি নতুন স্মার্টটিভি কিনতে চান তবে আমরা আপনাদের আরও একটু অপেক্ষা করতে বলব। ফ্লিপকার্ট জানিয়েছে যে নোকিয়া তাদের স্মার্ট টিভি অ্যান্ড্রয়েডের সঙ্গে একটি ফ্লিপকার্ট ইউনিক প্রোডাক্ট হিসাবে লঞ্চ করবে, আর এই আপকামিং টিভিটি JBL অডিওর সঙ্গে আসবে। ওপরের ছবি থেকে আপনারা এটা বুঝতে পারছেন যে টিভিটি দেখতে কেমন হবে। আমরা টিভির সাউন্ড আউটপুট JBL য়ের নাম দেখতে পাচ্ছি এটি সেই সাউন্ড সিস্টেম স্পিকারের সঙ্গে আসবে। ছবি থেকে এও স্পষ্ট যে টিভিটিতে ফ্রন্ট ফায়ারিং স্পিকার থাকবে।

এই সময়ের টিভিতে দুর্বল জায়গা সাউন্ড আউটপুট। আর JBL য়ের সঙ্গে এই পার্টনার্শিপের পরে গ্রাহকরা আশা করতেই পারে যে JBL য়ের সাউন্ড থাকবে আর আপকামিং NOKIA TV তে JBL য়ের সাউন্ড থাকবে। ডিজিট কে ফ্লিপকার্ট জানিয়েছে যে টিভিটি ক্লিয়ার ভোকাল টোন আর মিনিমাল হারমোনিক ডিস্ট্রাকশানের সঙ্গে আসবে। JBL স্পিকার সুপিরিয়ার সাউন্ড NOKIA TV তে দেবে বলে জানা গেছে। JBL য়ের অ্যাডিশানাল স্পিকার হিসাবে এই টিভিটি ডল্বি অডিও আর DTS ট্রু সাউন্ড দেবে।সাউন্ড যা আপনার টিভি অভিজ্ঞতাকে আলাদা মাত্রা দেবে। ডল্বি অডিও আর DTS ট্রু সারাউন্ড এই টিভিতে হাই ফিডালিটি অডিও আর প্লে ব্যাক দেবে JBL পাওয়ার্ড স্পিকারের জন্য। DTS ট্রু সারাউন্ড এই টিভিতে 5.1 সারাউন্ড সাউন্ড আর প্ল্যান ব্যাক দেবে টিভির আর এই টিভির JBL স্পিকারও থাকবে।

নোকিয়া টিভির অন্য স্পেক্সের বিষয়ে যদি বলি তবে এই Nokia TV তে 55 ইঞ্চির 4K রেজিলিউশানের স্ক্রিন থাকবে যা এর আগে আমরা জেনেছিলাম। নোকিয়া ব্র্যান্ড পার্টনার্শিপের ভাইস প্রেসিডেন্ট Mr. Vipul MEhrotra বলেছেন, “ আমরা খুব আনন্দিত যে ফ্লিপকার্ট দেশের একটি লিডিং ই কমার্স কোম্পানাই , আর মারা এক সঙ্গে এই প্রথম নোকিয়া স্মার্ট টিভি ভারতে আনছি। এর থেকে নোকিয়া ব্র্যান্ড ক্যাটাগরির একটি নতুন অধ্যায়ের সূচনা হবে”।

Digit.in
Logo
Digit.in
Logo